Advertisement

August Surya Gochar Rashifal: অগাস্টে সূর্য গোচর ৫ রাশির জাতকদের ভাগ্য খুলছে, সতর্ক থাকবে কোন ৩ রাশি?

Surya Gochar 2023: গ্রহদের রাজা সূর্য প্রতি মাসে গোচর করে। অগাস্টে, সূর্য তার নিজের রাশি সিংহ রাশিতে প্রবেশ করতে চলেছে। এক বছর পর সিংহ রাশিতে সূর্যের প্রবেশ কয়েকটি রাশির জীবনে বড় পরিবর্তন আনবে।

সূর্য গোচরে কোন রাশির মিলবে সাফল্য?
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 Aug 2023,
  • अपडेटेड 10:26 AM IST

Surya Rashi Parivartan 2023 in Singh: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ নির্দিষ্ট সময়ে রাশি পরিবর্তন করে। প্রতিটি গ্রহের রাশি পরিবর্তনের সময় একেক রকম। সূর্য যেমন ৩০ দিনে রাশি পরিবর্তন করে, তেমনি শনি আড়াই বছরে রাশি পরিবর্তন করে। এই গ্রহ গোচরগুলি সমস্ত অর্থাৎ ১২টি রাশির জাতকের জীবনে দুর্দান্ত প্রভাব ফেলে। অগাস্টে সূর্য রাশি পরিবর্তনের পর সিংহ রাশিতে প্রবেশ করতে চলেছে। সিংহ রাশিতে সূর্যের গোচর ঘটছে ১ বছর পর। সূর্য সিংহ রাশির অধিপতি এবং সিংহ রাশিতে সূর্যের প্রবেশ বড় পরিবর্তন আনবে। ১৭ অগাস্ট ২০২৩ তারিখে সূর্য সিংহ রাশিতে প্রবেশ করবে এবং ১৬ সেপ্টেম্বর ২০২৩ পর্যন্ত সিংহ রাশিতে থাকবে। চলুন জেনে নেওয়া যাক এই মহা পরিবর্তনে ১২টি রাশির জন্য কী কী ভালো-খারাপ পরিবর্তন নিয়ে আসছে। 

এই রাশির জাতক জাতিকাদের জন্য অগাস্টে সূর্যের গোচর শুভ
মেষ, সিংহ, কন্যা, মিথুন এবং ধনু রাশির জাতক-জাতিকাদের জন্য ১৭ অগাস্ট যে সূর্য গোচর হতে চলেছে তা শুভ হবে। এই ব্যক্তিরা পেশা-ব্যবসায় সাফল্য পাবেন। চাকরিজীবীরা পদ ও প্রতিপত্তি পেতে পারেন। বেতন বাড়তে পারে। সেই সঙ্গে যারা ব্যবসা করছেন তাদেরও উন্নতি হবে। ব্যবসার প্রসার ঘটবে। কোন ডিল  নিশ্চিত হতে পারে বা কোন বড় অর্ডার পাওয়া যেতে পারে। অর্থ লাভ হবে। আটকে থাকা অর্থ প্রাপ্তি হতে পারে। কর্মজীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবনের দিক থেকেও এই রাশির জাতক জাতিকাদের জন্য সময় ভালো যাবে। আপনার সম্পর্ক আরও ভালো হবে। জীবনে সুখ আসবে। আপনি যানবাহন এবং সম্পত্তি কিনতে পারেন।

এই রাশির জাতকদের সতর্ক থাকতে হবে 
সিংহ রাশিতে সূর্যের প্রবেশ বৃষ, তুলা ও কুম্ভ রাশির জাতকদের জন্য শুভ বলা যাবে না। এই মানুষদের তাদের স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত। অর্থ লেনদেনের ক্ষেত্রেও সতর্ক থাকুন। কাউকে ধার দেওয়া থেকে বিরত থাকুন। অন্যথায় টাকা আটকে যেতে পারে। পাশাপাশি খরচ নিয়ন্ত্রণ করুন, না হলে বাজেট নষ্ট হয়ে যেতে পারে। আপনার বাবার স্বাস্থ্যের যত্ন নিন। ব্যবসায় কিছুটা মন্দাভাব আসতে পারে। তবে চাকরিজীবীদের জন্য সময় স্বাভাবিক থাকবে। ব্যক্তিগত জীবনের ক্ষেত্রে, আপনার জীবনসঙ্গীর সঙ্গে  সাবধানে কথা বলুন। রাগ এড়িয়ে চলুন। টেনশন হতে পারে। 

Advertisement

বাকি  রাশির জাতকদের জন্য সিংহ রাশিতে সূর্যের পরিবর্তন স্বাভাবিক হবে। তারা সময়ে সময়ে অর্থ পেতে থাকবে। অন্যদিকে, কর্মরতদের জন্য ইনক্রিমেন্ট এবং পদোন্নতির সম্ভাবনা থাকতে পারে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement