Advertisement

September Trigrahi Yog: নতুন সপ্তাহে ত্রিগ্রহী যোগ, পুজোর আগেই বড়-সড় আর্থিক লাভ ৩ রাশির ভাগ্যে

September Trigrahi Yog: জ্যোতিষশাস্ত্র অনুসারে, শীঘ্রই কন্যা রাশিতে ৩টি গুরুত্বপূর্ণ গ্রহের মিলন হতে চলেছে, যা বুধাদিত্য যোগ এবং ত্রিগ্রহী যোগ তৈরি করবে। এই শুভ যোগগুলি কিছু রাশির জন্য আশ্চর্যজনকভাবে ফলদায়ক প্রমাণিত হবে।

সর্বত্র প্রশংসা হবে ৩ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Sep 2024,
  • अपडेटेड 2:36 PM IST

September Trigrahi Yog: গ্রহদের রাজা সূর্য, ১৬ সেপ্টেম্বর ২০২৪  তারিখে গোচর  চলেছে। সূর্য গোচর  করবে এবং কন্যা রাশিতে প্রবেশ করবে। যেখানে কেতু গ্রহ আগে থেকেই বিরাজমান। সূর্য ও কেতুর মিলন গুরুত্বপূর্ণ পরিবর্তন নিয়ে আসবে। এদিকে ২৩ সেপ্টেম্বর, গ্রহের রাজপুত্র বুধ কন্যা রাশিতে প্রবেশ করবে। এভাবে কন্যা রাশিতে সূর্য, বুধ ও কেতুর মিলন ঘটবে। এর কারণে কন্যারাশিতে ত্রিগ্রহী যোগ তৈরি হবে। সূর্য ও বুধের মিলনে বুধাদিত্য যোগ তৈরি হবে। এই দুটি শুভ যোগ ১২ টি রাশির সমস্ত জাতককে প্রভাবিত করবে তবে ৩টি রাশির জন্য বিশেষভাবে শুভ হবে। 

ত্রিগ্রহী যোগে লাভবান রাশি
তুলা রাশি (Libra)

এই ত্রিগ্রহী যোগ তুলা রাশির জাতকদের জন্য ইতিবাচক প্রভাব দেবে। আত্মবিশ্বাস বাড়বে, একের পর এক সাফল্য পাবেন। সম্মান বাড়বে। রোগ-ব্যাধি দূর হবে। নতুন কাজ শুরু করতে পারেন। 

বৃশ্চিক রাশি (Scorpio)
এই যোগ বৃশ্চিক রাশির জাতকদের আকস্মিক আর্থিক লাভও দেবে। অনেক উৎস থেকে টাকা পাওয়া যাবে। থমকে যাওয়া কাজ হঠাৎ শুরু হবে। বিনিয়োগ থেকে লাভ হবে। স্বাস্থ্য ভালো থাকবে। 

মকর রাশি (Capricorn)
মকর রাশির জাতকদের জন্য ত্রিগ্রহী যোগ সফল হবে। আপনার পদ, অর্থ ও ক্ষমতা বৃদ্ধি পাবে। ব্যয়ও নিয়ন্ত্রণ  হবে। ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। কিছু গুরুত্বপূর্ণ কাজ শেষ হবে। আনন্দে সময় কাটবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement