Advertisement

Surya Budh Blessing Zodiac July 2023: একসঙ্গে বুধ-সূর্য, ৬ রাশির জাতকদের জীবনে আসছে প্রচুর অর্থ

Surya Budh Gochar in Kark 2023: গ্রহের রাজকুমার বুধ ৮ জুলাই গোচর করার পরে কর্কট রাশিতে প্রবেশ করেছে। অন্যদিকে সূর্য কর্কট রাশিতে অবস্থান করছেন। এর থেকে তৈরি বুধাদিত্য রাজযোগ জোরালো সুবিধা দিতে চলেছে কয়েকটি রাশিকে।

বুধাদিত্য রাজযোগে সুসময় ৬ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 11 Jul 2023,
  • अपडेटेड 11:22 AM IST

Budhaditya Rajyog 2023 in Kark: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই সূর্য এবং বুধ একই রাশিতে মিলিত হয়, তখনই বুধাদিত্য রাজযোগ গঠিত হয়। বুধাদিত্য রাজযোগ জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। ১৬ জুন, সূর্য গোচর করে কর্কট রাশিতে প্রবেশ করেছিল, অন্যদিকে 8 জুলাই বুধ কর্কট রাশিতে গোচর করেছে। এর কারণে  চন্দ্রের রাশি কর্কট রাশিতে বুধাদিত্য রাজযোগ গঠিত হয়েছে। এই রাজযোগ ৬টি রাশির জাতকদের জন্য খুব শুভ ফল দিতে চলেছে। 

বুধাদিত্য রাজযোগ এই রাশিগুলির জন্য সুসময় আনছে
মেষ রাশি (Aries)

 বুধাদিত্য রাজযোগ মেষ রাশির জাতকদের দারুণ উপকার দেবে। কোনো অপূর্ণ ইচ্ছা পূরণ হতে পারে। আয়ের নতুন উৎস তৈরি হবে। আপনি একাধিক উপায়ে অর্থ পাবেন, যার কারণে অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। বাড়ি, জমি, যানবাহন বা এমন কোনো মূল্যবান জিনিস কেনার ইচ্ছা পূরণ হবে। 

মিথুন রাশি (Gemini)
 মিথুন রাশির অধিপতি বুধের গোচরে গঠিত বুধাদিত্য রাজযোগ এই রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। চাকরি-ব্যবসায় সাফল্য পেতে পারেন। আয় বাড়বে। হঠাৎ করেই যে কোনো জায়গা থেকে টাকা পাওয়া যাবে। সম্পত্তি বা যানবাহনের সুখ পেতে পারেন।

কন্যা রাশি (Virgo)
 বুধাদিত্য রাজযোগ কন্যা রাশির জাতকদের বিশাল আর্থিক সুবিধা দেবে। আপনি বিদেশে যাওয়ার সুযোগ পেতে পারেন বা বিদেশে চাকরি পেতে পারেন। আয় বাড়বে। কর্মজীবনে অগ্রগতি হবে। ব্যবসায়ীরা লাভবান হবেন। স্বাস্থ্য ভালো থাকবে। পরিবারে সুখ থাকবে। 

তুলা রাশি (Libra) 
 বুধাদিত্য রাজযোগ তুলা রাশির জাতকদের অর্থ ও পদোন্নতি দুটোই দেবে। আপনি সেই পদ এবং প্রতিপত্তি পাবেন, যার জন্য আপনি দীর্ঘদিন ধরে অপেক্ষা করছেন। কোনো গুরুত্বপূর্ণ কাজে সাফল্য আসবে।

মকর রাশি (Capricorn)
 বুধাদিত্য রাজযোগ মকর রাশির মানুষদের নতুন মানুষের সঙ্গে দেখা করাবে। তাদের সঙ্গে  বন্ধুত্ব ভবিষ্যতে অনেক সুবিধা দেবে। সঙ্গীর সঙ্গে সয়টা ভালো যাবে। অপ্রত্যাশিত অর্থ পাবেন। আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে  কঠিন লড়াই করবেন এবং তাদের থেকে অনেক এগিয়ে যাবেন। কোনো বড় সমস্যার আপনার পক্ষে সমাধান হবে। 

Advertisement

মীন রাশি (Pisces)
 বুধাদিত্য রাজযোগ আপনাকে আর্থিক সুবিধা এবং অগ্রগতি দেবে। বাড়িতে মাঙ্গলিক কাজ করা যেতে পারে, অবিবাহিত হলে বিয়ের সম্বন্ধ নিশ্চিত হতে পারে। ব্যক্তিগত জীবনে ইতিবাচক পরিবর্তন আসবে। বিনিয়োগের জন্য ভালো সময়। 
 
(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে।  আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement