Advertisement

Surya Grahan Rashifal: ক'দিন পরে বছরের শেষ সূর্যগ্রহণ থেকে আনলাকি ৫ রাশি, বাড়বে খরচ-অশান্তি

সূর্যগ্রহণ থেকে সতর্ক থাকতে হবে ৫ রাশিকে। অন্তত এক সপ্তাহ সাবধানে থাকুন এই ৫ রাশির জাতক-জাতিকারা। দ্বিতীয় ও শেষ সূর্যগ্রহণ হতে চলেছে অক্টোবরে।  

Surya Grahan Rashifal। সূর্যগ্রহণ রাশিফল।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 31 Aug 2023,
  • अपडेटेड 1:43 PM IST
  • অক্টোবরে সূর্যগ্রহণ।
  • সাবধান থাকতে হবে ৫ রাশিকে।

ধর্মীয় ও বৈজ্ঞানিক দৃষ্টিকোণ থেকে খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করা হয় সূর্যগ্রহণকে। এ বছরের প্রথম সূর্যগ্রহণ হয়েছিল এপ্রিল মাসে। দ্বিতীয় ও শেষ সূর্যগ্রহণ হতে চলেছে অক্টোবরে। বছরের দ্বিতীয় সূর্যগ্রহণ ঘটবে ১৪ অক্টোবর। সূর্যগ্রহণ ১৪ অক্টোবর ভারতীয় সময় ৮টা ৩৪ মিনিটে শুরু হবে। ১৫ অক্টোবর দুপুর ২টো ২৫ মিনিট পর্যন্ত চলবে। অর্থাৎ আর দেড় মাস বাকি। সূর্যগ্রহণ থেকে সতর্ক থাকতে হবে ৫ রাশিকে। অন্তত এক সপ্তাহ সাবধানে থাকুন এই ৫ রাশির জাতক-জাতিকারা।   

মেষ- বছরের দ্বিতীয় এবং শেষ সূর্যগ্রহণ অক্টোবর ঘটতে চলেছে ১৪ অক্টোবর। জ্যোতিষীদের মতে, এই সূর্যগ্রহণ মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হবে না। এই সময়ে আপনি কাছের মানুষের দ্বারা প্রতারিত হতে পারেন। এর পাশাপাশি আপনার কাজে সতর্ক থাকতে হবে। হওয়া কাজ না-ও হতে পারে। 

বৃষ- বছরের শেষ সূর্যগ্রহণ বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য কল্যাণকর হবে না। এই সময়ে আপনাকে অর্থ সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকতে হবে। গ্রহণের প্রভাবে আপনার আর্থিক ক্ষতি হতে পারে।

সিংহ- এই রাশির জাতক-জাতিকাদের জন্য সূর্যগ্রহণের প্রভাব শুভ হবে না। এই সময়ের মধ্যে আপনার খরচ বাড়তে পারে। যে কারণে আপনার মন খারাপ হতে পারে। এই সময়ের মধ্যে যে কোনও ধরনের অর্থ লেনদেন এড়িয়ে চলুন।

কন্যা- এই রাশির জাতক-জাতিকাদের জন্য সূর্যগ্রহণ শুভ হবে না। এই সময়ে আপনি বিতর্কে জড়াতে পারেন। তাই বিতর্ক এড়িয়ে চলুন। রাগ নিয়ন্ত্রণ করুন। কথাবার্তায় সংযম দেখান। খরচে লাগাম টানুন। 

তুলা- বছরের শেষ সূর্যগ্রহণে মানসিক চাপ বাড়তে পারে এই রাশির। গ্রহণের সময় আপনি মানসিক চাপের মুখে পড়বেন। ঘরের সুখ-শান্তি বিঘ্নিত হতে পারে।  স্ত্রীর সঙ্গে মতবিরোধ হতে পারে। আপনি টাকাপয়সা খরচ করার সময় সাবধান হোন। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement