Advertisement

Sun Blessing 30 Days Zodiac: স্বরাশিতে সূর্যদেব, টানা ৩০ দিন যা করবেন তাতেই সাফল্য ৩ রাশির

Surya Gochar 2024: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে গোচর করে। অগাস্টের ১৬ তারিখে গ্রহের রাজা তার নিজের রাশি সিংহ রাশিতে প্রবেশ করবেন। এই সময়কালে, কিছু রাশির জাতক জাতিকারা বিশেষভাবে লাভবান হতে চলেছেন।

সূর্যের গোচরে এবার বাধা কাটবে ৩ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Aug 2024,
  • अपडेटेड 2:07 PM IST

Sun Transit 2024: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে গোচর করে এবং এর প্রভাব সমস্ত রাশির মানুষের জীবনে দেখা যায়।  গ্রহের রাজা সূর্য প্রতি মাসে তার স্থান পরিবর্তন করে এবং এর প্রভাব সমস্ত রাশির জাতকের  জীবনে দেখা যায়।  সূর্য বর্তমানে কর্কট রাশিতে বসে আছে এবং অগাস্টে তার নিজের রাশিতে প্রবেশ করবে। ১৬ অগাস্ট সূর্য গোচর করতে  চলেছে। এই সময়ের মধ্যে কোন রাশির জাতকের জীবনে উন্নতি হবে  জেনে নিন। 

এই রাশির জাতকরা সূর্য গোচর  থেকে লাভবান হবেন
সিংহ রাশি (Leo)

জ্যোতিষশাস্ত্র অনুসারে,অগাস্ট মাসে সূর্য তার নিজস্ব রাশি সিংহ রাশিতে প্রবেশ করবে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকরা বিশেষ সুবিধা পাবেন। শুধু তাই নয়, এই সময়ে এসব মানুষের আত্মবিশ্বাস বাড়বে। এছাড়া সম্মানও বাড়বে। এই রাশির জাতকদের অর্থনৈতিক ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা রয়েছে। জীবনে আসা অনেক ধরনের সমস্যার সমাধান হবে। সিংহ রাশিতে সূর্যের গোচরের কারণে অর্থনৈতিক উন্নতির সম্ভাবনা রয়েছে। এছাড়াও, আপনি একটি নতুন বাড়ি বা যানবাহন ইত্যাদি কিনতে পারেন। দাম্পত্য ও পারিবারিক জীবনও এই সময়ে ভালো যাবে। 

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতকদের জন্য সূর্যের গমন বিশেষ ফলদায়ক হতে চলেছে। এই সময়ে ভাগ্য আপনাকে সম্পূর্ণরূপে সমর্থন করবে। একই সময়ে, আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়বে। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা রয়েছে। আপনি ভাল কাজের জন্য উচ্চপদস্থ কর্মকর্তাদের কাছ থেকে উৎসাহ পাবেন, যা পদোন্নতির পথ প্রশস্ত করবে। যারা নতুন চাকরি খুঁজছেন তারাও ভালো সুযোগ পাবেন। ছাত্রদের জন্যও এই সময়টা ভালো যাচ্ছে। 
 
বৃষ রাশি (Taurus)

 সূর্যের রাশি  পরিবর্তন বৃষ রাশির জাতকদের জন্য শুভ এবং উপকারী প্রমাণিত হবে। এই সময়ের মধ্যে, কর্মক্ষেত্রে উন্নতির লক্ষণ রয়েছে। এই সময়ে আপনি  যানবাহন বা জমি ইত্যাদি কিনতে পারেন। এরসঙ্গে  অন্যান্য বৈষয়িক আনন্দও বাড়বে। কর্মক্ষেত্রে ভালো কাজের জন্য উচ্চপদস্থ কর্মকর্তাদের সহযোগিতা পেতে পারেন। এছাড়া পদোন্নতিরও সম্ভাবনা রয়েছে। আর্থিক লাভের লক্ষণও রয়েছে। এই রাশির জাতকদের আর্থিক অবস্থার উন্নতি হবে।  

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement