Advertisement

Zodiac: সূর্য-কেতুর মিলনে অশুভ গ্রহণ যোগ, চরম খারাপ সময় আসছে এই রাশিদের

সূর্য ১৭ অক্টোবর তুলা রাশিতে প্রবেশ করেছে, যেখানে কেতু গ্রহ ইতিমধ্যেই বসে আছে। তাই তুলা রাশিতে কেতু ও সূর্যের মিলন তৈরি হচ্ছে অশুভ গ্রহণ যোগ। একই সঙ্গে ২৫ অক্টোবর সূর্যগ্রহণও (Surya Grahan) হতে চলেছে। তাই ৩টি রাশির জাতক জাতিকাদের এই সময়ে একটু সাবধানে চলা উচিত। আসুন জেনে নিই এই তালিকায় কোন কোন রাশি রয়েছে।

Zodiac: সূর্য-কেতুর মিলনে অশুভ গ্রহণ যোগ, চরম খারাপ সময় আসছে এই রাশিদের
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 Oct 2022,
  • अपडेटेड 1:20 PM IST

Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই সূর্য গ্রহ এক রাশি থেকে অন্য রাশিতে স্থানান্তর করে বা অন্য কোনও গ্রহের সঙ্গে মিলিত হয়, তার প্রভাব সব রাশি-সহ দেশ ও বিশ্বে দেখা যায়। এই ট্রানজিট কিছু রাশির জন্য শুভ এবং কিছু রাশির জন্য অশুভ প্রমাণিত হয়। আসুন আমরা আপনাকে বলি যে গ্রহদের রাজা সূর্য ১৭ অক্টোবর তুলা রাশিতে প্রবেশ করেছে, যেখানে কেতু গ্রহ ইতিমধ্যেই বসে আছে। তাই তুলা রাশিতে কেতু ও সূর্যের মিলন তৈরি হচ্ছে অশুভ গ্রহণ যোগ। একই সঙ্গে ২৫ অক্টোবর সূর্যগ্রহণও (Surya Grahan) হতে চলেছে। তাই ৩টি রাশির জাতক জাতিকাদের এই সময়ে একটু সাবধানে চলা উচিত। আসুন জেনে নিই এই তালিকায়  কোন কোন রাশি রয়েছে।


মেষ ARIES

সূর্য ও কেতুর মিলন আপনার জন্য কিছুটা বেদনাদায়ক হতে পারে। কারণ রাহু গ্রহটি মেষ রাশিতে অবস্থিত এবং রাহুর দিকটি পঞ্চম ঘরে এবং পঞ্চম গৃহের অধিপতি সূর্য দেবতা নীচুতে বসে আছেন। অতএব, এই সময়ে আপনার স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হতে পারে। এছাড়াও এই সময়ে যারা হার্টের রোগী তাদের খুব সাবধানে থাকতে হবে। আপনি ব্যবসায় ক্ষতির সম্মুখীন হতে পারেন। অন্যদিকে, যাদের জন্ম তালিকায় কেতুর দশা চলছে, তাদের জন্য এই সময়টি আরও সমস্যার হতে পারে।


সিংহ LEO

সূর্য ও কেতুর সংযোগ আপনার জন্য ক্ষতিকর হতে পারে। কারণ আপনার ট্রানজিট রাশিফলের কেন্দ্রে কোনও গ্রহ নেই। সেই সঙ্গে আপনার রাশির অধিপতি সূর্য নীচু অবস্থানে রয়েছেন। তাই এই সময়ে আপনার স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়া দরকার। এছাড়াও যানবাহন সাবধানে চালান, কারণ দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। অন্যদিকে, আপনি যদি ব্যবসায় বিনিয়োগ করতে চান তবে এখন কিছু দিনের জন্য এটি স্থগিত রাখুন। কারণ সময় অনুকূল নয়।

Advertisement


তুলা LIBRA

সূর্য ও কেতুর সংমিশ্রণে আপনার ব্যবসায় কিছু ক্ষতি হতে পারে। এছাড়াও, আপনি যদি ব্যবসার জন্য ভ্রমণের পরিকল্পনা করেন তবে এখনই এটি স্থগিত করুন। কারণ যাত্রাপথে দুর্ঘটনা ঘটতে পারে। এছাড়াও, আপনি যদি এখনই অংশীদারিত্বের কাজ শুরু না করেন তবে ভালো। একই সময়ে, আপনার পেট এবং হার্ট সংক্রান্ত সমস্যা হতে পারে। তাই বাইরের খাবার এড়িয়ে চলুন। হার্টের রোগী হলে সময়মতো ওষুধ খান।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement