Advertisement

Surya Gochar 17 September: বিশ্বকর্মা পুজোর আগেই সূর্যের গোচর, আগামী এক মাস প্রচুর আর্থিক সুবিধা ৫ রাশির

Surya Gochar 2023: সূর্য কন্যা রাশিতে গোচর করতে চলেছে। সূর্য ১৭ সেপ্টেম্বর থেকে কন্যা রাশিতে প্রবেশ করবে, আগামী এক মাস এই রাশিতেই থাকবে। ৫টি রাশির জাতক জাতিকাদের জন্য সূর্যের এই যাত্রা খুবই ফলদায়ক হতে চলেছে। এই সময়ে মিথুন সহ ৫টি রাশির লোকেরা ভাল আর্থিক সুবিধা পেতে পারেন। আসুন জেনে নেওয়া যাক কন্যা রাশিতে সূর্যের গোচর কোন রাশির উপর ইতিবাচক প্রভাব ফেলবে।

বিশ্বকর্মা পুজোর আগেই সুসময় ৫ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 12 Sep 2023,
  • अपडेटेड 10:31 AM IST

Sun Transit in Virgo: সূর্য কন্যা রাশিতে পাড়ি দিচ্ছে। বৈদিক জ্যোতিষশাস্ত্রে সূর্যকে গ্রহের রাজা হিসেবে বর্ণনা করা হয়েছে। সূর্য ১৭ সেপ্টেম্বর কন্যা রাশিতে প্রবেশ করবে এবং পরবর্তী এক মাস কন্যা রাশিতে অবস্থান করবে। সূর্যকে আত্মবিশ্বাস এবং সাফল্যের জন্য দায়ি গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। সূর্যের এই যাত্রা আগামী এক মাসে ৫টি রাশির জন্য খুবই উপকারী প্রমাণিত হতে চলেছে। এই সময়ের মধ্যে, এই রাশির জাতকরা প্রচুর সাফল্য এবং সুবিধা পাবেন। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জাতক জাতিকাদের জন্য সূর্যের যাত্রা উপকারী হতে চলেছে।

মিথুন রাশি (Gemini)
সূর্য গ্রহ আপনার সুখের ঘরে অর্থাৎ চতুর্থ ঘরে গমন করবে। সূর্যের এই যাত্রায় আপনি সরকারি কাজে সাফল্য পেতে পারেন। পরিবারের সদস্যদের মধ্যে সম্প্রীতি বজায় থাকবে, তবে আপনার মায়ের স্বাস্থ্যের বিষয়ে আপনাকে একটু সতর্ক থাকতে হবে। আপনার কর্ম গৃহে সূর্যের সপ্তম দৃষ্টির কারণে কর্মক্ষেত্রে আপনার অবস্থানের উন্নতি হবে। আত্মবিশ্বাস বাড়বে এবং পদোন্নতির সম্ভাবনা থাকবে। আপনি যদি একটি যানবাহন বা সম্পত্তি কেনার পরিকল্পনা করে থাকেন তবে এই সময়ে আপনার স্বপ্ন পূরণ হতে পারে।

সিংহ রাশি (Leo)
সূর্য আপনার রাশির অধিপতি এবং আপনার দ্বিতীয় ঘরে প্রবেশ করবে। এই সময়ে, আপনি পৈতৃক সম্পত্তি থেকে সুবিধা পেতে পারেন। আপনি আপনার পিতার সঙ্গ এবং সমর্থনও পাবেন। স্টক মার্কেটে টাকা বিনিয়োগ করলে সুবিধা পেতে পারেন। এই সময়ের মধ্যে আপনার ভাল কাজগুলি আপনার পরিবারের সদস্যদের জন্যও গৌরব বয়ে আনতে পারে। কেউ কেউ বাবার পরামর্শ নিয়ে এই সময়ে নিজের ব্যবসাও শুরু করতে পারেন। যাইহোক, বাণীর ঘরে উষ্ণ গ্রহ সূর্যের উপস্থিতিও আপনার কথাবার্তায় কঠোরতা আনতে পারে, তাই আপনাকে কথোপকথনের সময় আপনার বাক্য  ভেবেচিন্তে চয়ন করতে হবে।

Advertisement

কন্যা রাশি (Virgo)
এই সময়ের মধ্যে সূর্য গ্রহ আপনার রাশিতে প্রবেশ করবে এবং আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি করবে। দুঃসাহসিক কাজে অংশ নিলে আপনার নাম আলোচনায় আসতে পারে। এই রাশির জাতকদের বিবাহিত জীবন স্বাভাবিক থাকবে, ভালো ফল পেতে আপনার সঙ্গীর সঙ্গে খোলামেলা কথা বলুন। এই সময়ে আপনার স্বাস্থ্যও আগের থেকে ভালো থাকবে, আপনি যদি কোনো দুরারোগ্য ব্যাধিতে ভুগছেন তাহলে তা থেকে মুক্তি পেতে পারেন। সরকারি কাজেও সূর্য আপনাকে সাফল্য দেবে। প্রেম জীবনে সতেজতা থাকবে, যারা অবিবাহিত তারা এই সময়ে বিশেষ কারো সঙ্গে দেখা করতে পারেন।

বৃশ্চিক রাশি (Scorpio)
আপনার লাভের ঘরে সূর্যের অবস্থান  আপনাকে বিভিন্ন উৎস থেকে উপকার এনে দিতে পারে। এই সময়ের মধ্যে, আপনি ব্যবসায় উল্লেখযোগ্য লাভ পেতে পারেন। বড় ভাইবোনদের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে এবং আপনি তাদের কাছ থেকে সুবিধাও পেতে পারেন। তবে এই রাশির জাতক জাতিকাদের প্রেমের সম্পর্কের ব্যাপারে একটু সতর্ক থাকতে হবে। আপনি ভবিষ্যতের জন্য পরিকল্পনা করবেন এবং সেগুলিতে আপনার অপ্রত্যাশিত সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। বৃশ্চিক রাশির জাতকরা এই সময়ে লোকসানকে লাভে রূপান্তর করতে পারেন। আপনার মতামত মানুষের কাজে লাগবে এবং সামাজিক স্তরে আপনার বৃত্ত বাড়বে।

ধনু রাশি (Sagittarius)
সূর্য আপনার রাশির অধিপতি বৃহস্পতির বন্ধু এবং এই সময়ের মধ্যে আপনার নবম ঘরে অবস্থিত হবে। সূর্যের এই যাত্রাকালে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। এই গোচরের কারণে আপনার বাবাও তার ব্যবসায় লাভ পেতে পারেন। অতীতে আর্থিক বিষয়ে যে সমস্যার সম্মুখীন হতে হচ্ছিল তাও সমাধান হতে পারে। এই সময়ে চাকরিজীবীদের পদোন্নতির সম্ভাবনাও রয়েছে। আপনি যদি উচ্চশিক্ষার জন্য বিদেশে যাওয়ার পরিকল্পনা করে থাকেন তবে আপনার স্বপ্ন পূরণ হতে পারে। স্বাস্থ্য ও মেজাজ ভালো থাকবে। আধ্যাত্মিক বিষয়ে আপনার আগ্রহ বাড়বে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement