Advertisement

Good Luck start from Mahalaya: মহালয়ায় বছরের শেষ সূর্যগ্রহণ, ৫ রাশির জাতক পাবে সুফল

Surya Grahan 2023: বছরের প্রথম সূর্যগ্রহণ ২০ এপ্রিল হয়েছিল। এখন বছরের দ্বিতীয় সূর্যগ্রহণ ঘটতে চলেছে ১৪ অক্টোবর। সেই দিন আবার মহালয়া। এই গ্রহণ কিছু রাশির জন্য খুব শুভ হতে চলেছে।

সূর্যগ্রহণে ৫ রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হবে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 Oct 2023,
  • अपडेटेड 6:41 AM IST


Solar Eclipse 2023: বছরের প্রথম সূর্যগ্রহণ হয়েছিল ২০ এপ্রিল। এখন ১৪ অক্টোবর, বছরের দ্বিতীয় এবং শেষ সূর্যগ্রহণ ঘটবে। সেই দিন আবার মহালয়া। এই গ্রহণ শুরু হবে রাত ৮:৩৪ মিনিটে এবং শেষ হবে রাত ২:২৫ মিনিটে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, ২০২৩ সালের সূর্যগ্রহণ কিছু রাশির জন্য খুব শুভ হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলি সম্পর্কে যা এই সূর্যগ্রহণ থেকে উপকার পেতে চলেছে।

মিথুন (Gemini)
বছরের দ্বিতীয় সূর্যগ্রহণ এই রাশির জাতকদের জন্য খুব ভালো হতে চলেছে। এই রাশির জাতকরা তাদের কর্মজীবনে উন্নতি করবে। আপনি কোথাও থেকে আটকে টাকা পাবেন। ঘরে সুখ ও সমৃদ্ধি আসবে। অফিসে আপনার কাজের প্রশংসা করা হবে।

সিংহ (Leo)
১৪ অক্টোবর হতে যাওয়া সূর্যগ্রহণ সিংহ রাশির জাতকদের জন্য খুবই উপকারী হবে। এই রাশির জাতক জাতিকারা যারা ব্যবসায় জড়িত তারা কিছু বড় সুবিধা পেতে পারেন।  শত্রুরা পরাজিত হবে। সপরিবারে কোথাও বেড়াতে যাবেন।

তুলা (Libra)
বছরের শেষ সূর্যগ্রহণ তুলা রাশির জাতকদের জন্য ইতিবাচক ফল নিয়ে আসছে। এই রাশির জাতক জাতিকারা পদ, অর্থ, প্রতিপত্তি, সবকিছুর সুবিধা পাবেন। সমাজে এসব মানুষের সম্মান বাড়বে। প্রতিটি কাজে সাফল্য পাবেন। ভাগ্য আপনার পাশে থাকবে।

বৃশ্চিক (Scorpio)
বৃশ্চিক রাশির জাতকদের জন্যও এই গ্রহণ অত্যন্ত শুভ হতে চলেছে। এই গ্রহণকালে আপনার আত্মবিশ্বাস বাড়বে। আপনার কঠোর পরিশ্রম ফল দেবে এবং আপনি প্রতিটি ক্ষেত্রে ভাল ফলাফল পাবেন। পরিবার থেকে সহযোগিতা পাবেন।

মকর (Capricorn)
মকর রাশির জাতকরা সূর্যগ্রহণের বিশেষ সুবিধা পাবেন। আপনার আয় বাড়বে। আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। ভাগ্য আপনার সহায় হবে। আপনি কিছু জমি, ভবন বা যানবাহন কেনার পরিকল্পনা করতে পারেন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement