Advertisement

Rajbhang Rajyog Effects: আগামী ৮ দিন দারুণ সময়, হঠাৎ সুখবর আসবে ৪ রাশির জীবনে

Rajbhang Rajyog 2023: যখনই দুটি গুরুত্বপূর্ণ গ্রহের যুতি হয়, তখনই শুভ ও অশুভ যোগ গঠিত হয়। এই যোগগুলির সমস্ত অর্থাৎ ১২টি রাশির উপর বড় প্রভাব রয়েছে। এই সময়ে কর্কট রাশিতে সূর্য-শুক্র যুতির কারণে রাজভঙ্গ যোগ তৈরি হচ্ছে।

৮ দিনের মধ্যে বাম্পার টাকা পাবে ৪ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 Aug 2023,
  • अपडेटेड 7:28 AM IST

Surya Shukra Yuti 2023 in Kark: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি সময়ে সময়ে রাশি পরিবর্তন করতে থাকে। ১৭ জুলাই, ২০২৩ তারিখে, সূর্য গোচর করে কর্কট রাশিতে প্রবেশ করে। এর পরে, ৭ অগাস্ট, ২০২৩ তারিখে, সম্পদ এবং বিলাসের কারক শুক্রও কর্কট রাশিতে প্রবেশ করেছে। এই কারণে কর্কট রাশিতে সূর্য ও শুক্রের যুতি  রয়েছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, শুক্র এবং সূর্যের মিলনে রাজভঙ্গ রাজযোগ গঠিত হয়। এই রাজযোগ কিছু রাশির জন্য খুব শুভ হতে চলেছে। এই রাজভঙ্গ রাজযোগ ১৭ অগাস্ট ২০২৩ পর্যন্ত থাকবে। অর্থাৎ আগামী ৮ দিন কিছু রাশির জন্য খুবই শুভ হবে। 

রাজভঙ্গ যোগ এই রাশির জাতকদের ভাগ্য খুলে দেবে 
মেষ (Aries)

 সূর্য ও শুক্রের যুতিতে  গঠিত রাজভঙ্গ যোগ মেষ রাশির জাতকদের জন্য খুবই উপকারী। এই রাজযোগ মেষ রাশির লোকদের জীবনে সুখ ও সমৃদ্ধি আনবে। আপনার আর্থিক অবস্থা ভালো হবে। ধর্মীয় সফরে যেতে পারেন। কর্মজীবনেও অগ্রগতি হবে। 

কর্কট (Cancer)
 শুক্র ও সূর্যের যুতিতে গঠিত রাজভঙ্গ যোগ খুব অনুকূল ফল দিতে চলেছে। সমাজে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। সামাজিক কাজে আপনার আগ্রহ বাড়বে। অর্থনৈতিক সমৃদ্ধি বাড়বে। কাজে সাফল্য আসবে। আপনার পরিবারে সুখ থাকবে। 

তুলা (Libra)
 রাজভঙ্গ যোগ তুলা রাশির জাতকদের জন্য খুবই উপকারী প্রমাণিত হতে পারে। আর্থিক সংকট থেকে মুক্তি পাবেন। আয় বাড়বে। অর্থ উপার্জনের নতুন উপায় তৈরি হবে। বড় কোনো দায়িত্ব পেতে পারেন। পদোন্নতি-বেতন বৃদ্ধি পেতে পারে। 

ধনু (Sagittarius)
 শুক্র ও সূর্যের শুভ মিলনে  রাজভঙ্গ যোগ তৈরি হয়েছে এবং এটি ধনু রাশির জাতকদের অনেক উপকার দেবে। আপনার জীবনে টাকা আসবে। আয় বাড়বে। ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। আপনার কাজের স্বীকৃতি পাবেন। সিনিয়রদের সঙ্গে সুসম্পর্ক গড়ে উঠবে। 
 
(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement