Advertisement

Surya Shukra Yuti : শনির রাশিতে সূর্য-শুক্রের মিলন, ৩ রাশিতে বিপুল অর্থযোগ

সূর্যের গোচরের সঙ্গে সঙ্গেই শুক্রের সঙ্গে মিলিত হবে (Surya Shukra Yuti)। কারণ সেই সময় শুক্রও কুম্ভ রাশিতে (Kumbh Rashi) বসে থাকবে। এই পরিস্থিতিতে সম্পদ ও বিলাসের দাতা শুক্র এবং সাফল্যের গ্রহ সূর্যের মিলন কিছু রাশির জন্য অত্যন্ত শুভ বলে প্রমাণিত হবে। ওই রাশির জাতক জাতিকারা প্রচুর অর্থ পাবেন এবং তাঁদের বড় উন্নতির সম্ভাবনাও তৈরি হবে। মূলত ৩টি রাশির মানুষদের এই সময় কপাল খুলতে চলেছে। তাহলে চলুন জেনে নেওয়া যাক ওই ৩টি রাশি কী কী।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • দিল্লি,
  • 07 Feb 2023,
  • अपडेटेड 8:09 PM IST
  • মিলন হচ্ছে শুক্র ও সূর্যের
  • কুম্ভ রাশিতে মিলন
  • ৩ রাশির জন্য খুব শুভ

গ্রহদের রাজা সূর্যদেব প্রতি মাসে নিজের রাশি পরিবর্তন করেন। ফেব্রুয়ারি মাসে সূর্য গোচর করে শনির রাশি কুম্ভে প্রবেশ করবে। বর্তমানে সূর্য মকর রাশিতে রয়েছে। সূর্যের গোচরের সঙ্গে সঙ্গেই শুক্রের সঙ্গে মিলিত হবে (Surya Shukra Yuti)। কারণ সেই সময় শুক্রও কুম্ভ রাশিতে (Kumbh Rashi) বসে থাকবে। এই পরিস্থিতিতে সম্পদ ও বিলাসের দাতা শুক্র এবং সাফল্যের গ্রহ সূর্যের মিলন কিছু রাশির জন্য অত্যন্ত শুভ বলে প্রমাণিত হবে। ওই রাশির জাতক জাতিকারা প্রচুর অর্থ পাবেন এবং তাঁদের বড় উন্নতির সম্ভাবনাও তৈরি হবে। মূলত ৩টি রাশির মানুষদের এই সময় কপাল খুলতে চলেছে। তাহলে চলুন জেনে নেওয়া যাক ওই ৩টি রাশি কী কী।

মেষ রাশি (Aries) : সূর্য ও শুক্রের মিলন মেষ রাশির জাতক জাতিকাদের প্রচুর উপকার দেবে। এই রাশির মানুষেরা বিশাল আর্থিক সুবিধা পেতে পারেন। আয় বৃদ্ধি হবে। আর্থিকভাবে, এই সময় তাঁদের পরিস্থিতি খুবই মজবুত হতে চলেছে। কাজের নতুন সুযোগ পাবেন। বিনিয়োগ থেকে লাভ হবে। এককথায় বলতে গেলে আর্থিকভাবে সময়টা আপনার ভালই যাবে।

বৃষ রাশি (Taurus) : সূর্য ও শুক্রের মিলন বৃষ রাশির জাতক জাতিকাদের জন্যও খুব শুভ ফল দেবে। এই রাশির মানুষেরা নতুন কাজের প্রস্তাব পেতে পারেন। এখন পর্যন্ত যে বড় পোস্ট এবং প্যাকেজের জন্য অপেক্ষা করছিলেন তা নিজে থেকেই এসে ধরা দেবে। আয় বাড়বে। বসের সঙ্গে সম্পর্কও ভাল হবে। সম্মান বাড়বে। ব্যবসায়ীরাও লাভবান হবেন। আর্থিক ও কর্মক্ষেত্র ভাল যাওয়ায় মন মেজাজও ভাল থাকবে। 

মিথুন রাশি (Gemini) : সূর্য ও শুক্রের এই মিলন মিথুন রাশির জাতক জাতিকাদের জন্যও সম্পদ বয়ে আনবে। প্রতিটি কাজে ভাগ্যের সহযোগিতা পাবেন। এখনও পর্যন্ত যে কাজগুলি আটকে ছিল সেগুলোও সম্পন্ন হতে শুরু করবে। সমাজে সম্মান বাড়বে। কাজের জন্য ভ্রমণ হতে পারে। ধর্মীয় কাজেও মনোযোগ থাকবে। সব মিলিয়ে সময়টা ভালই যাবে। 

Advertisement

আরও পড়ুন - বছরের প্রথম সূর্যগ্রহণ কবে? ৫ রাশির ঘোর অমঙ্গল; দুর্ঘটনা-অর্থ সংকটের আশঙ্কা


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement