Advertisement

Surya Grahan 2022: সামনেই বছরের প্রথম সূর্যগ্রহণ! ৪ রাশির জাতকদের দুর্দান্ত সময় আসছে

Surya Grahan Effect On Zodiac Signs: গ্রহগুলি আমাদের জীবনে গভীর প্রভাব ফেলে। সূর্য সমস্ত গ্রহের রাজা এবং আত্মার কারক হিসাবে বিবেচিত। সূর্যগ্রহণের অবস্থান শুভ বলে মনে করা হয় না। বিশ্বাস করা হয় যে, সূর্যগ্রহণ হলেই সূর্য পীড়িত হয় এবং শুভ ফল কমে যায়। বিভিন্ন রাশিচক্রের উপর গ্রহণের বিভিন্ন প্রভাব রয়েছে।

এপ্রিলের সূর্যগ্রহণের বিভিন্ন প্রভাব পড়বে রাশিচক্রের উপর
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 09 Mar 2022,
  • अपडेटेड 5:02 PM IST

Surya Grahan April 2022 Date, Time in India: ২০২২ সালের প্রথম সূর্যগ্রহণ (Solar Eclipse) হবে আগামী ৩০ এপ্রিল এবং দ্বিতীয় সূর্যগ্রহণ হবে ২৫ অক্টোবর। এবছর দুটি সূর্যগ্রহণই আংশিক হবে। 

৩০ এপ্রিল, দুপুর ১২:১৫ মিনিট থেকে ০৪:০৭ মিনিট পর্যন্ত সূর্যগ্রহণ থাকবে৷ এই গ্রহণ হবে মেষ রাশিতে। এটি ভারতে থেকে দৃশ্যমান হবে না। ফলে সূতক কালও থাকবে না। দক্ষিণ আমেরিকার দক্ষিণ-পশ্চিমাঞ্চল, প্রশান্ত মহাসাগর, আটলান্টিক ও অ্যান্টার্কটিকায় এই গ্রহণ দৃশ্যমান হবে।

রাশিচক্রের উপর সূর্যগ্রহণের প্রভাব (Solar Eclipse Effect On Zodiac Signs)

গ্রহগুলি আমাদের জীবনে গভীর প্রভাব ফেলে। সূর্য সমস্ত গ্রহের রাজা এবং আত্মার কারক হিসাবে বিবেচিত। সূর্যগ্রহণের অবস্থান শুভ বলে মনে করা হয় না। বিশ্বাস করা হয় যে, সূর্যগ্রহণ হলেই সূর্য পীড়িত হয় এবং শুভ ফল কমে যায়। বিভিন্ন রাশিচক্রের উপর গ্রহণের বিভিন্ন প্রভাব রয়েছে। তবে জ্যোতিষাচার্য শ্রীপতি ত্রিপাঠী বলেছেন যে, এই গ্রহণটি ৪ রাশির জন্য বিশেষ ফলদায়ক হতে চলেছে। 


* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

এই গ্রহণ বৃষ রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। গ্রহণের কারণে আপনার আর্থিক অবস্থার উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। অনেক অসমাপ্ত কাজ সমাপ্ত হবে। এই সময়ের মধ্যে করা সমস্ত কাজ ফল দেবে। ভ্রমণ উপকারী হবে। ব্যবসার সঙ্গে জড়িতদের জন্যও গ্রহণ শুভ হতে চলেছে। সম্পত্তিতে বিনিয়োগ করা ভাল এবং এটি করা এই সময় আপনার জন্য উপকারী প্রমাণিত হতে পারে।


* কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

এই গ্রহণ কর্কট রাশির জন্যে শুভ হতে চলেছে। কাজে সাফল্য পাবেন। আপনি বন্ধুদের কাছ থেকে সুবিধা পেতে পারেন। একই সঙ্গে কর্মক্ষেত্রে এবং সমাজে আপনার খ্যাতি বৃদ্ধি পাবে। গ্রহণের সময়টি আপনার ভাগ্যকেও শক্তিশালী করতে পারে। আপনি আপনার যোগ্যতা প্রমাণ করার জন্য এগিয়ে গিয়ে, যে কোনও নতুন চ্যালেঞ্জ সমাধানের দায়িত্ব নিতে পারেন। এ সময় কিছু উচ্চপদস্থ কর্মকর্তার সহযোগিতাও পাওয়া যেতে পারে।

Advertisement

আরও পড়ুন: রাশি পরিবর্তন করে মীনে গমন করবে সূর্য! এই ৫ রাশির শুভ সময় আসছে


* তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

তুলা রাশির জাতকদের জন্য এই গ্রহণ খুবই শুভ হতে চলেছে। কর্মক্ষেত্রে লাভের সম্ভাবনা রয়েছে। চাকরিতে অনেক ভাল সুযোগ পেতে পারেন। অংশীদারিত্বের কাজেও লাভ আশা করা যায়। এই সময়ের মধ্যে, আপনি আপনার কর্মক্ষেত্রে একটি আলাদা পরিচয় তৈরি করতে সফল হবেন। আপনার লক্ষ্যে পৌঁছাতে কঠোর পরিশ্রম করতে দেখা যাবে।

আরও পড়ুন: কবে থেকে শুরু হবে রোজা? জানুন রমজান মাসের গুরুত্ব


* ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

আর্থিক অবস্থার অনেক উন্নতি হবে। সরকারি চাকরিজীবীদের জন্যে এই গ্রহণ শুভ ও ফলদায়ক হবে। বিদেশে চাকরি পাওয়ার যোগ। উন্নতির সুফল পাবেন। গ্রহণকালে যতটা সম্ভব মন্ত্র জপ করুন। ব্যবসা সম্প্রসারণের জন্য আপনি কিছু নীতি প্রণয়ন এবং সঠিকভাবে বাস্তবায়নে সফল হবেন।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement