Advertisement

Surya- Ketu Yuti 2024: সূর্য-কেতুর কৃপায় টাকা নিয়ে খেলবে ৩ রাশি, দুহাতে কুড়োবে সাফল্য

সূর্য গোচরের কারণে কন্যা রাশিতে সূর্য-কেতু যুক্ত হবে। কেতু ইতিমধ্যেই কন্যা রাশিতে বিরাজ করছে। জ্যোতিষীদের মতে, প্রায় ১৮ বছর পর কন্যারাশিতে সূর্য-কেতু যুক্ত হচ্ছে।

সূর্য-কেতুর কৃপায় টাকা নিয়ে খেলবে ৩ রাশি, দুহাতে কুড়োবে সাফল্য
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Sep 2024,
  • अपडेटेड 7:27 PM IST

Surya- Ketu Yuti Horoscope: সূর্য গ্রহের রাজা, প্রতি মাসে তার রাশি পরিবর্তন করে। সূর্য ট্রানজিট মানবজীবনের পাশাপাশি দেশ ও বিশ্বকে প্রভাবিত করে। বর্তমানে সূর্য তার নিজের রাশি সিংহ রাশিতে রয়েছে এবং ১৬ সেপ্টেম্বর কন্যা রাশিতে প্রবেশ করবে। সূর্য গোচরের কারণে কন্যা রাশিতে সূর্য-কেতু যুক্ত হবে। কেতু ইতিমধ্যেই কন্যা রাশিতে বিরাজ করছে। জ্যোতিষীদের মতে, প্রায় ১৮ বছর পর কন্যারাশিতে সূর্য-কেতু যুক্ত হচ্ছে।

সূর্যকে সাহস, পিতা এবং আত্মার কারক হিসাবে বিবেচনা করা হয়। সূর্য এবং কেতুর মিলনও গ্রহন যোগ তৈরি করবে, যা জ্যোতিষশাস্ত্রে শুভ বলে মনে করা হয় না। যাইহোক, কিছু রাশিচক্রের জন্য, কন্যা রাশিতে সূর্য-কেতু সংযোগ জীবনে অলৌকিক পরিবর্তন আনবে। জেনে নিন কোন কোন রাশির জন্য সূর্য-কেতুর মিলন উপকারী। নয়া সম্পদের মালিক হবেন কারা, জানেন। জীবনের সমস্ত বাধা কাটবে। ১৬ সেপ্টেম্বর ৭ টা ৫২ মিনিটে বুধের রাশি কন্যা রাশিতে প্রবেশ করবে এই গ্রহ। এখানেই কেতুর সঙ্গে মিলন হবে তার।

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিক রাশির একাদশঘরে এই দুই গ্রহের মিলন হবে। এই সময়ে আপনারা যা চাইবেন তাই করতে পারবেন। আধ্যাত্মিকতার প্রতি মন বাড়বে। এই সময় কঠোর পরিশ্রম করলে জীবনে এগিয়ে যেতে পারবেন। ধর্মীয় অনুষ্ঠান আপনার বাড়িতে হবে। বিদেশ যাত্রার সম্ভাবনা রয়েছে আপনার। কর্মক্ষেত্রে খুব সুবিধা পাবেন। আপনার আর্থিক দিকেও লাভ হবে। তাড়াহুড়ো করে কোনও কাজ করবেন না।

ভাই বোনের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। অমীমাংসিত প্রত্যেকটি কাজ হয়ে যাবে। দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনেও আপনি সুখী হবেন। এই সময় সমাজে সম্মান আপনার বাড়তে থাকবে। মনের গুপ্ত ইচ্ছাও পূরণ হবে।

মকর রাশি(Capricorn)
মকর রাশির জাতক জাতিকাদের ওপর এই দুই গ্রহের শুভ প্রভাব পরবে। এই সময় আপনার ব্যবসায় আটকে থাকা সব কাজ হয়ে যাবে। বন্ধ ভাগ্যের দরজা খুলতে চলবে। অফিসে কাজের ব্যাপারে বড় সিদ্ধান্ত নিতে পারেন।

Advertisement

যারা বেসরকারি চাকরি করছেন তাদের অর্থপ্রাপ্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময় ব্যবসার কাজে পিতা মাতার পূর্ণ সমর্থন পাবেন। কঠোর পরিশ্রম করলে আপনার জীবনের সফলতা শুরু। এই সময় থেকেই আপনি নতুন কাজের সুযোগ পাবেন। দাম্পত্য জীবনে সুখ লেগে থাকবে আপনার। চাকরি ক্ষেত্রে অনেক বড় পরিবর্তন আসবে।

তুলা রাশি (Libra)
তুলা রাশির ব্যক্তিদের অত্যন্ত শুভ সময়। অর্থ উপার্জনের নতুন পথ খুলবে। এসময় হয় আয়ের উৎস খুঁজে পাবেন। আপনি কারোর সঙ্গে তর্কাতর্কিতে জড়াবেন না। আপনার নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। অফিসে পদোন্নতি ও সম্মান বাড়তে পারে। আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন।

বিদেশ যাওয়ার সম্ভাবনা রয়েছে। ভবিষ্যতের জন্য অর্থ আপনি এখন থেকেই জমাতে পারবেন। পরিবেশ অনুকূলে থাকবে। এসময় কারোর সঙ্গে তর্কাতর্কিতে জড়াবেন না। আয় বাড়তে পারে। এসময় তাড়াহুড়ো করে কোনও কাজের সিদ্ধান্ত নেবেন না।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement