Advertisement

Lucky Zodiac from Maha Sashti: দুর্গাপুজোর আগেই বুধাদিত্য রাজযোগ, ষষ্ঠী থেকে ভাগ্যদ্বয় ৩ রাশির

Budhaditya Yog in Tula 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই দুই বা ততোধিক গ্রহের মিলন হয়, তখনই শুভ ও অশুভ যোগ গঠিত হয়। এই মাসে তুলা রাশিতে এমনি একটি সংযোগ তৈরি হতে চলেছে, যা বুধাদিত্য রাজযোগ তৈরি করবে।

এবারের দুর্গাপুজোয় সবচেয়ে ভাগ্যবান ৩ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Oct 2023,
  • अपडेटेड 6:38 PM IST

Surya Budh Yuti in Tula 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি সময়ে সময়ে রাশি পরিবর্তন করে থাকে। কখনো কখনো দুই বা ততোধিক গ্রহ একই রাশিতে আসে। এই সংযোগকে গ্রহের যুতি বলা হয়। গ্রহের সংযোগে বিভিন্ন ধরনের শুভ ও অশুভ যোগের সৃষ্টি হয়। গ্রহের রাজা হিসাবে পরিচিত সূর্য দেবতা ১৭ অক্টোবর তুলা রাশিতে প্রবেশ করবেন। পাশাপাশি, ১৯ অক্টোবর বুধ তার নিজস্ব রাশি কন্যা রাশি ছেড়ে তুলা রাশিতে প্রবেশ করবে। এখানে উভয়ের সংযোগে বুধাদিত্য রাজযোগ সৃষ্টি হবে। এই শুভ যোগ ৩টি রাশির জন্য খুব উপকারী হতে চলেছে।

ধনু রাশি (Sagittarius)
বুধাদিত্য রাজযোগ ধনু রাশির জাতকদের অনুকূল ফল দেবে। এসব লোকের আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনি অর্থ সঞ্চয় করতেও সফল হবেন। স্বাস্থ্য ভালো থাকবে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। ব্যবসা সংক্রান্ত নতুন পরিকল্পনা করবেন এবং সফল হবেন।

কন্যা রাশি (Virgo)
বুধাদিত্য রাজযোগ কন্যা রাশির জাতকদের জন্য খুব উপকারী প্রমাণিত হতে পারে। এই লোকেরা প্রচুর আর্থিক লাভ করতে পারে। কোথাও থেকে আকস্মিক অর্থ পাওয়ার পাশাপাশি আয় বৃদ্ধির সম্ভাবনাও রয়েছে। ব্যবসায়ীরা বিশেষ কিছু কাজ শেষ করে লাভবান হবেন।

মকর রাশি (Capricorn)
বুধাদিত্য রাজযোগ মকর রাশির জাতকদের অনেক উপকার দেবে। আপনার কাজ খুব ভাল হবে। চাকরিতে পদোন্নতি পাবেন। ব্যবসায় লাভ হবে। উন্নতির পথ খুলে যাবে। চাকরিজীবীদের সম্পদ বাড়তে পারে। জীবনে উন্নতির অনেক সুযোগ আসবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement