Advertisement

Surya Rashi Parivartan 2023: মেষে গমন করবে সূর্য, নববর্ষ থেকে ৭ রাশির কপাল খুলবে

Surya Rashi Parivartan 2023: সূর্যের এই রাশি পরিবর্তন বিশেষ, কারণ এরপর ২০ এপ্রিল হতে চলেছে বছরের প্রথম সূর্যগ্রহণ। জ্যোতিষীদের মতে, সূর্যের এই গমন সাত রাশির জন্য শুভ হতে চলেছে।

১৪ এপ্রিল মেষ রাশিতে গমন করবে সূর্য
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 Apr 2023,
  • अपडेटेड 3:55 PM IST

Surya Rashi Parivartan 2023: গ্রহের রাজা সূর্য আগামী ১৪ এপ্রিল মেষ রাশিতে গমন করতে চলেছে। সূর্যের এই রাশি পরিবর্তন বিশেষ, কারণ এরপর ২০ এপ্রিল হতে চলেছে বছরের প্রথম সূর্যগ্রহণ। জ্যোতিষীদের মতে, সূর্যের এই গমন সাত রাশির জন্য শুভ হতে চলেছে। এই রাশির জাতকদের অর্থ, কর্মজীবন এবং স্বাস্থ্যের দিক থেকে ভাল সময় আসছে। জানুন কোন রাশি সৌভাগ্যবান।

* মেষ/ARIES(March 21-April 20)

মেষ রাশিতে সূর্যের গমন আপনার কর্মজীবনের জন্য খুবই উপকারী প্রমাণিত হবে। কর্মজীবনে ভাল গতিতে এগিয়ে যেতে সক্ষম হবেন। চাকরিতে নতুন সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। যা আপনার জন্য ভাল হবে। ব্যবসায়ীদের জন্যও এই সময়টা খুব ফলদায়ক হবে।

* মিথুন/ GEMINI (May 21-June 21) 

কর্মজীবনের ক্ষেত্রে আপনার জন্য ভাল প্রমাণিত হবে। চাকরিতে নতুন ও ভাল সুযোগ পাওয়া যাবে। কর্মক্ষেত্রে আপনি অনেক প্রশংসা পাবেন। এই সময়ে আপনি একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন। আর্থিক লাভের জোরালো সম্ভাবনা রয়েছে।

* কর্কট/ CANCER (June 22-July 22)

অর্থনৈতিক লাভের সম্ভাবনা রয়েছে। টাকা সাশ্রয় হবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে সক্ষম হবেন। আয় বৃদ্ধির লক্ষণ রয়েছে। পদোন্নতির সম্ভাবনাও তৈরি হচ্ছে। বিদেশ ভ্রমণের সুযোগ পেতে পারেন।

* সিংহ/ LEO (July 23-Aug 23) 

কর্মজীবনে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা। ব্যবসায়ীরা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। এই সময়ে আপনি স্বাভাবিকের চেয়ে বেশি লাভ করতে সক্ষম হবেন। এই ট্রানজিটের সময়, ব্যবসায় সম্প্রসারণের সম্ভাবনাও তৈরি হচ্ছে এবং এই সময়টি আপনার জন্য ফলপ্রসূ প্রমাণিত হবে।

* বৃশ্চিক/ SCORPIO (Oct 24-Nov 22) 

সূর্যের গমনের পরে, আপনি বিভিন্ন উৎস থেকে অর্থ লাভ করতে পারেন। সঙ্গীর সঙ্গে আনন্দময় সময় কাটবে। স্বাস্থ্যের দিক থেকেও, এই ট্রানজিট আপনার জন্য ইতিবাচক হতে চলেছে। কাজে অগ্রগতি হবে এবং কঠোর পরিশ্রমের জন্য আপনাকে প্রশংসা করবে।

Advertisement

* ধনু/ SAGITTARIUS (Nov 23-Dec 21) 

আপনি আরও ভাল কাজের সুযোগ পেতে পারেন। ব্যবসাকে এগিয়ে নিতে সফল হবেন এবং ভাল অর্থ উপার্জন করবেন। অর্থ সঞ্চয় করতে সফল হবেন, যা আপনার আর্থিক অবস্থানকে আরও শক্তিশালী করবে। ধার দেওয়া টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে।

* কুম্ভ/ AQUARIUS (Jan 22-Feb 19) 

এই ট্রানজিট আপনার জন্য ইতিবাচক ফল বয়ে আনবে। কুম্ভ ব্যবসায় ভাল উন্নতি করবে। অর্থ লাভ হবে। ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবেন। আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক চমৎকার হবে। স্বাস্থ্যও ভাল থাকবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement