Advertisement

Surya Grahan 2023 Rashifal : এপ্রিলে বছরের প্রথম সূর্যগ্রহণে দুই পরিবর্তন যোগ, ৫ রাশির জীবনে হাই রিস্ক

মঙ্গলের রাশি মেষে বুধের অবস্থান এবং বুধের রাশি মিথুনে মঙ্গলের অবস্থান সেগুলির মধ্যেই দুটি। এই দুটি গ্রহের রাশি পরিবর্তন গোটা হরস্কোপে ইতিবাচক এবং নেতিবাচক, দুই ধরনের প্রভাবই ফেলবে। কিন্তু এমন ৫টি রাশি রয়েছে যেগুলির ওপর এর সবচেয়ে অশুভ প্রভাব পড়বে। চলুন জেনে নেওয়া যাক।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • দিল্লি,
  • 09 Apr 2023,
  • अपडेटेड 5:49 PM IST
  • এই মাসেই সূর্যগ্রহণ
  • রাশিফলে পড়বে বড়সড় প্রভাব
  • সাবধানে থাকতে হবে ৫ রাশিকে

আগামী ২০ এপ্রিল হতে চলেছে বছরের প্রথম সূর্যগ্রহণ ঘটতে চলেছে। এবার সূর্যগ্রহণে গ্রহদের এক অদ্ভুত যোগ দেখা যাবে। মঙ্গলের রাশি মেষে বুধের অবস্থান এবং বুধের রাশি মিথুনে মঙ্গলের অবস্থান সেগুলির মধ্যেই দুটি। এই দুটি গ্রহের রাশি পরিবর্তন গোটা হরস্কোপে ইতিবাচক এবং নেতিবাচক, দুই ধরনের প্রভাবই ফেলবে। কিন্তু এমন ৫টি রাশি রয়েছে যেগুলির ওপর এর সবচেয়ে অশুভ প্রভাব পড়বে। চলুন জেনে নেওয়া যাক।

মেষ রাশি (Aries) - মেষ রাশির জাতক জাতিকাদের জন্য গ্রহের পরিবর্তন অশুভ প্রভাব দেবে বলে মনে করা হচ্ছে। এই সময়ে, স্বাস্থ্যেরও অবনতি হবে। চাকরি বা ব্যবসা সংক্রান্ত কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে সমস্যার সম্মুখীন হতে পারেন। তাড়াহুড়ো করে চাকরি পরিবর্তন সংক্রান্ত কোনও সিদ্ধান্ত নেবেন না। যা চলছে তা হতে দিন। নইলে পরে আফসোস করতে হতে পারে।

বৃষ রাশি (Taurus) - বৃষ রাশির জাতকদের জীবনকে এই অশুভ যোগটিকে খুবই অস্থির করে তুলতে পারে বলে মনে করা হচ্ছে। কর্মজীবন ও পারিবারিক ক্ষেত্রে অনেক সমস্যার সম্মুখীন হতে হতে পারেন। এই সময়ে জীবনে একইসঙ্গে অনেক সমস্যা আসতে পারে। অন্যদের সঙ্গে বিবাদ হতে পারে। টেনশনের পরিস্থিতি তৈরি হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন।

কন্যা রাশি (Virgo)  - মঙ্গল ও বুধের রাশি পরিবর্তনের কারণে কন্যা রাশির জাতক জাতিকারা স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন। আর্থিক অবস্থাও খুব একটা শুভ হবে না। পুরনো কোনও রোগ আবার দেখা দিতে পারে। যাঁরা ব্যবসা করছেন তাঁরা কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে সুবিধা-অসুবিধা নিয়ে ভাল করে ভেবে দেখতে পারেন। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে অনেক সমস্যার সম্মুখীন হতে পারেন।

তুলা রাশি (Libra) - এই অশুভ যোগের কারণে তুলা রাশির জাতকরা একসঙ্গে অনেক সমস্যার সম্মুখীন হতে পারেন। আর্থিক বিষয়ে সমস্যা অনেক বেড়ে যেতে পারে এবং অর্থের অভাবে আপনি কিছু কাজে বাধার সম্মুখীন হতে পারেন। বাবার সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। চাকরিতে অর্থ সংক্রান্ত সমস্যা হতে পারে। কর্মজীবনে অশুভ ফল পাওয়ার জেরে মনে আসতে পারে হতাশা।

Advertisement

মকর রাশি (Capricorn) - মকর রাশির জাতক জাতিকারা এই অশুভ যোগের কারণে হঠাৎ করেই পেশা এবং ব্যবসায় কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। মায়ের স্বাস্থ্য সমস্যার কারণে বাড়িতেও সমস্যা চলবে। উচ্চ রক্তচাপের সমস্যার কারণে স্বাস্থ্যের অবনতি হতে পারে। ব্যবসায়ীদের ঋণের পরিমাণ উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাবে।

আরও পড়ুন - ১০ বছর পরে বৃষতে শুক্রের প্রবেশ, মহাধন যোগে ৩ রাশির পকেট ভরা টাকার সম্ভাবনা

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement