Advertisement

Sun Transit 2024: হাতে আসবে টাকা, উপচে পড়বে সুখ, সূর্যের গোচরে বাম্পার লাভ ৩ রাশির

Sun Transit 2024: গ্রহের রাজা সূর্য প্রত্যেক মাসে রাশি পরিবর্তন করে। যার প্রভাব ১২টি রাশির ওপরই পড়তে দেখা যায়। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, সূর্য এই সময় মীন রাশিতে বিরাজ রয়েছে। ১৩ এপ্রিল রাত ৯টা ২৫ মিনিটে সূর্য মেষ রাশিতে প্রবেশ করেছে। সূর্য এই রাশিতে ১৪ মে সন্ধ্যা ৬টা ৪ মিনিট পর্যন্ত থাকবে। এরপর বৃষ রাশিতে প্রবেশ করবে।

সূর্যের গোচর
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 Mar 2024,
  • अपडेटेड 3:14 PM IST
  • গ্রহের রাজা সূর্য প্রত্যেক মাসে রাশি পরিবর্তন করে। যার প্রভাব ১২টি রাশির ওপরই পড়তে দেখা যায়।

গ্রহের রাজা সূর্য প্রত্যেক মাসে রাশি পরিবর্তন করে। যার প্রভাব ১২টি রাশির ওপরই পড়তে দেখা যায়। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, সূর্য এই সময় মীন রাশিতে বিরাজ রয়েছে। ১৩ এপ্রিল রাত ৯টা ২৫ মিনিটে সূর্য মেষ রাশিতে প্রবেশ করেছে। সূর্য এই রাশিতে ১৪ মে সন্ধ্যা ৬টা ৪ মিনিট পর্যন্ত থাকবে। এরপর বৃষ রাশিতে প্রবেশ করবে। মঙ্গলের রাশি মেষ সূর্যদেবের উচ্চ রাশি। সূর্যের নিজের উচ্চ রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে বেশ কিছু রাশির জাতকদের লাভ হতে পারে। আর কিছু রাশিদের ভাগ্যের দরজা বন্ধ হবে। আসুন দেখে নিই কোন রাশিদের ভাগ্য তুঙ্গে থাকবে এই সময়। 

মিথুন রাশি
এই রাশিতে সূর্য একাদশ ভাবে গোচর করতে চলেছে। এরকম পরিস্থিতিতে এই রাশির জাতকদের বিশেষ লাভ হবে। দীর্ঘ সময় ধরে আটকে থাকা কাজ সম্পূর্ণ হবে। আর্থিক সঙ্কট থেকে মুক্তি পাবেন এবং অনেক অর্থ উপার্জন করতে পারবেন। চাকুরিজীবিদের তাঁদের পরিশ্রমের ফল মিলবে। ভাই-বোনের সঙ্গে ভাল সময় কাটাবেন। পদোন্নতির সঙ্গে বেতন বাড়বে। আপনার কাজের প্রশংসা হবে। পরিবারে চলতে থাকা সমস্যাও শেষ হবে। 

কর্কট রাশি
সূর্য কর্কট রাশির দশম ঘরে গোচর করবে। এই গোচর কর্কট রাশিদের জন্য চমৎকার সময় নিয়ে আসবে। এই জাতকেরা তাঁদের পরিশ্রম ও কাজের প্রতি নিষ্ঠা বড়দেরকে অবাক করতে পারে। আপনার সম্মান বৃদ্ধি হবে। আপনি আপনার লক্ষ্যে পৌঁছানোতে সফল হবেন। মা-বাবার পূর্ণ সহযোগিতা পাবেন। বাবার স্বাস্থ্য ভাল থাকবে। অশান্তি থেকে মুক্তি পাবেন। কর্মস্থানে আপনার বলা কথাগুলি সহকর্মীদের ভাল লাগতে পারে। 

ধনু রাশি
এই রাশিতে সূর্য পঞ্চম ঘরে গোচর করতে চলেছেন। এরকম পরিস্থিতিতে এই রাশির জাতকদের জীবনে সুখ আসতে চলেছে। এর পাশাপাশি আয়ের নতুন উৎস খুলে যাবে। কাজের জায়গায় প্রশংসা পাবেন। প্রত্যেকেই কাজের প্রশংসা করবেন। আর্থিক পরিস্থিতি মজবুত হলেও অতিরিক্ত খরচ থেকে বাঁচুন। এর পাশাপাশি সমাজে মান-সম্মান বাড়বে। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement