Advertisement

Sunday 5 May Lucky Zodiac: আজ চতুর্গ্রহী যোগের কারণে ৫ রাশির লাভ যোগ, কাদের উপর থাকছে সূর্যের কৃপা?

5 May 2024 Rashifal: আজ ৫ মে চতুর্গ্রহী যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ-সহ অনেকগুলি লাভকারী যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি মিথুন, কন্যা, তুলা-সহ ৫টি রাশির জন্য কার্যকরী হতে চলেছে । এছাড়াও, রবিবার সম্মান, পিতা এবং আত্মার জন্য কারক গ্রহ সূর্যকে উৎসর্গীকৃত,তাই দিনটিতে এই ৫টি রাশির উপর সূর্যদেবের আশীর্বাদ থাকবে। আসুন জেনে নেওয়া যাক রবিবার কেমন যাবে এই রাশির জাতকদের জন্য।

আজ চতুর্গ্রহী যোগের কারণে ৫ রাশির লাভ যোগ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 May 2024,
  • अपडेटेड 5:54 AM IST

Top 5 Most Luckiest Zodiac Sign, 5 May 2024: আজ, ৫ মে রবিবার, চন্দ্র মীন রাশিতে গমন করতে চলেছে, যেখানে মঙ্গল, রাহু এবং বুধ গ্রহ ইতিমধ্যে উপস্থিত রয়েছে, যার কারণে চতুর্গ্রহী যোগ তৈরি হয়েছে। এছাড়াও আজ  বৈশাখ মাসের কৃষ্ণপক্ষের ত্রয়োদশী তিথি এবং এই তিথিতে প্রদোষ তিথিতে ব্রত পালন করা হয়। রবি প্রদোষ ব্রতর দিনে চতুর্গ্রহী যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ এবং উত্তরভাদ্রপদ নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব আরও বেড়েছে।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, মিথুন, কন্যা এবং তুলা-সহ ৫টি রাশির জাতকরা রবি প্রদোষ ব্রতর দিনে শুভ যোগের দ্বারা লাভবান হতে চলেছে। এই রাশির জাতক জাতিকারা শৈল্পিক দক্ষতার সঙ্গে একটি ভাল জায়গা তৈরি করতে সফল হবেন এবং ভাল খবর শুনতে পারেন। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জন্য আজকের দিনটি ভাগ্য়বান হতে চলেছে।

মিথুন রাশি (Gemini)
 ৫ মে মিথুন রাশির জাতকদের জন্য গুরুত্বপূর্ণ হতে চলেছে। মিথুন রাশির জাতক জাতিকারা  তাদের সন্তানদের বৃদ্ধি দেখে আনন্দিত হবেন এবং পরিবারের সকল সদস্যের মধ্যে পারস্পরিক ভালবাসা থাকবে। ব্যবসায় মহত্ত্ব প্রদর্শন করে, আপনি আপনার ছোটদের ভুলগুলি ক্ষমা করবেন এবং আপনি কিছু নতুন পরিচিতি থেকে ভাল সুবিধা পাবেন। আপনি একের পর এক তথ্য পেতে থাকবেন যা আপনার মনকে খুশি রাখবে এবং আপনি আপনার দায়িত্ব ভালোভাবে পালনে সফল হবেন। আপনি যদি কোনো কাজ নিয়ে চিন্তিত থাকেন তাহলে ভাগ্যের অনুগ্রহে তা সম্পন্ন হবে এবং আপনার দুশ্চিন্তা দূর হবে। রবিবার ছুটির কারণে, আপনি বন্ধুদের সঙ্গে  মজা করার এবং পরিবারের সঙ্গে  ভাল সময় কাটানোর মেজাজে থাকবেন।

কন্যা রাশি (Virgo)
 ৫ মে কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য শুভ দিন হতে চলেছে। কন্যা রাশির জাতকদের জন্য,  কিছু অপূর্ণ ইচ্ছা পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে এবং তারা তাদের পিতার কাছ থেকে ভাল সমর্থন পাবেন। যারা ব্যবসা করছেন তাদের জন্য  একটি ভাল দিন হতে চলেছে, তারা তাদের অভিজ্ঞতার ভাল সুবিধা পাবেন, যা ভাল আর্থিক লাভের দিকে নিয়ে যাবে। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভাল লাভ করবেন এবং নতুন ব্যবসায়িক উদ্যোগ নিশ্চিত করতে সফল হবেন। এই রাশির জাতক জাতিকারা রবিবার ছুটির দিনটি পুরোপুরি উপভোগ করবেন এবং পুরনো বন্ধুদের সঙ্গেও দেখা করবেন। পারিবারিক জীবনের কথা বললে, রবিবার ছুটির কারণে সকল সদস্য বাড়িতে থাকবেন এবং ছোট বাচ্চাদের কারণে কোলাহলপূর্ণ পরিবেশ থাকবে। বিবাহিত জীবনে প্রেম বজায় থাকবে এবং সকল প্রকার ভুল বোঝাবুঝি দূর হবে।

Advertisement

 তুলা রাশি (Libra)
 ৫ মে তুলা রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। তুলা রাশির জাতকদের আত্মবিশ্বাসে ভালো বৃদ্ধি ঘটবে, যার কারণে তারা সঠিক সিদ্ধান্ত নিতে পারবে এবং এনার্জিতে পূর্ণ হবেন। আপনি অংশীদারি ব্যবসায় প্রবেশ করে সাফল্যের স্বাদ পেতে পারেন এবং আপনার পিতার সহায়তায় অনেক অসম্পূর্ণ কাজ সম্পন্ন হবে। আপনি সম্পদ বৃদ্ধি সম্পর্কে অনেক তথ্য পাবেন, যা আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বৃদ্ধি করবে এবং আপনি আপনার সন্তানদের কর্মজীবনে অগ্রগতি দেখে খুশি হবেন। আপনি যে ক্ষেত্রটিতে কাজ করবেন সেখানে অপ্রত্যাশিত লাভ দেখতে পাবেন এবং আপনার সম্মান বৃদ্ধি পাবে। আপনি যদি একটি যানবাহন, জমি বা ফ্ল্যাট ইত্যাদি কিনতে চান তবে  আপনার ইচ্ছা পূরণ হতে পারে। দাম্পত্য জীবন অনুকূল থাকবে এবং আত্মীয়দের সঙ্গে আপনার সমন্বয়ও ভালো হবে।

ধনু রাশি (Sagittarius)
৫ মে ধনু রাশির জাতকদের জন্য শুভ ও ফলদায়ক হতে চলেছে। ধনু রাশির জাতক জাতিকারা  সূর্য দেবতার কৃপায় আটকে থাকা টাকা পাবেন এবং রবিবার ছুটির কারণে বন্ধুদের সঙ্গে কিছু বিনোদনমূলক অনুষ্ঠানে অংশ নেবেন। আপনি যদি ভাল লাভের জন্য অর্থ বিনিয়োগ করেন তবে এটি অবশ্যই আপনাকে ভাল মুনাফা দেবে। ক্রেতাদের ভিড়ের কারণে ব্যবসায়ীরা সারাদিন ব্যস্ত থাকবেন, যা আপনাকে ভালো সুবিধা দেবে। আপনি যদি কোনও স্বাস্থ্য সম্পর্কিত সমস্যায় অস্থির থাকেন তবে আপনি স্বস্তি পাবেন এবং আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা শক্তিশালী হবে। আপনি ধর্মীয় কাজে আগ্রহী হবেন, যা আপনাকে মানসিক শান্তি দেবে। পরিবারের কোনও সদস্যের বিবাহের বিষয়টি এগিয়ে যেতে পারে, যার কারণে বাড়িতে উৎসবের পরিবেশ থাকবে। আপনি পরিবারের সদস্যদের সঙ্গে  কোনো ধর্মীয় স্থানে যাওয়ার পরিকল্পনাও করবেন।

কুম্ভ রাশি (Aquarius)
৫ মে কুম্ভ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। কুম্ভ রাশির জাতক জাতিকারা উৎসাহের সঙ্গে ভাল এনার্জির স্তর পেতে চলেছে এবং রবিবারের ছুটির কারণে, আপনার কোনও বন্ধু দীর্ঘ দিন পরে আপনার সঙ্গে দেখা করতে পারে। বাবার সঙ্গে যদি সম্পর্কে কোনো ফাটল থাকে, তাহলে  সেটাও কেটে যাবে এবং সম্পর্কটা মজবুত থাকবে। অংশীদারিত্বে কোনও কাজ করা আপনার পক্ষে ভাল হবে, আপনার জন্য লাভের সম্ভাবনা রয়েছে।  আপনি আপনার শৈল্পিক দক্ষতা দিয়ে একটি ভাল জায়গা তৈরি করতে সফল হবেন এবং সম্মান বাড়বে। আপনি কিছু বিলাসবহুল জিনিস কিনতে পারেন, যা আপনার পরিবারের সদস্যদের অবাক করবে। গুরুজনদের পরামর্শ মেনে চললে আপনার জন্য ভালো হবে এবং সকাল থেকে অনেক ভালো খবর শুনতে পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement