Advertisement

Surya Gochar Lucky Zodiac from Today: আজ থেকে কপাল বদলাবে, আগামী একমাস সূর্যের মতো উজ্জ্বল ৩ রাশি

Surya Grah Gochar 2024: সূর্য আজ মীন রাশিতে প্রবেশ করছে। সূর্য এখানে ইতিমধ্যে উপস্থিত বুধের সঙ্গে মিলিত হয়ে বুধাদিত্য রাজযোগ গঠন করবে। এছাড়াও সূর্য এখানে রাহুর সাথে মিলিত হবে। ১৮ বছর পর, রাহু এবং সূর্যের মিলন হবে মীন রাশিতে। একদিকে, বুধাদিত্য রাজযোগের শুভ প্রভাব এবং অন্যদিকে, রাহু এবং সূর্যের সংযোগ মেষ থেকে মীন রাশির সমস্ত রাশিকে শুভ প্রভাব দেবে। এরমধ্যে ৩টি রাশি সবচেয়ে বেশি লাভবান হবে ।

বুধাদিত্য যোগে লাভবান ৩ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 Mar 2024,
  • अपडेटेड 1:15 PM IST

Surya Gochar in Meen Rashi: সূর্য কুম্ভ রাশি থেকে বেরিয়ে আজ দুপুর ১২:৩৬ মিনিটে মীন রাশিতে প্রবেশ করছে। সূর্যের এই গোচর মীন সংক্রান্তি নামে পরিচিত। জ্যোতিষশাস্ত্রে রাহু এবং সূর্যকে একে অপরের শত্রু হিসাবে বিবেচনা করা হয়। যেখানে সূর্য এবং বুধ একে অপরের বন্ধু হিসাবে বিবেচিত হয়। বন্ধু এবং শত্রু উভয়ের সঙ্গে  সূর্যের মিলন কয়েকটি রাশির জন্য শুভ হতে চলেছে। 

গ্রহের রাজা সূর্যদেব  আজ তার রাশি পরিবর্তন করছেন। সূর্য আজ মীন রাশিতে প্রবেশ করবে অর্থাৎ ১৪ মার্চ, ২০২৪ দুপুর ১২:৩৬ মিনিটে এই গোচর হবে। মীন হল জলের উপাদানের রাশি যার শাসক গ্রহ বৃহস্পতি। বৃহস্পতি এবং সূর্যের মধ্যে একটি বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে, তাই মীন রাশিতে সূর্যের এই গোচর অনেক ইতিবাচক ফলাফল নিয়ে আসতে চলেছে।

সূর্য দেবতার কৃপায় একজন ব্যক্তি জীবনে অনেক সম্মান ও সাফল্য পান। আসুন জেনে নেওয়া যাক মীন রাশিতে সূর্যের আগমনের কারণে কোন রাশির জাতকদের ভাগ্য পরিবর্তন হতে চলেছে।

বৃষ (Taurus)
সূর্য মীন রাশিতে আসার কারণে বৃষ রাশির জাতকরা অনেক লাভবান হবেন। ব্যবসায় ভালো লাভ হবে। সূর্য দেবতার কৃপায় আপনার সকল কাজ সফল হবে। আপনি প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবেন। সমাজে আপনার মান ও সম্মান বৃদ্ধি পাবে। বিদেশ থেকে চাকরির প্রস্তাবও পেতে পারেন। সূর্য দেবতা বৃষ রাশির জাতকদের আকস্মিক আর্থিক লাভ প্রদান করবেন। এই রাশির জাতক জাতিকারা সব ধরনের সুবিধা এবং আরাম পাবেন। এই সময়ে, এই রাশির লোকেরা তাদের পরিবার এবং শুভাকাঙ্ক্ষীদের সমর্থনও পাবেন। কর্মজীবনের দিক থেকে আপনি খুব ভাগ্যবান হতে চলেছেন। 

মিথুন (Gemini)
মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য সূর্যের এই গোচর খুব ভালো প্রমাণিত হবে। আপনার কর্মক্ষেত্রে চমৎকার ফলাফল পাওয়ার লক্ষণ রয়েছে। এই গোচরের প্রভাবে, আপনি নিজেকে প্রমাণ করার অনেক নতুন সুযোগ পাবেন। এই রাশির জাতকদের জন্য পদোন্নতিরও সম্ভাবনা রয়েছে। আপনি একটি প্রশাসনিক পোস্ট থেকে উপকৃত হতে পারেন। মিথুন রাশির জাতক জাতিকারা যারা শিক্ষক, অধ্যাপক বা কোনো সরকারি প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত তারা সূর্যের এই গোচরে বিশেষ সুবিধা পাবেন। এই রাশির জাতকরা নতুন ব্যবসা শুরু করতে পারেন। পেশাগত জীবনে আপনি অনেক সুবিধা পাবেন। ব্যবসায় কোনো বড় চুক্তি চূড়ান্ত করতে পারেন।

Advertisement

কর্কট  (Cancer)
কর্কট রাশির জাতক জাতিকারা সূর্যের এই গোচরের কারণে জীবনে অনেক উন্নতি করবে। এই রাশির জাতক জাতিকারা তাদের পিতার কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। আপনার বাবার সঙ্গে  আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে।  কর্কট রাশির মানুষের স্বাস্থ্যেরও উন্নতি হবে। আপনার কর্মক্ষেত্রে চলমান সমস্ত সমস্যা দূর হবে। সূর্যের প্রভাবের কারণে, আপনি আপনার যোগাযোগ দক্ষতা সম্পর্কে আরও আত্মবিশ্বাসী হয়ে উঠবেন। আপনি আপনার প্রতিভা প্রদর্শন করবেন। কর্মক্ষেত্রে আপনি আপনার প্রতিদ্বন্দ্বী ও শত্রুদের পরাজিত করবেন। কর্মক্ষেত্রে আপনি অনেক উন্নতি করবেন। আপনি বন্ধু এবং ছোট ভাই ও বোনদের কাছ থেকে সমর্থন পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement