Advertisement

Shukra Favorite Zodiac: মা লক্ষ্মীর হাত থাকে সবসময় এঁদের ওপর, শুক্রের প্রিয় ৩ রাশির জীবন কাটে বিলাসিতায়

Shukra Favorite Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্রে শুক্র গ্রহকে দৈত্যের অধিপতি বলা হয়ে থাকে। বলা হয় যাদের জন্মছকে শুক্রর অবস্থান ভাল থাকে তাদের জীবন হয় বিলাসিতায় ভরপুর। সুখ ও সমৃদ্ধির অভাব কখনও হয় না। শুক্র গ্রহের শুভ প্রভাবে অর্থ ও সাফল্য লাভ করা সম্ভব হয়। জ্যোতিষশাস্ত্রে বৃহস্পতির পর সবথেকে শুভ গ্রহ হল শুক্র।

শুক্রের প্রিয় রাশি কারা?
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 Sep 2024,
  • अपडेटेड 1:20 PM IST
  • বৈদিক জ্যোতিষশাস্ত্রে শুক্র গ্রহকে দৈত্যের অধিপতি বলা হয়ে থাকে।

বৈদিক জ্যোতিষশাস্ত্রে শুক্র গ্রহকে দৈত্যের অধিপতি বলা হয়ে থাকে। বলা হয় যাদের জন্মছকে শুক্রর অবস্থান ভাল থাকে তাদের জীবন হয় বিলাসিতায় ভরপুর। সুখ ও সমৃদ্ধির অভাব কখনও হয় না। শুক্র গ্রহের শুভ প্রভাবে অর্থ ও সাফল্য লাভ করা সম্ভব হয়। জ্যোতিষশাস্ত্রে বৃহস্পতির পর সবথেকে শুভ গ্রহ হল শুক্র। পুরাণে শুক্রকে শিক্ষাগুরু বলে মনে করা হয়। এক রাশি থেকে অন্য রাশিতে যেতে শুক্র গ্রহের ২৩ দিন সময় লাগে। বুধ ও শনি হল শুক্রের মিত্র গ্রহ। কোষ্ঠীতে শুক্র উচ্চস্থ হলে মা লক্ষ্মীর আশীর্বাদ জাতকের সঙ্গে সব সময় থাকে। জেনে নিন কোন কোন রাশির জাতকরা শুক্রের প্রিয় হন। এরা জীবনে সব সময় সুখ ও সমৃদ্ধি লাভ করেন।

বৃষ রাশি
বৃষ রাশির গ্রহ অধিপতি হল শুক্র। বৃষ রাশির জাতকেরা বুদ্ধিমান ও পরিশ্রমী। এরা শারীরিক সৌন্দর্যের অধিকারী হন এবং সহজেই সবাইকে আকর্ষণ করতে পারেন। যে কেউ বৃষ রাশির জাতকদের প্রতি আকৃষ্ট হয়ে পড়েন। এরা যেখানেই থাকেন, সেখানেই নিজের একটা আলাদা পরিচিতি গড়ে তোলেন। সুন্দর জামাকাপড় পরতে ভালোবাসেন বৃষ রাশির জাতকরা। এদের সব সময় এদের আসল বয়সের থেকে ছোট মনে হয়। মা লক্ষ্মীর আশীর্বাদ সব সময় থাকে বৃষ রাশির জাতকদের উপর।

তুলা রাশি
তুলা রাশিরও গ্রহ অধিপতি হল শুক্র। শুক্রের আশীর্বাদ এদের সঙ্গে সব সময় থাকে। এরা জীবনে সব আরাম ও বিলাসিতা লাভ করেন। তুলা রাশির জাতকরা বুদ্ধিমান ও নিজেদের কাজে দক্ষ। সিদ্ধান্ত নেওয়ার খুব ভালো ক্ষমতা থাকে এদের মধ্যে। সব কাজ নিখুঁত ভাবে করতে পারেন তুলা রাশির জাতকরা। তুলা রাশির জাতকরা যখন কিছু করবেন বলে ঠিক করেন, তা করেই ছাড়েন।

Advertisement

মীন রাশি
মীন রাশির জাতকদের উপরেও শুভ প্রভাব থাকে শুক্র গ্রহের। মীন রাশির জাতকদের মধ্যে সৃজনশীলতা থাকে খুব ভালো। এরা যে কাজই করুন না কেন, সেই কাজে খ্য়াতি অর্জন করেন। মীন রাশির জাতকরা একবার যা করবেন বলে ঠিক করেন, যে কোনও উপায়ে তা সম্পন্ন করেই ছাড়েন। মনের দিক থেকে খুব ভালো ও উদার প্রকৃতির হন মীন রাশির জাতকরা।


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement