Advertisement

Sunday 18 August Lucky Zodiac: সৌভাগ্য যোগের শুভ সংযোগ আজ, বৃষ-সহ ৫ রাশির জাতক-জাতিকাদের সম্মান ও সম্পদ বৃদ্ধি

18 August 2024 Rashifal: আজ অর্থাৎ ১৮ অগাস্ট, সর্বার্থ সিদ্ধি যোগ, সৌভাগ্য যোগ সহ অনেকগুলি উপকারী যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি কর্কট, কন্যা, তুলা-সহ ৫টি রাশির জন্য শুভ হতে চলেছে। এছাড়াও, রবিবার পিতা এবং আত্মার জন্য কারক গ্রহ সূর্য দেবতাকে উৎসর্গীকৃত, তাই এই ৫ রাশির জাতক সূর্য দেবতার আশীর্বাদ পাবে। আসুন জেনে নেওয়া যাক রবিবার দারুণ যাবে কোন রাশির জাতকদের জন্য।

রবিবার সূর্যের কৃপায় লাভবান ৫ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 Aug 2024,
  • अपडेटेड 5:51 AM IST

 Top 5 Most Luckiest Zodiac Sign, 18 August 2024:  রবিবার, ১৮ অগাস্ট, চাঁদ শনির রাশি মকর রাশিতে প্রবেশ করতে চলেছে। এছাড়াও, শ্রাবণ  মাসের শুক্লপক্ষের চতুর্দশী তিথি এবং এই দিনে সর্বার্থ সিদ্ধি যোগ, সৌভাগ্য যোগ এবং উত্তরষাধা নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতক গঠিত হতে চলা এই শুভ যোগ থেকে লাভ পাবেন। এই রাশির জাতকরা প্রতিটি কাজে সাফল্য পাবেন এবং তাদের সাহসিকতা বৃদ্ধি পাবে।  আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ১৮ অগাস্ট ভাগ্যবান হতে চলেছে।

বৃষ রাশি (Taurus)
১৮ অগাস্ট বৃষ রাশির জাতকদের জন্য খুব ফলদায়ক হতে চলেছে। বৃষ রাশির জাতক জাতিকারা  অপ্রয়োজনীয় ব্যয় হ্রাস দেখতে পাবেন এবং অন্যদের কাছে তাদের মতামত স্পষ্টভাবে উপস্থাপন করতে পারবেন। আপনি আপনার সমস্ত পুরনো এবং মুলতুবি কাজগুলি সম্পূর্ণ করার জন্য প্রস্তুত থাকবেন।  নতুন কোনো প্রকল্পে কাজ করার কথা ভাবলে সেটিও সম্পন্ন হতে পারে। রবিবার ছুটির কারণে ব্যবসায়ীরা গড় মুনাফা বেশি পাবেন এবং প্রতিযোগীদের কঠিন প্রতিযোগিতা দিতে পারেন। বাড়িতে থাকবে রাখি বন্ধনের প্রস্তুতি এবং  নতুন খাবার খাওয়ার সুযোগ। পারিবারিক জীবন সুন্দর হবে এবং আপনি আপনার পরিবারের সদস্যদের সমস্ত চাহিদা পূরণের জন্য যথাসাধ্য চেষ্টা করবেন। নতুন বিবাহিতদের বাড়িতে বিশেষ অতিথির আগমন হতে পারে, যার কারণে বাড়িতে উৎসবমুখর পরিবেশ থাকবে।

কর্কট রাশি (Cancer)
১৮ অগাস্ট কর্কট রাশির মানুষের জন্য নতুন আশার আলো নিয়ে আসবে। কর্কট রাশির জাতক জাতিকারা  তাদের সামাজিক বৃত্ত বৃদ্ধি করবে এবং ধর্মীয় কাজেও আগ্রহী হবে। যদি আপনার টাকা আটকে থাকে তবে আপনি তা  ফেরত পেতে পারেন, যা আপনার মনে আনন্দের ঢেউ তুলবে।আপনি মোবাইল বা অন্যান্য গ্যাজেট কিনতে পারেন এবং আপনি আপনার আরামও বৃদ্ধি দেখতে পাবেন। রাখ বন্ধনের আগে রবিবার পড়ার কারণে, ব্যবসায়ীরা ব্যবসায় গ্রাহকদের সঙ্গে  ব্যস্ত থাকবেন এবং ভাল লাভ পাবেন। সমাজের উচ্চ সম্মানিত ব্যক্তিদের সঙ্গে  যোগাযোগহবে, যা ভবিষ্যতে লাভজনক হবে এবং বিদেশ সংক্রান্ত কাজে অগ্রগতি হবে। বিশেষ অতিথির আগমন পরিবারের সদস্যদের খুব খুশি করবে এবং তারা ছোট বাচ্চাদের সঙ্গে  মানসম্পন্ন সময় কাটানোর সুযোগ পাবে। সন্ধ্যায়, বাড়ির সমস্ত সদস্যদের সঙ্গে  গুরুত্বপূর্ণ আলোচনা করবেন।

Advertisement

কন্যা রাশি (Virgo)
১৮ অগাস্ট কন্যা রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে।  সূর্যের কৃপায় কন্যা রাশির জাতক জাতিকারা সমাজে আলাদা জায়গা তৈরির পাশাপাশি নিজেদের পরিচিতি তৈরি করতে সক্ষম হবেন। কোনও যানবাহন বা সম্পত্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং আপনি বাড়ির জন্য প্রয়োজনীয় জিনিসও ক্রয় করবেন। যদি আপনার ভাইদের সঙ্গে  আপনার সম্পর্ক ভাল না হয়, তাহলে এবার  সম্পর্কের উন্নতি হবে এবং আপনারা  কাজে একে অপরকে সাহায্য করতে এগিয়ে আসবেন। নতুন ব্যবসা সম্প্রসারণের জন্য বিনিয়োগ খুবই শুভ হবে এবং আপনি আপনার কাজে সাফল্য পাবেন। আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা পরিচালনা করেন, তবে আপনি এতে ভাল লাভ পাবেন। আপনার দিনটি  সুখে কাটবে।  আপনি মায়ের সঙ্গে গুরুত্বপূর্ণ আলোচনা করতে পারেন, যেখান থেকে আপনি ভাল পরামর্শও পাবেন। আপনি ধর্মীয় কাজে সন্ধ্যা কাটাবেন এবং প্রতিবেশীদের সঙ্গে  আপনার সম্পর্ক ভালো থাকবে।

তুলা রাশি (Libra)
১৮ অগাস্ট তুলা রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। তুলা রাশির জাতক জাতিকাদের সাহসিকতা বৃদ্ধি পাবে এবং পুরো পরিবারের সঙ্গে  কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনাও করবেন। আপনি যদি জমিতে বিনিয়োগ করতে চান তবে   আপনার জন্য একটি শুভ দিন হবে, আপনি ভবিষ্যতে ভাল লাভ পাবেন। যদি চাকরিরত  ব্যক্তিরা তাদের চাকরি পরিবর্তন করতে চান, তাহলে আপনি বিশেষ বন্ধুদের সমর্থন পাবেন এবং তাদের কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্যও পাবেন, যা আপনার জন্য কার্যকর হবে। আপনার একজন পুরানো সহকর্মী আপনার কাছে সাহায্য চাইতে পারেন। সূর্য দেবতার আশীর্বাদে পরিবারে সুখ, শান্তি ও সমৃদ্ধি আসবে এবং পরিবারের সদস্যদের ভালো উন্নতি হবে। শিশুদের বিকাশ দেখে মন খুশি হবে এবং তাদের কাজ পরিবারেও গৌরব বয়ে আনবে। যদি আপনার সঙ্গীর সঙ্গে কথোপকথন বন্ধ থাকে তবে আজ  থেকে সম্পর্কের উন্নতি হবে এবং বাক্যালাপও ফের শুরু হবে।

মীন রাশি (Pisces)
১৮ অগাস্ট মীন রাশির জাতকদের জন্য একটি আনন্দদায়ক দিন হতে চলেছে। মীন রাশির জাতক জাতিকারা  প্রতিটি পদক্ষেপে ভাগ্যের সমর্থন পাবেন, যার কারণে আপনি আপনার অসম্পূর্ণ কাজ শেষ করার দিকে এগিয়ে যাবেন এবং আপনি আপনার বন্ধুদের কাছ থেকেও পূর্ণ সমর্থন পাবেন। আপনি সামাজিক ক্ষেত্রেও বৃদ্ধি দেখতে পাবেন, যার কারণে আপনার খ্যাতি সর্বত্র ছড়িয়ে পড়বে। নিকটবর্তী ধর্মীয় স্থান পরিদর্শন আপনার মনে শান্তি আনবে। ব্যবসায়িক কোনো চুক্তি যদি দীর্ঘদিন ধরে আটকে থাকে, তাহলে তা চূড়ান্ত হয়ে যেতে পারে এবং ব্যবসায়িক সফর খুব ফলপ্রসূ হবে।  আপনি আপনার সঙ্গীর সঙ্গে রাখি বন্ধনের উৎসবের জন্য কিছু কেনাকাটা করতে পারেন, যেমন নতুন মোবাইল, নতুন জামাকাপড় ইত্যাদি। সন্তানের ভালো কাজ দেখে মনে সুখ আসবে। আপনি আপনার ভাই এবং বোনদের সঙ্গে  ভাল সময় কাটাবেন এবং আপনি তাদের কাছ থেকেও ভাল খবর পাবেন। সন্ধ্যার সময় আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে  কিছু গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement