Advertisement

Surya Gochar 2023: ১ বছর পর স্বরাশিতে আসবে সূর্য, এই ৫ রাশির ঘরে টাকার বৃষ্টি হবে

জ্যোতিষশাস্ত্র অনুসারে গ্রহের রাশি পরিবর্তন আমাদের জীবনে উল্লেখযোগ্য প্রভাব ফেলে। রাশিচক্রের উপর গ্রহের পরিবর্তনের শুভ ও অশুভ প্রভাব পরিবর্তিত হয়।

সূর্য গোচর ২০২৩
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 06 Aug 2023,
  • अपडेटेड 11:49 AM IST
  • সূর্য হল সিংহ রাশির অধিপতি
  • সূর্য গ্রহের রাজা এবং প্রতি মাসে ট্রানজিট করে

জ্যোতিষশাস্ত্র অনুসারে গ্রহের রাশি পরিবর্তন আমাদের জীবনে উল্লেখযোগ্য প্রভাব ফেলে। রাশিচক্রের উপর গ্রহের পরিবর্তনের শুভ ও অশুভ প্রভাব পরিবর্তিত হয়। সূর্য গ্রহের রাজা এবং প্রতি মাসে ট্রানজিট করে। এই মাসে ১৭ অগাস্ট সিংহ রাশিতে প্রবেশ করছে সূর্য।

সূর্য হল সিংহ রাশির অধিপতি এবং ১ বছর পর স্বরাশি সিংহ রাশিতে প্রবেশ করছে। সিংহ রাশিতে সূর্যের প্রবেশ একটি গুরুত্বপূর্ণ ঘটনা, যা সমস্ত রাশিচক্রকে প্রভাবিত করবে। ৫টি রাশির জাতক জাতিকাদের জন্য এই সূর্য ট্রানজিট খুবই শুভ হতে চলেছে।

রাশিচক্রের উপর সূর্য ট্রানজিটের শুভ প্রভাব

বৃষ রাশি

সূর্যের রাশি পরিবর্তন বৃষ রাশির জাতকদের জন্য শুভ। এই লোকেরা টাকা পাবেন। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। আপনি পদোন্নতি পাবেন। আপনি খুশি হবেন।

মিথুন রাশি

সিংহ রাশিতে সূর্যের প্রবেশ মিথুন রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। এই ব্যক্তিরা তাদের কাজে সাফল্য পাবেন। পদোন্নতি হতে পারে। অর্থ লাভ হবে। বন্ধ কাজ শুরু হবে।

কর্কট রাশি

সূর্য ট্রানজিট কর্কট রাশির জন্য খুবই উপকারী প্রমাণিত হতে পারে। যারা চাকরি করছেন তাঁরা ভালো ফল পাবেন। অর্থ লাভ হবে। কাজে সাফল্য আসবে। আপনার কথাবার্তায় সংযম রাখুন।

সিংহ রাশি

সিংহ রাশির অধিপতি সূর্য এবং সূর্য এক বছর পর সিংহ রাশিতে প্রবেশ করেছে। সূর্য এই মানুষদের অনেক উপকার দেবে। অর্থনৈতিক সুবিধা হবে। স্বাস্থ্য ভালো থাকবে। কর্মজীবনে সাফল্য পাবেন। আটকে থাকা টাকা পাওয়া যাবে।

কন্যা রাশি

সূর্য কন্যা রাশির জাতকদেরও অনেক উপকার দেবে। ব্যস্ত থাকবেন। কিন্তু আপনি যে সাফল্য পাবেন তা আপনাকে অনলস রাখবে। ইতিবাচক ভাবনাচিন্তা করবেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement