Advertisement

Surya Gochar, Unlucky Zodiac: টানা এক মাস পর্যন্ত চরম ভোগান্তি ৩ রাশির, বাড়বে শরীর-স্থাস্থ্য-আর্থিক সমস্যা

Surya Gochar, Unlucky Zodiac: গ্রহগুলির রাশিচক্রের পরিবর্তনের কারণে, ১৮ অক্টোবরে সূর্য দেবতা এখন কন্যা রাশি, বুধের রাশি ত্যাগ করে তুলা রাশিতে প্রবেশ করেছেন। এর জেরে ১৭ নভেম্বর পর্যন্ত চরম ভোগান্তি ৩ রাশির…

টানা এক মাস পর্যন্ত চরম ভোগান্তি ৩ রাশির, ভোগাবে শরীর-স্থাস্থ্য-আর্থিক সমস্যা।
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 25 Oct 2023,
  • अपडेटेड 1:21 PM IST
  • গ্রহগুলির রাশিচক্রের পরিবর্তনের কারণে, ১৮ অক্টোবরে সূর্য দেবতা এখন কন্যা রাশি, বুধের রাশি ত্যাগ করে তুলা রাশিতে প্রবেশ করেছেন।
  • এর জেরে ১৭ নভেম্বর পর্যন্ত চরম ভোগান্তি ৩ রাশির।

Surya Gochar, Unlucky Zodiac: গ্রহগুলির রাশিচক্রের পরিবর্তনের কারণে, ১৮ অক্টোবরে সূর্য দেবতা এখন কন্যা রাশি, বুধের রাশি ত্যাগ করে তুলা রাশিতে প্রবেশ করেছেন। যদিও সূর্য কঠোর পরিশ্রমের এবং নিয়ম প্রণয়নের দেবতা, কিন্তু তুলা রাশিতে পৌঁছানোর পরে, তিনি সর্বনিম্ন অবস্থানে থাকার কারণে কিছুটা দুর্বল হয়ে পড়েন। এমন পরিস্থিতিতে বলা যেতে পারে যে তিনি ততটা প্রভাব বিস্তার করতে সক্ষম হবেন না। তার কাছ থেকে প্রত্যাশিত। তিনি ১৭ নভেম্বর পর্যন্ত তুলা রাশিতে থাকবেন। জেনে নিন তুলা রাশির সূর্য কীভাবে মকর, কুম্ভ এবং মীন রাশির মানুষের স্বাস্থ্যের উপর প্রভাব ফেলবে।

মকর রাশি
মকর রাশির জাতক জাতিকাদের সূর্যের শক্তি পাওয়ার জন্য সূর্যের পূজা করা উচিত, প্রতিদিন সূর্যোদয়ের আগে ঘুম থেকে উঠে তাকে জল দেওয়া উচিত। আপনার বুকে সংক্রমণের সম্ভাবনা রয়েছে, তাই আপনার ঠান্ডা জল এবং ঠান্ডা খাবার খাওয়া এড়িয়ে চলতে হবে। দাঁতের সমস্যার ক্ষেত্রে অসতর্ক হওয়া থেকে বিরত থাকুন।

কুম্ভ রাশি
কুম্ভ রাশির ব্যক্তিদের স্বাস্থ্য সচেতন হতে হবে, নিয়মিত যোগব্যায়াম করতে হবে এবং ওজন বাড়াতে দেবেন না। অতিরিক্ত ওজন অনেক রোগকে আমন্ত্রণ জানায়। যারা নিয়মিত যে কোনও কারণে ওষুধ ব্যবহার করেন তাদের নিয়মগুলো কঠোরভাবে অনুসরণ করা উচিত।

মীন রাশি
মীন রাশির জাতক জাতিকাদের ১৭ নভেম্বর পর্যন্ত তাদের স্বাস্থ্যের যথাযথ যত্ন নেওয়া উচিত। আপনার শরীরের সম্পূর্ণ রোগ প্রতিরোধ ক্ষমতা রয়েছে, আপনাকে কেবল এটিকে কোনও অবস্থাতেই খারাপ হতে দেবেন না। এই রাশির জাতক জাতিকারা যে কোনও ধরনের নেশাদ্রব্য সেবন করেন তারা অবিলম্বে তা ত্যাগ করার চেষ্টা করুন, যদি আপনি তা না করেন তাহলে আপনি আগামী দিনে মারাত্মক রোগের শিকার হতে পারেন। ডায়াবেটিসে আক্রান্ত রোগীদের সঠিক খাদ্যাভ্যাস এবং দৈনন্দিন রুটিন বজায় রাখার পরামর্শ দেওয়া হয়।

Advertisement

বিশেষ দ্রষ্টব্য: এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র জ্যোতিষশাস্ত্রে বলা বিধান ও অনুমানের ভিত্তিতে দেওয়া হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না। কোনও তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে, অবশ্যই সংশ্লিষ্ট জন্যর বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করে নিন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement