Advertisement

Surya Gochar 16 Decmeber : রাত পোহালেই টলমলে অর্থভাগ্য, সূর্যের গোচরে ৪ রাশি থাকুন সাবধান!

গ্রহদের রাজা সূর্য ১৬ ডিসেম্বর ২০২৩ সন্ধেয় ৪:১৪ মিনিটে রাশি পরিবর্তন করতে চলেছে। সূর্য ধনু রাশিতে প্রবেশ করবে। ধনু রাশিতে সূর্যের প্রবেশকে ধনু সংক্রান্তি বলা হয়। খরমাস ধনু সংক্রান্তি থেকে শুরু হয়, যা শেষ হয় মকর সংক্রান্তি দিয়ে। এইভাবে, ১৬ ডিসেম্বর ২০২৩ থেকে ১৫ জানুয়ারি ২০২৪ পর্যন্ত সময়টি সমস্ত রাশির জন্য বিশেষ হবে।

Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Dec 2023,
  • अपडेटेड 11:00 PM IST

Surya Rashi Parivartan 2023: গ্রহদের রাজা সূর্য ১৬ ডিসেম্বর ২০২৩ সন্ধেয় ৪:১৪ মিনিটে রাশি পরিবর্তন করতে চলেছে। সূর্য ধনু রাশিতে প্রবেশ করবে। ধনু রাশিতে সূর্যের প্রবেশকে ধনু সংক্রান্তি বলা হয়। খরমাস ধনু সংক্রান্তি থেকে শুরু হয়, যা শেষ হয় মকর সংক্রান্তি দিয়ে। এইভাবে, ১৬ ডিসেম্বর ২০২৩ থেকে ১৫ জানুয়ারি ২০২৪ পর্যন্ত সময়টি সমস্ত রাশির জন্য বিশেষ হবে। সূর্য ধনু রাশিতে থাকাকালীন কিছু রাশির জাতক জাতিকাদের খুব সাবধান হওয়া উচিত। জানুন কোন রাশির জাতক জাতিকাদের সাবধান হওয়া উচিত।

সূর্যের ধনু সংক্রান্তির সময় এই ব্যক্তিদের সাবধান হওয়া উচিত
মিথুন রাশি

এদিন সূর্যের গোচর মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য কঠিন সময় যাবে। এইদের এক মাস কর্মক্ষেত্রে সতর্ক থাকতে হবে। সহকর্মীদের সঙ্গে সমন্বয় বজায় রাখতে হবে। অযথা কারও সঙ্গে তর্ক করবেন না, না হলে ভাবমূর্তি ক্ষুন্ন হতে পারে।

কর্কট রাশি
কর্কট রাশির জাতক জাতিকাদের ১৬ ডিসেম্বর ২০২৩ থেকে ১৫ জানুয়ারি ২০২৪ পর্যন্ত চাকরি এবং ব্যবসায় সাবধানে সিদ্ধান্ত নেওয়া উচিত। যদি ব্যবসায় কিছু পরিবর্তন করতে চান বা অর্থ বিনিয়োগ করতে চান তবে এই এক মাসে তা করবেন না। এছাড়াও বাবার সাথে ভাল সম্পর্ক বজায় রাখুন। জ্ঞান বাড়ানোর চেষ্টা চালিয়ে যান।

কন্যা রাশি 
কন্যা রাশির জাতক জাতিকাদের এই মাসে তাড়াহুড়ো করে বা চিন্তা না করে চাকরি বা ব্যবসা সংক্রান্ত সিদ্ধান্ত নেওয়া উচিত নয়। অন্যথায় ক্ষতির মুখে পড়তে হতে পারে। এছাড়াও আপনার স্বাস্থ্যের যত্ন নিন। একটি ছোট সমস্যা বড় হতে পারে। বাড়িতে অপ্রয়োজনীয় তর্ক-বিতর্কের সুযোগ দেবেন না। বস এবং পিতার সঙ্গে ভাল সম্পর্ক বজায় রাখুন।

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশির জাতক জাতিকারা সূর্য ধনু রাশিতে থাকাকালীন তাদের কথাবার্তা নিয়ন্ত্রণ করা উচিত। খারাপ কথা আপনার অনেক ক্ষতি করতে পারে। যদি কম কথা বলেন এবং নিজের কাজে মন দেন তবে ভাল হবে। অন্যের বিষয়ে হস্তক্ষেপ করবেন না। স্বাস্থ্য এবং নিরাপদ ভবিষ্যতে বিনিয়োগ করুন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement