Advertisement

Surya Gochar May Lucky Zodiac: সূর্যের কৃপায় এ মাসেই উপচে পড়বে টাকা, সুখের সাগরে ৩ রাশি

Surya Gochar 2024: জ্যোতিষশাস্ত্রে গ্রহদের রাজা বলে মনে করা হয় সূর্যকে। প্রত্যেক মাসেই গ্রহরা স্থান পরিবর্তন করে থাকে। প্রায় সময়ে তারা নক্ষত্র পরিবর্তনও করে। ২৭ এপ্রিল দুপুর ১ টা ৮ মিনিটে সূর্য অশ্বিনী নক্ষত্রে ছেড়ে ভরণী নক্ষত্রে প্রবেশ করেছে। ১১ মে সকাল ৭ টা ১৩ মিনিট পর্যন্ত একই নক্ষত্রে বিরাজ করবে সূর্য।

সূর্যের কৃপায় এ মাসেই উপচে পড়বে টাকা, সুখের সাগরে ৩ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 30 Apr 2024,
  • अपडेटेड 3:45 PM IST

 Surya Gochar May 2024 : সূর্য হল গ্রহের রাজা, যা বর্তমানে মেষ রাশিতে রয়েছে। কিছু দিনের মধ্যেই সূর্য শুক্রের রাশিতে প্রবেশ করতে চলেছে। সূর্যের গতি শুভ হলে ব্যক্তির ভাগ্য উজ্জ্বল হয় এবং তিনি সম্মানও পান। মে মাসে সূর্য বৃষ রাশিতে প্রবেশ করবে। সূর্যের গমন সমস্ত রাশির উপর প্রভাব ফেলবে। 

জ্যোতিষশাস্ত্রে গ্রহদের রাজা বলে মনে করা হয় সূর্যকে। প্রত্যেক মাসেই গ্রহরা স্থান পরিবর্তন করে থাকে। প্রায় সময়ে তারা নক্ষত্র পরিবর্তনও করে। ২৭ এপ্রিল দুপুর ১ টা ৮ মিনিটে সূর্য অশ্বিনী নক্ষত্রে ছেড়ে ভরণী নক্ষত্রে প্রবেশ করেছে। ১১ মে সকাল ৭ টা ১৩ মিনিট পর্যন্ত একই নক্ষত্রে বিরাজ করবে সূর্য। সূর্য নক্ষত্র পরিবর্তন করার কারণে প্রেম জীবন থেকে কর্মজীবনে কোন কোন রাশির ব্যক্তিরা সাফল্যের শীর্ষে পৌঁছাতে পারবেন, জানুন।

মেষ রাশি
মেষ রাশির ব্যক্তিদের শুভ সময় শুরু হবে। এসময় আপনার চাকরিতে পদোন্নতি হতে পারে। আর্থিক দিকে খুব লাভ হবে আপনার। তাছাড়া আপনার ব্যবসায় খুব লাভ হবে। আপনি আপনার বুদ্ধির জোরে অনেক দূর পর্যন্ত এগোতে পারবেন। এসময় আপনার আত্মবিশ্বাস ক্রমশ বাড়তে থাকবে। মুনাফা অর্জন করতে পারবেন। এই সময়ে পরিবারের সকলের সঙ্গে আপনার শুভ সম্পর্ক বজায় থাকায় আপনি জীবনে অনেক দূর পর্যন্ত এগোতে পারবেন। এসময় যারা শিক্ষার্থী রয়েছেন তারা পড়াশোনার জন্য বাইরে বেরোতে পারবেন। গবেষণার কাজে যারা যুক্ত তাদের জন্য খুব ভালো সময় শুরু হবে।

মিথুন রাশি
সূর্য নক্ষত্র পরিবর্তন করায় মিথুন রাশির জাতক-জাতিকাদের সাফল্যের সময় শুরু হবে। চাকরিক্ষেত্রে কর্মকর্তাদের সঙ্গে শুভ সম্পর্ক বজায় থাকবে। কঠোর পরিশ্রম করলে আপনিও জীবনে এগোতে পারবেন। আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। আইনি যে সমস্যায় জড়িয়ে ছিলেন সেটি থেকে বের হতে পারবেন। পরিবার ও বন্ধুদের সঙ্গে আপনি ভালো সময় কাটাতে পারবেন। আপনি আপনার লক্ষ্যে পৌঁছাবার জন্য সব কাজই মাথা ঠান্ডা রেখে করবেন। পরিবারের সদস্যদের সঙ্গে শুভ সম্পর্ক বজায় থাকায় আপনি আনন্দে কাটাতে পারবেন।

Advertisement

তুলা রাশি
তুলা রাশির ব্যক্তিদের সাফল্যের সময় শুরু হবে। এই সময় আপনি যেখানে কাজ করছেন সেখানে আপনার বেতন বাড়তে পারে। কঠোর পরিশ্রম করলে জীবনে এগিয়ে যেতে পারেন। সূর্যের শুভ প্রভাবে আপনি সমাজে উন্নতি করতে পারবেন। পারিবারিক সমস্যা কেটে যাবে। অর্থ উপার্জনের নতুন পথ খুঁজে পাবেন। এই সময়ে নতুন সম্পত্তি কেনার সম্ভাবনা রয়েছে এই রাশির ব্যক্তিদের। আপনি ভালো মুনাফা অর্জন করতে পারবেন। ব্যবসায় লাভের মুখ দেখবেন। যদি আপনি রাজনীতি করেন সেখানে নাম, যশ বাড়তে থাকবে। শ্বশুরবাড়ির তরফ থেকে আপনি সম্পত্তি পেতে পারেন।
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement