Advertisement

Ajker Taurus Rashifal: আজকের দিন বৃষ রাশি ৬ মে, ২০২৪ : কর্মকর্তাদের সহযোগিতা থাকবে

মনের বিষয়ে দ্বিধা মুক্ত থাকবে। প্রেমের সম্পর্ক ফুটে উঠবে। সম্পর্ক মধুর থাকবে। মর্যাদা এবং গোপনীয়তার যত্ন নেবে। আত্মীয়স্বজনের কল্যাণে কাজ করবে।

vrish
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা ,
  • 06 May 2024,
  • अपडेटेड 5:38 AM IST
  • বৃষ রাশির কেমন যাবে?
  • আজকের রাশিফল।

বৃষ রাশি- গুরুত্বপূর্ণ অর্থনৈতিক ও বাণিজ্যিক বিষয়গুলো গতি পাবে। কাজের বন্ধুরা সাহায্য করবে। ব্যবস্থাপনায় প্রতিযোগিতা ও প্রভাব বাড়াবে। পেশাদাররা কার্যকরভাবে কাজ করবে। বহুমুখিতা ফোকাসে থাকবে। সকল ক্ষেত্রে অগ্রগতির পথ সুগম হবে। সাক্ষাৎকারে সক্রিয়তা দেখাবেন। কাঙ্খিত ফলাফল দ্বারা উত্তেজিত হবে. লাভ বজায় রাখবে। পদ ও মর্যাদা বৃদ্ধি পাবে। আত্মবিশ্বাস তুঙ্গে থাকবে। কর্মক্ষেত্রে সামঞ্জস্য থাকবে। দায়িত্বশীল শ্রেণী সহায়ক হবে। জনগণের আস্থা অর্জন করবে। লাভের সুযোগকে পুঁজি করবে।


আর্থিক সুবিধা- বাণিজ্যিক বিষয়ে কাজ সম্প্রসারণের প্রচেষ্টা বাড়বে। কর্মকর্তাদের সহযোগিতা থাকবে। আর্থিক সাফল্য অর্জন করবে। বড়দের সঙ্গ রাখবে। ব্যবস্থার সুবিধা নেবে। আলোচনা সফল হবে। আপনি আকর্ষণীয় অফার পাবেন। কেরিয়ার ব্যবসায় ভালো হবে। বিচারাধীন মামলায় তৎপরতা থাকবে। ইতিবাচকতা প্রান্তে থাকবে। সবার সহযোগিতা পাবেন। শিল্প-বাণিজ্যের কাজে উন্নতি হবে। সুস্থ প্রতিযোগিতা বজায় রাখবে।


প্রেমের বন্ধুত্ব- মনের বিষয়ে দ্বিধা মুক্ত থাকবে। প্রেমের সম্পর্ক ফুটে উঠবে। সম্পর্ক মধুর থাকবে। মর্যাদা এবং গোপনীয়তার যত্ন নেবে। আত্মীয়স্বজনের কল্যাণে কাজ করবে। আনন্দের পরিবেশ থাকবে। একটি মনোরম সারপ্রাইজ দিতে পারেন. আভিজাত্য বজায় রাখবে। মানসিক প্রচেষ্টায় সাফল্য আসবে। মিটিংয়ে তৎপরতা বাড়াবে। ভারসাম্য বাড়বে।

স্বাস্থ্য মনোবল- মনোযোগ এবং গতি বৃদ্ধি করবে। লক্ষ্য অর্জন করবে। ব্যক্তিত্ব কার্যকর হবে। জীবনধারা উন্নত হবে। উৎসাহ ও মনোবল থাকবে। ব্যক্তিগত অর্জন বাড়বে। থাকবে সহযোগিতার মনোভাব।

শুভ সংখ্যা: 2 এবং 6
 শুভ রং: ম্যাজেন্টা


আজকের প্রতিকার: ওম নমঃ শিবায় জপ করুন। মহাদেব শিবশঙ্করের পরিবারের পূজা-অর্চনা। জলাভিষেক করা।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement