Advertisement

Surya Gochar 2022 Effects: বৃশ্চিক রাশিতে গমন করবে সূর্য! ৫ রাশির চরম সৌভাগ্যের যোগ

Surya Gochar 2022 Effects: জ্যোতিষশাস্ত্র অনুসারে, আগামী ১৬ নভেম্বর বৃশ্চিক রাশিতে গমন করবে। বৃশ্চিক রাশির অধিপতি মঙ্গল এবং এটি জল উপাদানের চিহ্ন। আসুন জেনে নেওয়া যাক, কোন রাশির লাভ বা ক্ষতি হবে।

বৃশ্চিক রাশিতে গমন করবে সূর্য
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 28 Oct 2022,
  • अपडेटेड 10:57 AM IST

Surya Gochar 2022: নভেম্বর মাসে একাধিক গ্রহ তাদের অবস্থান পরিবর্তন করবে। সূর্যও স্থান পরিবর্তন করে, বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। সূর্যর গমনের কারণে অনেক রাশির জাতক জাতিকাদের সময় ভাল হতে পারে, আবার অনেকের জন্য এটি প্রতিকূল হতে পারে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, আগামী ১৬ নভেম্বর বৃশ্চিক রাশিতে গমন করবে। বৃশ্চিক রাশির অধিপতি মঙ্গল এবং এটি জল উপাদানের চিহ্ন। আসুন জেনে নেওয়া যাক, কোন রাশির লাভ বা ক্ষতি হবে।

* কর্কট/ CANCER (June 22-July 22) 

সূর্য দ্বিতীয় ও পঞ্চম বাড়ির অধিপতি। আর্থিকভাবে, এই সময়টি আপনার জন্য অনুকূল হতে পারে। ছাত্র-ছাত্রীদের জন্যও এই সময়টা ভাল হতে পারে। কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রমের ফল এই সময়ে দেখা যেতে পারে।

* সিংহ/ LEO (July 23-Aug 23) 

সূর্য আরোহণের অধিপতি এবং সিংহ রাশির জন্য চতুর্থ ঘর। সূর্যর সান্নিধ্যের কারণে আপনি বৈষয়িক সুখ পেতে পারেন। সম্পত্তি সংক্রান্ত ব্যবসা করা ব্যক্তিরা লাভ পেতে পারেন। অনেকের ব্যবসায় লাভ হতে পারে।

* তুলা/ LIBRA (Sep 24-Oct 23) 

তুলা রাশির জাতক -জাতিকাদের জন্য সূর্যের গমন উপকারী হতে পারে। অর্থ সঞ্চয় করার অনেক সুযোগ পেতে পারেন। আর্থিক খাতে কর্মরত ব্যক্তিরা লাভবান হতে পারেন। পরিবারের পূর্ণ সমর্থনও পেতে পারেন।

* ধনু/ SAGITTARIUS (Nov 23-Dec 21) 

এই রাশির জাতকদের জন্য সূর্য দশম ঘরের অধিপতি। আপনি আপনার কাজ এবং ব্যবসার মাধ্যমে জনপ্রিয়তা পেতে পারেন। সামাজিক প্রতিপত্তি বাড়তে পারে। স্বাস্থ্যের প্রতিও সতর্ক থাকবেন।

* কুম্ভ/ AQUARIUS (Jan 22-Feb 19) 

কুম্ভ রাশিতে সূর্য দেবতার যাত্রায় অনেকে লাভবান হতে পারেন। কর্মজীবনে পদোন্নতি হতে পারে। কর্মক্ষেত্রে আপনার প্রশংসা হতে পারে। এই সময়ে আর্থিক প্রবাহ ভাল থাকবে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement