Advertisement

Surya Ketu Shukra Yuti Lucky Rshi: বিশ্বকর্মা পুজোর পরেই কপাল খুলছে, তিনগুণ লাভ এবার ঘরে তুলবে মেষ-সহ ৫ রাশি

Surya Ketu Shukra Yuti in Kanya Rashi: কন্যা রাশিতে সূর্য, শুক্র এবং কেতুর মিলন ঘটছে, যা জ্যোতিষশাস্ত্রে খুবই বিরল বলে বিবেচিত হয়। কন্যা রাশিতে এই তিনটি গ্রহের আগমনের ফলে অনেক রাশির জাতক লাভবান হতে চলেছেন। এই রাশির জাতক জাতিকাদের ব্যক্তিগত ও পেশাগত জীবনে যে টেনশন চলছে তা দূর হবে এবং জীবনে উন্নতির পথ সুগম হবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশিরা এই তিন গ্রহের যুতিতে উপকার পাবেন...

১৮ বছর পর সূর্য-শুক্র-কেতু কন্যা রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Sep 2024,
  • अपडेटेड 11:02 AM IST

Surya Ketu Shukra Yuti: ১৮ বছর পর কন্যা রাশিতে সূর্য, শুক্র ও কেতুর মিলন ঘটতে চলেছে।  সূর্য ১৮ সেপ্টেম্বর কন্যা রাশিতে গোচর করতে চলেছে, যেখানে শুক্র এবং কেতু গ্রহ উপস্থিত থাকবে।  কন্যা রাশিতে গঠিত তিনটি গ্রহের সংযোগ শুধুমাত্র কয়েকদিন স্থায়ী হবে কারণ শুক্র কন্যা রাশি ছেড়ে তুলা রাশিতে প্রবেশ করবে এবং তারপরে সূর্য ও কেতুর মিলন কন্যা রাশিতে থাকবে। এইভাবে, সূর্য, কেতু এবং শুক্রের এক রাশিতে একত্রিত হওয়া জ্যোতিষশাস্ত্র অনুসারে খুব বিরল এবং এটি ১৮ বছর পরে ঘটছে। মেষ এবং সিংহ রাশি সহ অনেক রাশির জাতক  গ্রহের এই বিরল সংযোগ থেকে উপকৃত হতে চলেছে। গ্রহের শুভ প্রভাবের কারণে এই রাশির জাতকরা কূটনীতি ও চতুরতার মাধ্যমে তিন গুণ লাভ পাবেন। আসুন জেনে নেওয়া যাক কন্যা রাশিতে তিনটি গ্রহের মিলনে কোন রাশির জাতক-জাতিকারা উপকৃত হতে চলেছে।

মেষ রাশি (Aries)
কন্যা রাশিতে সূর্য, শুক্র ও কেতুর যুতি হওয়ার কারণে মেষ রাশির জাতকরা জীবনের প্রতিটি ক্ষেত্রে শুভ ফল পাবেন এবং হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনাও রয়েছে। কর্মরত ব্যক্তিদের তাদের কর্মকর্তা এবং সহকর্মীদের সঙ্গে সুসম্পর্ক থাকবে এবং তাদের কর্মজীবনে ভাল অগ্রগতির সম্ভাবনা রয়েছে। যদি পরিবারের কোনও সদস্য বা আত্মীয়ের সঙ্গে  কোনও মতবিরোধ বা বিবাদ চলছে, তবে এই সময়ের মধ্যে তা মিটে যাবে এবং আপনি স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা থেকেও মুক্তি পাবেন।

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতক জাতিকাদের  কন্যা রাশিতে তিনটি গ্রহের মিলনের কারণে ভাল আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এই সময়ের মধ্যে, আপনার সমস্ত উদ্বেগ দূর হবে এবং আপনার অনেক অসম্পূর্ণ কাজ সম্পন্ন হতে পারে। আপনি দুর্দান্ত ভাবে ব্যবসা পরিচালনা করতে সক্ষম হবেন এবং ভাল লাভও অর্জন করতে সক্ষম হবেন। পরিবারের সদস্যদের সঙ্গে  আপনার সম্পর্ক ভালো থাকবে এবং নতুন যানবাহন ও সম্পত্তিরও সম্ভাবনা তৈরি হচ্ছে। যে সকল ছাত্র-ছাত্রীদের মন পড়াশুনা থেকে বিচ্যুত হয়ে গিয়েছিল, তারা এখন এই সময়ের মধ্যে পূর্ণ একাগ্রতার সঙ্গে লেখাপড়া  করতে পারবে।

Advertisement

কন্যা রাশি (Virgo)
আপনার রাশিতে সূর্য, কেতু এবং শুক্রের সংযোগ তৈরি হচ্ছে, যা কন্যা রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। কন্যা রাশির জাতকরা  গ্রহের শুভ প্রভাবের কারণে তারা সঠিক পথে এগুতে পারবে এবং শিক্ষার্থীরাও শিক্ষা ক্ষেত্রে চলমান সমস্যা থেকে মুক্তি পাবে। সামাজিক ও ধর্মীয় কাজ করলে সমাজে আপনার সম্মান বৃদ্ধি পাবে এবং অর্থ সংক্রান্ত সমস্যাও দূর হবে। আপনি যদি স্বাস্থ্য সম্পর্কিত কোনও সমস্যায় অস্থির থাকেন তবে এই সময়ের মধ্যে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে এবং অনেক কাজও সম্পন্ন হবে।

তুলা রাশি (Libra)
এই যুতি তুলা  জাতকদের জীবনের প্রতিটি ক্ষেত্রে উন্নতি বয়ে আনবে। আপনি পুরানো বিনিয়োগ থেকে ভাল রিটার্ন পাবেন। পারিবারিক জীবনে সুখ শান্তি থাকবে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। আর্থিক লাভের প্রবল সম্ভাবনা থাকবে। কেরিয়ার সংক্রান্ত ভালো খবর পাবেন। দীর্ঘদিনের সমস্যার সমাধান হবে। জীবনে যা চাই তাই পাওয়া যাবে। এই সময়ে আপনার সমস্ত স্বপ্ন পূরণ হবে। 

ধনু রাশি (Sagittarius)
এই সময়ে  ধনু রাশির মানুষের সমস্ত নষ্ট কাজ করা শুরু হবে। জীবনে ইতিবাচক শক্তি থাকবে। আপনার সব স্বপ্ন পূরণ হবে।  কর্মজীবনে দারুণ সাফল্য পাবেন। দাম্পত্য জীবনে সুখের পরিবেশ থাকবে। বিদেশে কাজের প্রস্তাব পেতে পারেন। অংশীদারি ব্যবসায় প্রচুর লাভ হবে। ভাই-বোনের সঙ্গে  সম্পর্ক মধুর হবে। পারিবারিক জীবন সুখের হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement