Advertisement

Surya Lucky Zodiacs From 16 December: ১৬ ডিসেম্বর থেকে ৩ রাশিতে সূর্যের কৃপা, সব কাজে সাফল্য

আগামী ১৬ ডিসেম্বর ধনু রাশিতে প্রবেশ করবে সূর্য। এতে ৩ রাশির সুসময় শুরু হবে। সূর্যের রাশি পরিবর্তনের কারণে তাঁদের ভাগ্য উজ্জ্বল হবে।

Surya Rashifal
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 13 Nov 2023,
  • अपडेटेड 9:13 PM IST
  • আগামী ১৬ ডিসেম্বর ধনু রাশিতে প্রবেশ করবে সূর্য।
  • এতে ৩ রাশির সুসময় শুরু হবে।

জ্যোতিষশাস্ত্রে, সূর্যকে মান-সম্মান ও নেতৃত্বের গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। সূর্যদেবের গতি পরিবর্তন ১২টি রাশির উপর বিশেষ প্রভাব ফেলে। বছরের শেষ মাসে সূর্যদেবের গমন হতে চলেছে। ধনু রাশিতে প্রবেশ করবে ভাস্কর। আগামী ১৬ ডিসেম্বর ধনু রাশিতে প্রবেশ করবে সূর্য। এতে ৩ রাশির সুসময় শুরু হবে। সূর্যের রাশি পরিবর্তনের কারণে তাঁদের ভাগ্য উজ্জ্বল হবে।

সিংহ রাশি- সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য সূর্যদেবের যাত্রা শুভ হতে চলেছে। এই সময়ের মধ্যে নতুন চাকরি পেতে পারেন। প্রেমের সম্পর্ক দারুণ কাটবে। জীবন আগের চেয়ে ভালো হবে। আর্থিক অবস্থার উন্নতি হবে। সূর্য আপনার আত্মবিশ্বাস বাড়াবে।

কুম্ভ রাশি- আর্থিক দিক থেকে কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য সূর্যের গমন শুভ হতে পারে। আয়ের উৎস অভূতপূর্ব বৃদ্ধি পাবে। সমাজ ও পেশাগত জীবনে সম্মান পাবেন। অবিবাহিতরা জীবনসঙ্গীর সঙ্গে দেখা করতে পারেন। আপনি সুখবর শুনতে পেতে পারেন। আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। 

মীন রাশি- সূর্যের রাশি পরিবর্তন এই রাশির জাতক-জাতিকাদের জন্য অনুকূল হবে। পরিকল্পনা সফল হবে। নতুন কাজ শুরু করার জন্য সময় ভালো যাবে। বিনিয়োগ করলে লাভবান হবে। কাজে সাফল্য পাবেন। তরুণরা এগিয়ে যাওয়ার চমৎকার সুযোগ পাবে। আপনার নেতৃত্ব ক্ষমতা প্রশংসা করা হবে। আপনার মধ্যে নতুন শক্তি প্রবাহিত হবে। ইতিবাচক থাকবেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement