Advertisement

Lucky Zodiac Sign 2024: ১০০ বছর পর দোলের দিন চন্দ্রগ্রহণ, হঠাৎ করেই টাকা পেতে পারেন এই ৩ রাশি

Lucky Zodiac Sign 2024: বৈদিক পঞ্চাঙ্গ অনুসারে, চন্দ্রের ওপর গ্রহণ পড়ে, যার প্রভাব মানুষের ওপর ও দেশ-দুনিয়ার ওপর পড়তে দেখা যায়। এই বছর দোলযাত্রার সময় চন্দ্রগ্রহণ হতে চলেছে। এই বছরে দোলযাত্রা পালন হবে ২৫ মার্চ আর এইদিন চন্দ্রগ্রহণ সকাল ১০টা ২৩ মিনিট থেকে শুরু করে দুপুর ৩টে ২ মিনিট পর্যন্ত থাকবে। এরকম পরিস্থিতিতে চন্দ্রগ্রহণের প্রভাব সব রাশির ওপরই পড়তে চলেছে।

লাকি রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 Feb 2024,
  • अपडेटेड 12:19 PM IST
  • বৈদিক পঞ্চাঙ্গ অনুসারে, চন্দ্রের ওপর গ্রহণ পড়ে, যার প্রভাব মানুষের ওপর ও দেশ-দুনিয়ার ওপর পড়তে দেখা যায়।

বৈদিক পঞ্চাঙ্গ অনুসারে, চন্দ্রের ওপর গ্রহণ পড়ে, যার প্রভাব মানুষের ওপর ও দেশ-দুনিয়ার ওপর পড়তে দেখা যায়। এই বছর দোলযাত্রার সময় চন্দ্রগ্রহণ হতে চলেছে। এই বছরে দোলযাত্রা পালন হবে ২৫ মার্চ আর এইদিন চন্দ্রগ্রহণ সকাল ১০টা ২৩ মিনিট থেকে শুরু করে দুপুর ৩টে ২ মিনিট পর্যন্ত থাকবে। এরকম পরিস্থিতিতে চন্দ্রগ্রহণের প্রভাব সব রাশির ওপরই পড়তে চলেছে। ১০০ বছর পর হোলির দিন এই চন্দ্রগ্রহণ হচ্ছে। তবে এই ৩ রাশির জীবনে প্রচুর উন্নতি হবে এই চন্দ্রগ্রহণের ফলে। আকস্মিক অর্থলাভও হতে পারে।

কোথা থেকে দেখা যাবে চন্দ্রগ্রহণ
ইউরোপ, অস্ট্রেলিয়া, আফ্রিকা, উত্তর আমেরিকা, দক্ষিণ আমেরিকা, উত্তর-পূর্ব এশিয়া, প্রশান্ত মহাসাগর, আটলান্টিক, আর্কটিক এবং অ্যান্টার্কটিকার কয়েকটি অঞ্চল দেখা যাবে এই গ্রহণ। এটি মেক্সিকো, মার্কিন যুক্তরাষ্ট্র এবং কানাডা অতিক্রম করবে। এটি উপচ্ছায়া চন্দ্রগ্রহণ।  

মেষ রাশি
এই রাশিদের জন্য চন্দ্রগ্রহণ লাভদায়ক প্রমাণিত হতে চলেছে। এই সময় আপনার ভাগ্যোদয় হতে পারে। এর সঙ্গে আপনার পরিকল্পিত যোজনাগুলি সফল হবে। এই সময় আকস্মিক অর্থলাভ হতে পারে। এর সঙ্গে আপনার কাজে সফলতা পাওয়ার উচ্চ সম্ভাবনা তৈরি হতে চলেছে। এর পাশাপাশি জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে। চন্দ্রগ্রহণের পর আপনার সন্তানের থেকে কোনও সুখবর পেতে পারেন আপনি। 

কর্কট রাশি
চন্দ্রগ্রহণ এই রাশিদের জন্য অনুকীল হতে চলেছে। এই সময় আপনি কোনও গাড়ি ও সম্পত্তি কিনতে পারেন। এই সময় আপনি মান-সম্মান ও প্রতিষ্ঠা অর্জন করবেন। কেরিয়ারে আপনার কাজ সম্পর্কিত বিষয় থেকে আপনি সন্তুষ্ট হবেন। কাজ-ব্যবসা সংক্রান্ত সফর করতে পারেন। এই সময় আপনি অর্থ সঞ্চয় করতে পারবেন। ব্যবসায়ীরা এই সময় ভাল ফল পাবেন। 

কন্যা রাশি
চন্দ্রগ্রহণ শুরু হতেই কন্যা রাশির ভাল সময় শুরু হয়ে যাবে। এই সময় বেকার মানুষদের চাকরি পাওয়ার যোগ রয়েছে। আপনার ব্যক্তিত্ব আরও আকর্ষণীয় হবে। আপনার কথার যাদুতে সবাই আকর্ষিত হবে। আপনার সঙ্গে জীবনসঙ্গীর সম্পর্ক ভাল থাকবে। অংশীদারিত্বের কাজে সফলতা পাবেন।  

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement