Advertisement

Surya Gochar Lucky Rashi from Monday: আর ২৪ ঘণ্টার অপেক্ষা, সূর্যের কৃপায় আগামী এক মাস লক্ষ্মী যোগ ৬ রাশির

Surya Gochar 2024: সোমবার, ১৬ সেপ্টেম্বর, সূর্য কন্যা রাশিতে গমন করবে। সূর্যের কন্যা রাশিতে প্রবেশের সময় রাত ৭.৪৪ মিনিট। সূর্য কন্যা রাশিতে প্রবেশের কারণে দেশ ও বিশ্বে এর প্রভাব দেখা যাবে। এই সময়ে মেষ এবং সিংহ রাশি সহ ৬টি রাশির লোকেরা তাদের কর্মজীবনে উন্নতি করবে। আসুন, জেনে নেওয়া যাক কন্যা রাশিতে সূর্য গোচরের কারণে কোন ৬টি রাশির কেরিয়ার উজ্জ্বল হবে।

সূর্যের গোচরে ১৬ সেপ্টেম্বর থেকে লাভবান ৬ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Sep 2024,
  • अपडेटेड 10:15 AM IST

Surya Gochar 2024 Effects: সোমবার, ১৬ সেপ্টেম্বর, শুক্লপক্ষের চতুর্থী তিথিতে, সূর্য ভারতীয় সময় সন্ধ্যা ৭.৪৪  মিনিটে কন্যা রাশিতে প্রবেশ করবে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, সূর্যকে সমস্ত গ্রহের রাজা বলে মনে করা হয়। এই গোচরের ফলে মেষ এবং সিংহ রাশি সহ ৬টি রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হবে। আসুন, জেনে নেওয়া যাক কন্যা রাশিতে সূর্যের গোচরের  ফলে কোন রাশির জাতকদের উপকার হবে।

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতকদের জন্য কন্যা রাশিতে সূর্যের গোচর  উন্নতি ও সাফল্য বয়ে আনবে। কর্মজীবনে স্থিতিশীলতা ও লাভ হবে, ব্যবসায় মাঝারি সাফল্যের সম্ভাবনা রয়েছে। আর্থিক ক্ষেত্রে, আপনি অন্যান্য উৎস থেকে আয় পাবেন। মেষ রাশির জাতক জাতিকাদের ব্যক্তিগত জীবনে কিছু বিষয়ে নজর দিতে হবে। ব্যক্তিগত জীবনে, আপনার সঙ্গীর সঙ্গে  সমন্বয় বজায় রাখার প্রয়োজন হবে। আপনি যদি বাচ্চাদের স্বাস্থ্যের দিকে আগে থেকে মনোযোগ দেন তবে আপনি ঝামেলা থেকে রক্ষা পাবেন। আপনি আপনার সঙ্গীর সঙ্গে  কোথাও বেড়াতে যেতে পারেন।

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য সূর্যের এই  গোচর তাদের কর্মজীবনের জন্য খুব ভালো প্রমাণিত হবে। আপনি বিদেশে নতুন চাকরির সুযোগ পেতে পারেন এবং ব্যবসায়িক লাভ বৃদ্ধি পাবে। আপনি ব্যবসায়িক লেনদেনে সাফল্য পাবেন যা আপনি অনেক দিন ধরে পাওয়ার চেষ্টা করছেন। আপনি নতুন ডিল থেকে আর্থিকভাবে লাভবান হবেন এবং আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। ব্যক্তিগত জীবনের কথা বললে, আপনি আপনার ব্যক্তিগত জীবনে অনেক আনন্দের মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন। আপনার সঙ্গীর সঙ্গে  বেড়াতে যেতে পারেন।

কর্কট রাশি (Cancer)
কন্যা রাশিতে সূর্যের গোচর  কর্কট রাশির জাতকদের জন্য খুব উপকারী প্রমাণিত হবে। সূর্যের গোচরের সঙ্গে  আপনার সম্পূর্ণ মনোযোগ আপনার আয়ের দিকে থাকবে। আপনাকে অর্থ অর্জন এবং আপনার পরিবারের উপর ফোকাস করার মধ্যে একটি ভারসাম্য বজায় রাখতে হবে। চাকরিজীবীরা পদোন্নতির অনেক সুযোগ পাবেন। একই সময়ে, আপনাকে আপনার চাকরির জন্য ভ্রমণ করতে হতে পারে, যা আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। যারা ব্যবসা করছেন তারা এই সময়ে ভালো লাভের আশা করছেন। আর্থিক ফ্রন্টে, আপনি অর্থ উপার্জন করবেন, যার কারণে আপনি আপনার পরিবারকে আরও ভাল আরাম এবং সুবিধা প্রদান করতে সক্ষম হবেন।

Advertisement

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতকদের জন্য কন্যা রাশিতে সূর্যের গোচর পরিবারে উন্নতি ও সুখ বয়ে আনবে। আপনার আয় বাড়বে এবং আপনি সঞ্চয়ের দিকে মনোনিবেশ করবেন। ভ্রমণ আপনার কর্মজীবনে উপকারী হবে এবং আপনি স্বীকৃতি পাবেন। ব্যবসায় লাভ এবং নতুন ডিল হবে। আপনার সঙ্গীর সঙ্গে সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে এবং স্বাস্থ্য ভালো থাকবে। কেরিয়ারের জন্য এটি খুব ভালো সময়। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা হবে এবং সম্মান বৃদ্ধি পাবে। একই সময়ে, আপনি সাহসের সঙ্গে  চ্যালেঞ্জ মোকাবেলা করতে সক্ষম হবেন।

বৃশ্চিক রাশি (Scorpio)
কন্যা রাশিতে সূর্যের গোচর  বৃশ্চিক রাশির জাতকদের জন্য সাফল্য এনে দেবে। আপনি আপনার কর্মজীবনে সাফল্য পাবেন তবে আপনাকে কাজের জন্য ভ্রমণ করতে হতে পারে। এই সময়টিও পদোন্নতির ইঙ্গিত দেয়। ব্যবসাতে  লাভবান হবেন। আপনার কৌশল আপনাকে লাভ করতে এবং আপনার প্রতিযোগীদের থেকে এগিয়ে যেতে সাহায্য করবে। আর্থিকভাবে, আপনি বুদ্ধি দিয়ে  কাজ করবেন এবং সঞ্চয় করার অভ্যাস গড়ে তুলবেন, যা আপনাকে অর্থ সংগ্রহ করতে সক্ষম করবে। আপনার স্বাস্থ্য ভালো থাকবে। প্রেমের জীবন সম্পর্কে কথা বললে, আপনি এই সময়ে আপনার সঙ্গীর  কাছাকাছি আসবেন।

ধনু রাশি (Sagittarius)
কন্যা রাশিতে সূর্যের গোচর চাকরিজীবীদের জন্য অত্যন্ত শুভ ও ফলদায়ক হতে চলেছে। কর্মরত ব্যক্তিরা নতুন কাজের জন্য ভাল সুযোগ পাবেন, যা তাদের সন্তুষ্টি ও আনন্দ দেবে। একই সময়ে, কর্মজীবনের ক্ষেত্রে, আপনি নতুন কাজের সুযোগ পেতে পারেন। ব্যবসায়ীরা নতুন কৌশল তৈরিতে সহায়তা পাবেন, যা ভবিষ্যতে তাদের লাভ বয়ে আনবে। পেশাদার ফ্রন্টে, আপনি কিছু নতুন কৌশল অবলম্বন করতে পারেন, যা আপনাকে উপকৃত করবে এবং আপনাকে আপনার কেরিয়ারের দিকে একটি নতুন দিশা দেবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement