Advertisement

August Rajyog Lucky Zodiac: দুর্লভ বশী রাজযোগের প্রভাব, অগাস্টে সূর্যের মতো উজ্জ্বল ৫ রাশির ভাগ্য

Vashi Rajyog August Lucky Zodiac: অগাস্ট মাসে, সিংহ রাশিতে সূর্যের গোচরের কারণে, বশী রাজযোগ এবং বুধাদিত্য যোগ তৈরি হতে চলেছে। এমন পরিস্থিতিতে অগাস্ট মাসটি ৫টি রাশির জাতক জাতিকাদের জন্য খুব ভালো যাবে। অগাস্ট মাসে মেষ রাশিসহ ৫টি রাশির জাতক জাতিকারা রাজযোগের সুফল পেতে চলেছেন।

সূর্যের কৃপায় ধনী হবেন ৫ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 30 Jul 2023,
  • अपडेटेड 6:14 PM IST

Surya Gochar 2023 Vashi Rajyog : জ্যোতিষশাস্ত্রে বশী  রাজযোগকে সর্বোত্তম ফলদায়ক বলে বর্ণনা করা হয়েছে। অগাস্ট মাসে গঠিত হতে চলেছে বশী রাজযোগ। বর্তমানে, সূর্য কর্কট রাশিতে অবস্থান করছে, ১৬ অগাস্ট, সূর্য কর্কট রাশি ছেড়ে সিংহ রাশিতে প্রবেশ করবে। এই সময়ে বুধ থাকবে সিংহ রাশিতে। সূর্য যখন সিংহ রাশিতে থাকবে তখন চাঁদ কর্কট রাশিতে এবং শুক্র সূর্য থেকে দ্বাদশ ঘরে থাকবে। সেই কারণেই এই শুভ ফলদায়ক বশী রাজযোগ তৈরি হবে। এর পাশাপাশি সিংহ রাশিতে সূর্যের গোচরের সময় চাঁদ ও মঙ্গলের যুতিও থাকবে। যার কারণে চন্দ্র যোগ গঠিত হবে। এমন পরিস্থিতিতে অগাস্ট মাসটি ৫টি রাশির জাতক জাতিকাদের জন্য খুবই শুভ হবে। এই সময়ে, এই রাশির জাতকরা আর্থিক লাভের পাশাপাশি তাদের কর্মজীবনে সাফল্য পাবেন। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতকরা বশী রাজযোগে উপকার পাবেন।

মেষ (Aries)
বশী রাজযোগে তৈরি  হলে মেষ রাশির জাতকরা সর্বোত্তম ফল পাবেন। এই সময়ে শিক্ষাক্ষেত্রে সুফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে, আপনার বিদেশ ভ্রমণের সুযোগও তৈরি হচ্ছে। আপনি ধর্মীয় কর্মকাণ্ডে আরও বেশি জড়িত হতে চলেছেন। এর সঙ্গে আপনার তীর্থযাত্রার সুযোগও তৈরি হচ্ছে। যারা কারিগরি সেক্টরের সঙ্গে  যুক্ত তাদের জন্য এটি সেরা হতে যাচ্ছে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পাবেন।

সিংহ (Leo)
বশী  রাজযোগ গঠনের কারণে সিংহ রাশির জাতকরা নিজের প্রতি আলাদা আত্মবিশ্বাস দেখতে পাবেন। এর পাশাপাশি এই সময়ে আপনার ব্যক্তিত্বও খুব ভালো থাকবে। আপনি নিজের মধ্যে  উন্নতি দেখতে পাবেন। এই সময়ে আপনার আর্থিক অবস্থা খুব ভাল হতে চলেছে। আপনার আয় বৃদ্ধি পাবে এবং আপনার পারিবারিক জীবনে অগ্রগতি হবে। যারা কারো সঙ্গে  অংশীদারিত্বে ব্যবসা করেন তারা এই সময়ে লাভ পাবেন।

Advertisement

তুলা (Libra)
বশী রাজযোগ গঠনের কারণে তুলা রাশির জাতক জাতিকাদের অর্থলাভের যোগ তৈরি হবে। আপনার দীর্ঘদিনের লালিত ইচ্ছা পূরণ হবে। সরকারি খাতে যাদের কোনো কাজ আছে, তাদের এই সময়ের মধ্যে তা সম্পন্ন  হবে। এর পাশাপাশি, আপনি বন্ধুদের কাছ থেকে আর্থিক সুবিধাও পাবেন। কর্মক্ষেত্রেও সম্মান পাবেন। বশী রাজাযোগ আপনাকে অর্থের দিক থেকেও সুবিধা দেবে। এই সময়ে আপনি একাধিক উৎস থেকে আর্থিক সুবিধা পাবেন। এই সময়ে আপনার বড় ভাইয়ের সঙ্গে যোগাযোগ রাখুন, তার সাহায্যে আপনি সুবিধা পাবেন।

বৃশ্চিক (Scorpio)
বশী  রাজযোগের প্রভাবে বৃশ্চিক রাশির জাতকদের জীবনে ইতিবাচক পরিবর্তন দেখা যাবে। বশী রাজযোগ আপনার পেশাগত এবং ব্যক্তিগত জীবনে সাফল্য এনে দেবে। আপনার কর্মজীবনে উন্নতি হবে। যার কারণে আপনার আর্থিক অবস্থাও খুব ভালো হতে চলেছে। এই সময়ে কারও কারও  পৈতৃক সম্পত্তি থেকে সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার জীবনে সুখ আসবে। আপনার সম্পদ বৃদ্ধির জন্য ভাল এবং নতুন সুযোগ আসবে।

 ধনু (Sagittarius)
বশী রাজযোগ গঠনের কারণে ধনু রাশির জাতকরা অনেক সুবিধা পাবেন। এই সময়ের মধ্যে আপনি যে প্রচেষ্টাই করবেন তা সফল হবে। আপনি একের পর এক মাইলফলক অর্জনের আনন্দ উপভোগ করবেন। এই সময়ে আপনি ভ্রমণে যেতে পারেন। সময়টি আপনার জন্য  খুব ভাগ্যবান হতে যাচ্ছে। একের পর এক অনেক সুবিধা পাবেন। আপনার স্বাস্থ্যও এই সময়ে আগের থেকে অনেক ভালো থাকবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement