Advertisement

Good Luck Start from Makar Sankranti: মকর সংক্রান্তিতে চাল বদল সূর্যের, আগামী এক মাস দারুণ অর্থযোগ ৪ রাশির

Surya Gochar 2024: সূর্য যখন মকর রাশিতে প্রবেশ করে তখন মকর সংক্রান্তি পালিত হয়। এই দিন থেকে সূর্যের উত্তরায়ণ হয়। কিছু রাশির জাতক জাতিকাদের জন্য সূর্যের এই গোচর খুব ভালো সময় নিয়ে আসবে।

মকর সংক্রান্তিতে ৪ রাশির খুলছে ভাগ্যের তালা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 Jan 2024,
  • अपडेटेड 10:05 AM IST

Makar Sankranti Surya Gochar 2024: গ্রহের রাজা সূর্যকে সমস্ত গ্রহের মধ্যে সবচেয়ে বিশিষ্ট বলে মনে করা হয়। সূর্যই শক্তির প্রধান উৎস। কোষ্ঠীতে সূর্য শক্তিশালী অবস্থানে থাকলে ব্যক্তি জীবনে অনেক উন্নতি করে। তিনি সব ধরনের সুবিধা পান। সমাজে তাদের মান ও সম্মান বৃদ্ধি পায়। ১৫ জানুয়ারি, ২০২৪ ২:৩২ মিনিটে সূর্য মকর রাশিতে প্রবেশ করবে। মকর রাশিতে সূর্যের গমনের কারণে ভাগ্য কিছু রাশির পক্ষে থাকবে। এই রাশির জাতকরা অপ্রত্যাশিত অর্থ লাভের সুবিধা পাবেন। আসুন জেনে নেওয়া যাক এই রাশিগুলি সম্পর্কে।

বৃষ (Taurus)
সূর্য মকর রাশিতে প্রবেশ করলে বৃষ রাশির জাতকরা খুব ভালো ফল পাবেন। আপনি অপ্রত্যাশিত আর্থিক লাভ পেতে পারেন। বিদেশে সম্পত্তি কেনার ভালো সুযোগ আসবে। এই রাশির ছাত্রদের জন্য সময়টা ভালো যাবে। বিদেশে পড়াশোনার সুযোগ পেতে পারেন। এই রাশির জাতকরা কর্মজীবনের দিক থেকে খুব ভাগ্যবান হতে চলেছেন। ভালো জায়গা থেকে চাকরির প্রস্তাব আসতে পারে। আয় রোজগারের অনেক নতুন সুযোগ আসবে। ব্যবসার সঙ্গে  যুক্ত ব্যক্তিদের উচ্চ লাভের সম্ভাবনা রয়েছে। আপনি ভাল আর্থিক লাভ পাবেন।

সিংহ (Leo)
সিংহ রাশির জাতকদের জন্য সূর্য প্রথম ঘরের অধিপতি। মকর রাশিতে সূর্যের গোচর আপনাকে আপনার কর্মজীবনে ভাল সাফল্য এবং স্বীকৃতি দেবে। জীবনে অনেক উন্নতি পাবেন। চাকরিতে পদোন্নতি ও উৎসাহ পাবেন। কাজের প্রতি আপনার প্রতিশ্রুতি প্রতিফলিত হবে। অফিসে সিনিয়রদের মধ্যে আপনার সম্মান বৃদ্ধি পাবে। এই গোচর চলাকালীন, আপনি আপনার কেরিয়ার বাড়াতে অনেক ভাল সুযোগ পাবেন। আপনি ব্যবসায় ভাল লাভ পেতে সফল হবেন। বিনিয়োগ থেকে ভালো আয় হবে। 

ধনু (Sagittarius)
সূর্যের এই পরিবর্তনের ফলে ধনু রাশির জাতক জাতিকারা ভাগ্যের সঙ্গ পাবেন। আপনার পিতার সঙ্গে চলমান বিবাদ মিটে যাবে এবং আপনি তার সমর্থন পাবেন। বিদেশি উৎস থেকে অর্থ উপার্জনের অনেক সুযোগ থাকবে। আপনার পরিবারে সুখ থাকবে। আপনি আপনার সঙ্গীর কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। আপনার কর্মজীবনে, আপনি কঠোর পরিশ্রমের ভিত্তিতে সবকিছু অর্জন করতে সক্ষম হবেন। আপনার দক্ষতার জন্য আপনি মানুষের কাছ থেকে প্রশংসা পাবেন। বিদেশ থেকে চাকরি পেতে পারেন। আপনার জীবনে তৃপ্তি থাকবে। ভাগ্য আপনার পাশে থাকবে। আয় বৃদ্ধির লক্ষণ রয়েছে।

Advertisement

মীন (Pisces)
সূর্যের এই গোচরের কারণে মীন রাশির জাতক জাতিকাদের সকল প্রচেষ্টা সফল হবে। আপনি দৃঢ় সংকল্প প্রদর্শন করবেন এবং আপনি যে প্রচেষ্টাই করবেন , তা আপনাকেশক্তিশালী পদ্ধতিতে করতে দেখা যাবে। আপনি আপনার কর্মজীবনে চমৎকার ফলাফল পাবেন যা আপনাকে সম্পূর্ণরূপে সন্তুষ্ট করবে। এই রাশির জাতকরা তাদের কঠোর পরিশ্রমের ভিত্তিতে পদোন্নতিও অর্জন করবে। আপনার জীবনে অনেক সুখ আসবে। আয় রোজগারের অনেক সুযোগ থাকবে। আপনার অনেক ইচ্ছা পূরণ হবে। আপনি সম্পদ আহরণেও সফল হবেন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক মজবুত হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement