Advertisement

Surya-Ketu Gochar 2024: সূর্য-কেতুর দুর্লভ রাজযোগে ভাগ্যের হাল ফিরবে, দু'হাতে টাকা কামাবেন ৩ রাশি

Surya-Ketu Gochar 2024: জ্যোতিষ শাস্ত্র অনুসারে, সূর্যের রাশি পরিবর্তনের কারণে প্রত্যেক রাশির ওপর এর প্রভাব দেখতে পাওয়া যায়। এর সঙ্গে কোনও না কোনও গ্রহের সঙ্গে যুতি বা সংযোগ তৈরি হলে তারও শুভ-অশুভ প্রভাব দেখা যায়। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এই সময় গ্রহের রাজা সূর্য রাশি পরিবর্তন করে বৃষ রাশিতে প্রবেশ করেছে।

সূর্য-কেতুর গোচর
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 May 2024,
  • अपडेटेड 11:36 AM IST
  • জ্যোতিষ শাস্ত্র অনুসারে, সূর্যের রাশি পরিবর্তনের কারণে প্রত্যেক রাশির ওপর এর প্রভাব দেখতে পাওয়া যায়।

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, সূর্যের রাশি পরিবর্তনের কারণে প্রত্যেক রাশির ওপর এর প্রভাব দেখতে পাওয়া যায়। এর সঙ্গে কোনও না কোনও গ্রহের সঙ্গে যুতি বা সংযোগ তৈরি হলে তারও শুভ-অশুভ প্রভাব দেখা যায়। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এই সময় গ্রহের রাজা সূর্য রাশি পরিবর্তন করে বৃষ রাশিতে প্রবেশ করেছে। সূর্যের রাশি পরিবর্তনের প্রভাব প্রত্যেক রাশির ওপর দেখা যাবে। বৃষ রাশিতে গুরু বৃহস্পতিও অস্ত অবস্থায় রয়েছে। এর সঙ্গে দ্বিতীয় ও কন্যা রাশিতে কেতু গ্রহ বিরাজমান রয়েছে। এরকম অবস্থায় সূর্য ও কেতু নিজেদের মধ্যে নবপঞ্চম যোগ তৈরি করবে। এই যোগ শুভযোগগুলির মধ্যে অন্যতম। এই যোগের ফলে কিছু রাশি শুভ ফল পেতে চলেছে। 

কর্কট রাশি
এই রাশির জাতকদের জন্য নবপঞ্চম যোগ বেশ শুভ ফল দেবে। সমাজে মান-সম্মান বৃদ্ধি হবে। এর সঙ্গে আর্থিক পরিস্থিতি ভাল হবে। উচ্চ আধিকারিকদের সঙ্গে ভাল সম্পর্ক স্থাপন হবে। পরিবারের সঙ্গে ভাল সময় কাটাবেন। বন্ধুদের সঙ্গে কোনও ট্রিপে যেতে পারেন। বৈবাহিক জীবনে সুখ বজায় থাকবে। নিজেদের মধ্যেকার সম্পর্ক ভাল থাকবে। আর্থিক পরিস্থিতি ভাল থাকবে। ব্যবসায় ভাল লাভ পাবেন। সুখ-সম্পত্তির লাভ পাবেন। চাকুরিজীবিদের উন্নতি হবে। আপনার কাজ দেখে পদোন্নতি হতে পারে। বেতন বাড়বে এবং দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ সম্পন্ন হবে। 

সিংহ রাশি
নবপঞ্চম যোগ সিংহ রাশির জাতকেদর জন্য শুভ ফল নিয়ে আসবে। এর পাশাপাশি পেশাগত জীবনে লাভ পাবেন। সমাজে পদ-প্রতিষ্ঠা বাড়বে। বাবার থেকে পূর্ণ সমর্থন পাবেন। কেরিয়ার মজবুত হবে এবং স্থিরতা আসবে জীবনে। ঘর-পরিবারের আবহ ভাল থাকবে। চাকুরিজীবিদের পদোন্নতি হওয়ার সময় এসে গিয়েছে। এতে সফলতা অর্জন হবে। নিজের কাজের জন্য আলাদা পরিচয় তৈরি হবে। চাকরি বদলানোর কথা ভাবলে তা এখনই করতে পারেন। এতে লাভই করবেন। ব্যবসায় বৃদ্ধি ও বিস্তার দেখতে পারবেন। 

Advertisement

মীন রাশি
মীন রাশির জাতকদের নবপঞ্চম যোগ সুসময় নিয়ে আসবে। নতুন জিনিস এই সময় শিখতে পারবেন। এই শখকে নিজের পেশা করতে পারেন। জীবনে অনেক ধরনের সুখ আসতে চলেছে। পরিবারের অশান্তি শেষ হবে। বন্ধুদের সঙ্গে ভাল সময় কাটবে। চাকুরিজীবিদের জন্য এই সময়কাল ভাল যাবে। সরকারি কর্মীদের তাঁদের পছন্দের জায়গায় ট্রান্সফার হবে। আদালত-মামলা মোকদ্দমা থেকে মুক্তি পাবেন। চাকরি বদলানোর কথা ভাবলে এই সময় করে নিতে পারেন। ব্যবসায় একটু বেশি পরিশ্রম করতে হবে। তবে এতে সফলতা পাবেন।   

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement