Advertisement

Surya Mahagochar 2023: সূর্যের মহাগোচরে একমাস ৩ রাশির পকেট ভরবে টাকায়, সেপ্টেম্বরেই কপাল খুলছে

গ্রহের রাজা সূর্য তার রাশি পরিবর্তন করতে চলেছে ১৭ সেপ্টেম্বর। সূর্যদেব ১৭ সেপ্টেম্বর দুপুর ১টা ৪২ মিনিটে কন্যা রাশিতে প্রবেশ করবেন। সূর্য একটি রাশিতে প্রায় ৩০ দিন অবস্থান করে। এইভাবে, সূর্য ১৮ অক্টোবর সকাল ০১.৪২ মিনিট পর্যন্ত কন্যা রাশিতে থাকবে।

রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 Sep 2023,
  • अपडेटेड 1:10 PM IST
  • গ্রহের রাজা সূর্য তার রাশি পরিবর্তন করতে চলেছে ১৭ সেপ্টেম্বর
  • সূর্যদেব ১৭ সেপ্টেম্বর দুপুর ১টা ৪২ মিনিটে কন্যা রাশিতে প্রবেশ করবেন
  • সূর্য একটি রাশিতে প্রায় ৩০ দিন অবস্থান করে

Surya Mahagochar 2023: গ্রহের রাজা সূর্য তার রাশি পরিবর্তন করতে চলেছে ১৭ সেপ্টেম্বর। সূর্যদেব ১৭ সেপ্টেম্বর দুপুর ১টা ৪২ মিনিটে কন্যা রাশিতে প্রবেশ করবেন। সূর্য একটি রাশিতে প্রায় ৩০ দিন অবস্থান করে। এইভাবে, সূর্য ১৮ অক্টোবর সকাল ০১.৪২ মিনিট পর্যন্ত কন্যা রাশিতে থাকবে। তার পরে তুলা রাশিতে প্রবেশ করবে। রাশিচক্র সম্পূর্ণ করতে সূর্যের এক বছর সময় লাগে। সূর্য কন্যা রাশিতে আসার কারণে অনেক রাশিরা আর্থিক সুবিধা পেতে পারেন। এই রাশিচক্র সম্পর্কে জানুন-

মেষ রাশি
কন্যা রাশিতে সূর্যের আগমনে মেষ রাশির জাতক জাতিকারা লাভবান হবেন। এই সময়ে আপনার শত্রুরা পরাজিত হবে। স্বাস্থ্য আগের থেকে ভাল হবে। আদালতের মামলায় বিজয়ী হবেন। কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। সম্মান বৃদ্ধি হবে। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সহযোগিতা পাবেন।

সিংহ রাশি
সিংহ রাশির অধিপতি হলেন স্বয়ং সূর্য দেবতা। সূর্য রাশির পরিবর্তন সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য খুবই উপকারী প্রমাণিত হতে পারে। সূর্যের ট্রানজিট থেকে ১৮ অক্টোবর পর্যন্ত আপনি ভাগ্যবান হতে পারেন। আটকে থাকা টাকা প্রাপ্তি হতে পারে। সুখ-সমৃদ্ধি বৃদ্ধি পেতে পারে।

ধনু রাশি
সূর্য রাশির পরিবর্তন ধনু রাশির জাতক জাতিকাদের জন্য খুব শুভ হতে চলেছে। এই সময়ে ব্যবসায়ীদের ব্যবসার প্রসার ঘটতে পারে। নতুন উপার্জনের সুযোগ আসবে। ব্যবসায়ীরা লাভবান হবেন। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা সুখবর পেতে পারেন। এই সময়ে আপনার আত্মবিশ্বাস বাড়বে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement