Advertisement

Sunday 20 October Lucky Zodiac: গজকেশরী যোগের শুভ সংযোগ, রবিবার ধনু-সহ ৫ রাশির কপাল চমকাবেন সূর্যদেব

20 October 2024 Rashifal: করভা চৌথের দিনে অর্থাৎ ২০ অক্টোবর, গজকেশরী যোগ, ব্যাতিপাত যোগ সহ অনেকগুলি বিশেষ যোগ গঠিত হচ্ছে, যার কারণে দিনটি কন্যা, মকর-সহ ৫ রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। এছাড়াও, রবিবার প্রশাসন, নীতি, সম্মান ইত্যাদির জন্য কারক গ্রহ সূর্য এবং করভা চৌথের জন্য মা গৌরীকে উৎসর্গীকৃত । তাই এদিন এই ৫টি রাশির জাতক মাতা গৌরী এবং সূর্য দেবতার বিশেষ আশীর্বাদ পাবে। আসুন জেনে নেওয়া যাক রবিবার কোন রাশির জাতকদের জন্য দারুণ যাবে।

রবিতে সূর্যের কৃপায় উজ্জ্বল ৫ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 Oct 2024,
  • अपडेटेड 8:13 PM IST

Top 5 Most Luckiest Zodiac Sign, 20 October 2024: ২০  অক্টোবর রবিবার, চাঁদ তার উচ্চ রাশি বৃষ রাশিতে দোচর করতে চলেছে, যেখানে বৃহস্পতি গ্রহ ইতিমধ্যে উপস্থিত রয়েছে, যার কারণে গজকেশরী যোগ তৈরি হচ্ছে। এছাড়াও,  কার্তিক মাসের কৃষ্ণপক্ষের চতুর্থী তিথি এবং এই তিথিতে বিবাহিত মহিলারা নিজেদের নির্জলা রেখে করভা চৌথের ব্রত পালন করেন। করভা চৌথের দিনে গজকেশরী যোগের সঙ্গে ব্যাতিপাত যোগ এবং কৃত্তিকা নক্ষত্রের একটি শুভ সংযোগও  রয়েছে, যার কারণে দিনটির গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, করভা চৌথের দিনে ৫টি রাশির জাতক শুভ যোগের সুবিধা পাবেন। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ২০ অক্টোবর ভাগ্যবান হতে চলেছে।

 মিথুন রাশি (Gemini)
২০  অক্টোবর মিথুন রাশির জাতকদের জন্য একটি আনন্দের দিন হতে চলেছে। মিথুন রাশির জাতক জাতিকারা  দৈনন্দিন কাজগুলি সহজে সম্পন্ন করতে সক্ষম হবেন এবং ধর্ম ও আধ্যাত্মিক ক্রিয়াকলাপে আগ্রহ বৃদ্ধি পাবে যা আপনার জন্য ইতিবাচক হবে।  আপনি আপনার বাবার সঙ্গে  কিছু আত্মীয়ের জায়গায় যাওয়ার সুযোগ পাবেন, যেখানে আপনি অনেক বিশেষ প্রিয়জনের সঙ্গে দেখা করবেন। আপনি আউটসোর্সিংয়ের মাধ্যমে ভাল আর্থিক লাভ পাবেন এবং আপনার সঞ্চয়ও  বৃদ্ধি পাবে। যারা ব্যবসা করছেন তারা  করভা চৌথ উপলক্ষে ভালো লাভ করবেন এবং উৎসবের কারণে ভালো কেনাকাটা হবে। দাম্পত্য জীবনের কথা বললে স্বামী-স্ত্রীর সম্পর্ক আরও মজবুত হবে এবং একে অপরের প্রতি শ্রদ্ধাবোধ বৃদ্ধি পাবে।  অনেক বিশেষ খাবারও তৈরি করা যেতে পারে, যা পরিবারের সকল সদস্য উপভোগ করবে এবং শিশুরাও অনেক আনন্দ করবে।

 কন্যা রাশি (Virgo)
২০ অক্টোবর কন্যা রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। কন্যা রাশির জাতকরা  তাদের নিজস্ব সুবিধার জন্য কিছু বিশেষ সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন এবং ইতিবাচক ফলাফল পাবেন বলে আশা করা হচ্ছে।  করভা চৌথ উপলক্ষে স্বামী-স্ত্রী একসঙ্গে সোনা, বাসনপত্র বা গৃহস্থালির জিনিসপত্র কিনবেন এবং দুজনের সম্পর্ক আরও দৃঢ় হবে।  আপনার উৎসাহ খুব বেশি হবে এবং আপনি গুরুত্বপূর্ণ কাজে আপনার সঙ্গীর সঙ্গে  সহযোগিতা করবেন। উৎসবের কারণে, আপনি ব্যবসায় আপনার প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে কঠিন প্রতিযোগিতা দিতে এবং উচ্চ মান স্থাপন করতে সক্ষম হবেন। আপনি গৃহস্থালির জিনিসপত্রের জন্য উদারভাবে অর্থ ব্যয় করবেন, তবে মনে রাখবেন যে আপনাকে ভবিষ্যতের জন্য কিছু সঞ্চয় করতে হবে। যদি পরিবারে কোনো বিবাদ চলছে, তা  শেষ হয়ে যাবে, যার কারণে আপনি সুখ ও শান্তি অনুভব করবেন।

Advertisement

 ধনু রাশি (Sagittarius)
২০ অক্টোবর ধনু রাশির জাতকদের জন্য শুভ ও ফলদায়ক হতে চলেছে। ধনু রাশির জাতকরা যে কোনও কাজেই দক্ষতা অর্জন করতে সক্ষম হবেন. যা আপনার ভবিষ্যতকেও শক্তিশালী করবে। প্রেম জীবনে  খুব সন্তুষ্ট বোধ করবেন এবং এর ইতিবাচক প্রভাব আপনার প্রেমের জীবনেও দেখা যাবে। শিক্ষার্থীরা প্রতিযোগিতা বা পরীক্ষায় লোকেদের সামনে তাদের কাজ দেখানোর সুযোগ পাবে, যা আপনাকে নিজের জন্য একটি বিশেষ জায়গা তৈরি করতে সহায়তা করবে। এই রাশির ব্যবসায়ীরা  উৎসবের কারণে খুব ব্যস্ত হতে চলেছেন, তাদের ব্যবসায়িক কৌশলগুলির কারণে তারা সর্বাধিক আর্থিক সুবিধা পেতে সক্ষম হবেন। করভা চৌথের কারণে, আপনি আপনার সঙ্গীর সঙ্গে  একটি অনুকূল সম্পর্ক বজায় রাখবেন এবং সম্পর্ককে শক্তিশালী করতে সফল হবেন।

মকর রাশি (Capricorn)
২০ অক্টোবর মকর রাশির জাতকদের জন্য একটি আনন্দের দিন হতে চলেছে। মকর রাশির জাতক জাতিকারা  রবিবার ছুটির কারণে গৃহস্থালীর অনেক কাজ সম্পন্ন করার সুযোগ পাবেন এবং দৈনন্দিন খরচ মেটাতে সক্ষম হবেন। আপনি যদি কোনও স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার সম্মুখীন হন তবে এটি কমে যাবে এবং আপনি শক্তিমান বোধ করবেন। আপনি যদি  আপনার বাড়ি মেরামত করতে চান তবে দিনটি তার জন্য শুভ হবে। আপনি ব্যবসায় আরও বুদ্ধিমত্তা এবং বিচক্ষণতা ব্যবহার করবেন, যার কারণে আপনি ব্যবসায় ভাল সাফল্য পাবেন। আপনি যদি সম্পত্তি এবং যানবাহন কিনতে চান তবে আপনি  একটি ভাল অফার পেতে পারেন। করভা চৌথের কারণে, পরিবারে একটি ধর্মীয় পরিবেশ থাকবে এবং এই রাশির জাতক-জাতিকা স্বামী-স্ত্রী একে অপরের জন্য ব্রতও করতে পারেন। সন্তানের সমস্যা সমাধানে সন্ধ্যার সময় কাটবে।

 কুম্ভ রাশি (Aquarius)
২০ অক্টোবর কুম্ভ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। কুম্ভ রাশির জাতক জাতিকারা  যে কাজই করুন না কেন, তারা ধৈর্য ও সন্তুষ্টির সঙ্গে  তা করবেন, যার ফলে আপনার অসম্পূর্ণ কাজগুলি সম্পন্ন হবে এবং আপনি সাফল্যও পাবেন। আপনি যদি একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে চলেছেন তবে আপনি সহজেই তা নিতে সক্ষম হবেন।  আপনার পারিবারিক ব্যবসায় ভাইদের পরামর্শের প্রয়োজন হবে, যা আপনার জন্য  ভাল লাভ বয়ে আনবে। আপনার টাকা কোথাও আটকে থাকলে  ফেরত আসার সম্ভাবনা রয়েছে। করভা চৌথের কারণে, বাজারে প্রচুর ভিড় থাকবে, যা ব্যবসায়ীদের ভাল লাভ এনে দেবে এবং তহবিলও বাড়াবে। এই রাশির জাতিকারা যারা স্বামীর জন্য করবা চৌথ ব্রত পালন করবেন, তাদের সম্পর্ক আরও দৃঢ় হবে এবং একটি বিশেষ উপহারও পেতে পারেন। পরিবারের সঙ্গে  সন্ধ্যার সময় কাটাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement