Advertisement

Surya Gochar Lucky Zodiac: ২৪ ঘণ্টার মধ্যে শুরু সুসময়, সূর্যের কৃপায় হঠাৎ অনেক উন্নতি ৫ রাশির

Surya Gochar 14 March 2024: ​​জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, ১৪ মার্চ গ্রহের রাজা সূর্য কুম্ভ রাশি থেকে বেরিয়ে মীন রাশিতে প্রবেশ করবে। আগামী একমাস কিছু রাশির জাতক সূর্যদেবের শুভ প্রভাব থেকে প্রচুর উপকৃত হবেন।

কপাল ফেরাবে ৫ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 13 Mar 2024,
  • अपडेटेड 1:20 PM IST


Kharmas 2024 Rashifal: জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, সমস্ত গ্রহ একটি নির্দিষ্ট ব্যবধানে রাশি পরিবর্তন করে। গ্রহগুলির রাজা সূর্য, ১৪ মার্চ, ২০২৪-এ তার রাশি পরিবর্তন করতে চলেছে এবং কুম্ভ থেকে মীন রাশিতে চলে যাবে। জ্যোতিষীর মতে, সূর্যদেব যখন কুম্ভ রাশি ছেড়ে মীন রাশিতে প্রবেশ করবেন, তখন এই দিন থেকেই খর মাস বা মলমাস শুরু হবে। হিন্দু ধর্মে, খর মাসের সময় শুভ কাজ নিষিদ্ধ। সূর্য মীন রাশিতে রাহুর সঙ্গে  মিলিত হয়ে গ্রহণ যোগ গঠন করবে। যা ১২টি রাশির উপর শুভ ও অশুভ প্রভাব ফেলবে, তবে কিছু রাশির জাতক জাতিকাদের জন্য ভাল দিন শুরু হবে। আসুন জেনে নেওয়া যাক সূর্যের রাশি পরিবর্তনের কারণে কোন রাশিরা ভাগ্যবান হবেন...

বৃষ রাশি (Taurus)
 চাকরি ও ব্যবসায় পরিবেশ অনুকূল থাকবে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। ব্যবসায় আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। বস্তুগত আরাম-আয়েশে জীবন কাটাবে। আপনি আপনার সমস্ত কাজে প্রচুর সাফল্য পাবেন। সময়টা শুভ হবে।

মিথুন রাশি (Gemini)
কর্মজীবনে উন্নতির যথেষ্ট সুযোগ থাকবে। কাজের সূত্রে বিদেশ যাত্রার সম্ভাবনা থাকবে। দাম্পত্য জীবনে সুখ থাকবে। দীর্ঘদিন ধরে অমীমাংসিত থাকা ফের কাজ শুরু হবে। সম্পদ ও সম্পত্তি বৃদ্ধির সম্ভাবনা থাকবে।

কন্যা রাশি (Virgo)
আয়ের নতুন উৎস থেকে আর্থিক লাভ হবে। শত্রুদের বিরুদ্ধে বিজয় হবে। সমাজে সম্মান বাড়বে। থাকবেন আকর্ষণের কেন্দ্রবিন্দুতে। ব্যক্তিত্বের উন্নতি হবে। আদালতের মামলা থেকে মুক্তি পাবেন।

ধনু রাশি (Sagittarius)
 আয় বাড়বে। পারিবারিক জীবনে সুখের পরিবেশ থাকবে। প্রেমের সম্পর্কে মধুরতা থাকবে। ঋণ থেকে মুক্তি পাবেন। চাকরি ও ব্যবসায় দারুণ সাফল্য পাবেন। সন্তানদের দিক থেকে ভালো খবর পাবেন।

মকর রাশি (Capricorn)
মকর রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ সময় শুরু হবে সূর্যের গোচরে। আত্মবিশ্বাসের সঙ্গে  চ্যালেঞ্জ মোকাবেলা করতে সক্ষম হবেন। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। ব্যবসায় আর্থিক লাভ হবে। স্বাস্থ্য ভালো থাকবে। অর্থের প্রবাহ বাড়বে, তবে ব্যয়ের উপর কিছুটা নিয়ন্ত্রণ রাখুন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement