Advertisement

Surya-Budh-Ketu Yuti 2024: সর্বানাশা সময় শুরু, ২৩ সেপ্টেম্বর থেকে ৩ রাশি অর্থ-চাকরি হারাবে; ৩ গ্রহ ফেলবে থাবা

বৈদিক জ্যোতিষশাস্ত্রে ত্রিগ্রহী যোগের বিশেষ গুরুত্ব রয়েছে। এই যোগ তখন গঠিত হয়। যখন একই রাশিতে তিনটি গ্রহ উপস্থিত থাকে। এইবার, সেপ্টেম্বর মাসের শেষের আগে, কন্যা রাশিতে ত্রিগ্রহী যোগ তৈরি হবে, যা প্রতিটি রাশির মানুষের জীবনে গভীর প্রভাব ফেলবে।

ত্রিগ্রহ যোগ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 Sep 2024,
  • अपडेटेड 9:43 PM IST

Surya Budh Ketu Yuti 2024: বৈদিক জ্যোতিষশাস্ত্রে ত্রিগ্রহী যোগের বিশেষ গুরুত্ব রয়েছে। এই যোগ তখন গঠিত হয়। যখন একই রাশিতে তিনটি গ্রহ উপস্থিত থাকে। এইবার, সেপ্টেম্বর মাসের শেষের আগে, কন্যা রাশিতে ত্রিগ্রহী যোগ তৈরি হবে, যা প্রতিটি রাশির মানুষের জীবনে গভীর প্রভাব ফেলবে। ১৬ সেপ্টেম্বর, ২০২৪-এ, গ্রহের রাজা, সূর্য দেবতা, কন্যা রাশিতে পাড়ি দেবেন, যাকে কন্যা সংক্রান্তিও বলা যেতে পারে। অশুভ গ্রহ কেতু ইতিমধ্যেই কন্যা রাশিতে উপস্থিত রয়েছে, যেটি ৩০ অক্টোবর ২০২৩ তারিখে এই রাশিতে প্রবেশ করেছে। সূর্য গোচরের পর ভগবান বুধের গতিবিধিও বদলে যাবে। মাস শেষ হওয়ার আগে, বুধ ২৩ সেপ্টেম্বর, ২০২৪ এ কন্যা রাশিতে প্রবেশ করবে।

মিথুন রাশি
কেতুর সঙ্গে সূর্য ও বুধের মিলন মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য শুভর পরিবর্তে অশুভ হতে পারে। কর্মরত ব্যক্তিরা যদি অফিসে তাদের কাজ সময়মতো শেষ না করেন, তাহলে তাদের বসের ক্রোধের সম্মুখীন হতে পারে। আয় বৃদ্ধির পরিবর্তে কমার প্রবল সম্ভাবনা রয়েছে। মিথুন রাশির জাতক জাতিকাদের বুদ্ধিমানের সঙ্গে অর্থ ব্যয় করতে হবে। অন্যথায়, ভবিষ্যতে অর্থের অভাবে মানসিক চাপের সম্মুখীন হতে হবে।

কন্যা রাশি
২৩ সেপ্টেম্বর ২০২৪ গঠিত ত্রিগ্রহী যোগ কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য শুভের পরিবর্তে অশুভ ফল প্রদান করতে পারে। তরুণদের মধ্যে ধৈর্যের অভাবের কারণে বন্ধুদের সাথে মারামারির সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীরা তাদের কর্মজীবন নিয়ে বিভ্রান্ত হতে পারে। এ ছাড়া কন্যা রাশির জাতক জাতিকাদের বাড়ির পরিবেশ এই সময়ে ভালো যাবে না। পুরানো বিষয় নিয়ে ভাইদের মধ্যে ঝগড়া হতে পারে।

ধনু রাশি
যুবকরা তাদের লক্ষ্য থেকে বিক্ষিপ্ত হতে পারে, যার কারণে তাদের পিতামাতার অসন্তুষ্টির সম্মুখীন হতে হতে পারে। বিশেষ করে ব্যবসায়ীদের এই সময়ে সতর্ক থাকতে হবে। অন্যথায় ব্যবসায় বড় ক্ষতি হতে পারে। এই রাশির জাতক জাতিকাদের জন্য নতুন ব্যবসায়িক সম্পর্ক ভালো বলে মনে হচ্ছে না। ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা অকার্যকর হতে পারে, যার কারণে ব্যবসায়ীরা চাপে থাকবেন। চাকরিতে স্থিতিশীলতা থাকবে না, যার কারণে পদোন্নতিও বন্ধ হয়ে যেতে পারে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement