Advertisement

Surya Blessing Zodiac from September: আগামী সপ্তাহ থেকে সুসময়, সূর্যের কৃপায় টানা ৩০ দিন খ্যাতি ও অর্থযোগ ৫ রাশির

Surya Gochar In Singh 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার নিজের নির্দিষ্ট সময়ে রাশি পরিবর্তন করে। সূর্য একটি রাশিতে থাকতে ৩০ দিন সময় নেয়। এমতাবস্থায় তিনি প্রতি মাসে রাশি পরিবর্তন করেন। অগাস্টে সূর্য সিংহ রাশিতে প্রবেশ করলে কোন লোকেদের ভাগ্য উজ্জ্বল হবে, জেনে নিন।

সূর্যের আশীর্বাদে ভাগ্য চমকাবে কোন ৫ রাশির?
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 Aug 2023,
  • अपडेटेड 5:54 AM IST

Sun Planet Transit 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলির রাশি পরিবর্তনের প্রভাব সমস্ত রাশির লোকদের জীবনে দেখা যায়। প্রতিটি গ্রহ তার নিজস্ব নির্দিষ্ট সময়ে গোচর করে। সূর্য যে কোনো রাশিতে ৩০ দিন অবস্থান করে। সূর্য প্রতি মাসে তার রাশি পরিবর্তন করে। ১৭ অগাস্ট, সূর্য তার প্রিয় রাশি সিংহ রাশিতে প্রবেশ করতে চলেছে ।

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, সমস্ত রাশির জাতক জাতিকাদের জীবনে সূর্যের রাশি পরিবর্তনের প্রভাব দেখা যায়। তবে এই সময়ে  ৫টি রাশির জাতকরা বিশেষভাবে শুভ ফল পাবেন। জেনে নিন সূর্যের রাশি পরিবর্তনের ফলে কোন রাশির জাতকরা বিশেষ সুবিধা পেতে চলেছেন। আর এই সময়ে কোন রাশির জাতকদের সতর্ক থাকতে হবে। 

এই ৫ রাশির জন্য সূর্য গোচর শুভ 
জ্যোতিষশাস্ত্র অনুসারে প্রতি মাসে সূর্য তার অবস্থান পরিবর্তন করে। আগামী ১৭ অগাস্ট সূর্য তার প্রিয় রাশি সিংহ রাশিতে প্রবেশ করতে চলেছে। এমতাবস্থায় মেষ, মিথুন, সিংহ, কন্যা এবং ধনু রাশির জাতকরা সর্বোচ্চ সুবিধা পেতে চলেছেন। সূর্যের রাশি পরিবর্তনের কারণে এই রাশির জাতকরা চাকরি, পেশা এবং ব্যবসায় অসাধারণ সাফল্য পাবেন। একই সঙ্গে চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা থাকবে জাতকদের প্রতি। এছাড়াও, পদোন্নতির সম্ভাবনা রয়েছে। সেই সঙ্গে ব্যবসায়ী শ্রেণি ব্যবসায় লাভবান হবে এবং উন্নতির পথ খুলতে দেখা যাচ্ছে। আর্থিক লাভের পাশাপাশি আটকে থাকা টাকাও এই সময়ে উদ্ধার করা সম্ভব। আপনি যদি সম্পত্তি বা যানবাহন ইত্যাদি কেনার কথা ভাবছেন তবে এই সময়টি অনুকূল। দাম্পত্য জীবনে সুখ থাকবে। 

এই রাশির জাতকদের বিশেষ যত্ন নেওয়া উচিত 
জ্যোতিষ শাস্ত্র অনুসারে সূর্যের সিংহ রাশিতে প্রবেশ বৃষ, তুলা ও কুম্ভ রাশির জাতকদের জন্য শুভ বলে মনে করা হচ্ছে না। এই সময়ে, এই রাশির জাতকদের তাদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। সেই সঙ্গে টাকা-পয়সার লেনদেনেও সতর্ক থাকতে হবে। ক্ষতির সম্ভাবনা রয়েছে। এ সময় আপনার  খরচ বাড়তে পারে। চাকরিতে কোনো সমস্যা হবে না। তবে ব্যবসায় কিছু ক্ষতি বা অর্থহানি হতে পারে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement