Advertisement

Surya Rashi Parivartan: চাকরি ও ব্যবসায় অগ্রগতি, প্রচুর অর্থলাভ ৪ রাশির; আগামী ২১ দিন টাকায় ভরবে ব্যাঙ্ক অ্যাকাউন্ট

জ্যোতিষশাস্ত্রে সূর্যদেবের বিশেষ স্থান রয়েছে। সূর্যদেবকে সকল গ্রহের রাজা বলা হয়। এই সময়ে সূর্য সিংহ রাশিতে বসেছে। আগামী ২১ দিন সূর্যদেব এই রাশিতে থাকবেন। সিংহ রাশিতে অবস্থান করে কিছু রাশির জাতক জাতিকাদের বিশেষ আশীর্বাদ দিচ্ছেন সূর্যদেব।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 26 Aug 2023,
  • अपडेटेड 9:06 PM IST
  • জ্যোতিষশাস্ত্রে সূর্যদেবের বিশেষ স্থান রয়েছে
  • সূর্যদেবকে সকল গ্রহের রাজা বলা হয়

Surya Rashi Parivartan: জ্যোতিষশাস্ত্রে সূর্যদেবের বিশেষ স্থান রয়েছে। সূর্যদেবকে সকল গ্রহের রাজা বলা হয়। এই সময়ে সূর্য সিংহ রাশিতে বসেছে। আগামী ২১ দিন সূর্যদেব এই রাশিতে থাকবেন। সিংহ রাশিতে অবস্থান করে কিছু রাশির জাতক জাতিকাদের বিশেষ আশীর্বাদ দিচ্ছেন সূর্যদেব। এই রাশিচক্রের জন্য আসন্ন ২১ দিনকে বরদানের চেয়ে কম বলা যায় না। জেনে নিন, আগামী ২১ দিন কোন রাশির উপর থাকবে সূর্য দেবতার কৃপা-

মেষ রাশি
জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটবে। পারিবারিক জীবন সুখের হবে। অর্থ-লাভ হবে। আপনার করা কাজের প্রশংসা হবে।

মিথুন রাশি
ভাই বোনের সহযোগিতা পাবেন। এই সময়ে ভাগ্য আপনার সঙ্গে থাকবে। চাকরি ও ব্যবসার ক্ষেত্রে এই সময়টা কোনও বরের চেয়ে কম নয়। সম্মান ও মর্যাদা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। নতুন বাড়ি বা যানবাহন কিনতে পারেন।

সিংহ রাশি
পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। এই সময়টা আপনার জন্য আশীর্বাদের চেয়ে কম হবে না। সবদিক থেকে সুবিধা হবে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। চাকরি ও ব্যবসার জন্য সময়টি শুভ হবে।

ধনু রাশি
চাকরি ও ব্যবসায় অগ্রগতি হবে। অর্থ-লাভ হবে, যার কারণে অর্থনৈতিক দিক মজবুত হবে। লেনদেনের জন্য সময়টি শুভ। বিনিয়োগ করলে লাভ হবে। দাম্পত্য জীবন সুখের হবে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement