Advertisement

Trigrahi Yog Lucky Zodiac from Today: তৈরি হয়েছে সিংহ রাশিতে শুভ ত্রিগ্রহী যোগ, মিথুন-সহ ৩ রাশির নাম-যশ

Trigrahi Yog Effect 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের পরে একটি রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করে। এই সময়ে অনেক শুভ ও অশুভ যোগের সৃষ্টি হয়। আজ চন্দ্রের সিংহ রাশিতে প্রবেশের কারণে মঙ্গল ও শুক্রের সঙ্গে মিলিত হয়ে ত্রিগ্রহী যোগ তৈরি হয়েছে।

আজ থেকে ভাগ্য খুলছে ৩ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 Jul 2023,
  • अपडेटेड 6:11 PM IST


Chandra Gochar 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার নিজস্ব সময়ে গোচর করে এবং এই সময়ে অনেক ধরনের শুভ ও অশুভ যোগের সৃষ্টি হয়। আজ, ২০ জুলাই, সকাল ১০.৫৫ মিনিটে, চাঁদ সিংহ রাশিতে গোচর করেছে। সিংহ রাশিতে চন্দ্রের গোচরের কারণে ত্রিগ্রহী যোগ তৈরি হয়েছে। মঙ্গল এবং শুক্র ইতিমধ্যেই সিংহ রাশিতে উপস্থিত রয়েছে। তিনটি গ্রহ একসঙ্গে থাকার ফলে ত্রিগ্রহী যোগ তৈরি হচ্ছে। এটি সমস্ত রাশির জাতকদের জীবনে ইতিবাচক এবং নেতিবাচক প্রভাব ফেলবে। এই সময়ে ৩ রাশির জাতকরা বিশেষ ফল পাবেন। 

মিথুন রাশি (Gemini)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে ত্রিগ্রহী যোগ মিথুন রাশির জাতকদের জন্য খুবই উপকারী হতে চলেছে। এই রাশির জাতকদের জন্য এই যোগ শুভ ফল দেবে। এই সময়ে, জাতকরা  কর্মক্ষেত্র এবং ব্যবসায় সাফল্য পাবেন। ব্যবসায়ীদের অর্থনৈতিক লাভ হবে। সম্পত্তি কিনতে পারেন, যা ভবিষ্যতে উপকারী হবে। শুধু তাই নয়, এই সময়ে আপনি বিচার সংক্রান্ত বিষয়েও সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। 

মেষ রাশি (Aries)
চন্দ্রের গোচরের ফলে গঠিত ত্রিগ্রহী যোগ মেষ রাশির জাতকদের জন্য অনুকূল ফল বয়ে আনতে চলেছে। এই সময়ে, এই ব্যক্তিরা হঠাৎ অর্থ পাবেন। এই সময়ের মধ্যে, কর্মক্ষেত্রে উন্নতির নতুন সুযোগ পাওয়া যাবে। শুধু তাই নয়, কর্মকর্তারা আপনার কাজের প্রশংসা করবেন, যার সুফল আপনি ভবিষ্যতে দেখতে পাবেন। শুধু তাই নয়, পদোন্নতির সম্ভাবনা তৈরি হচ্ছে। 

সিংহ রাশি (Leo)
সিংহ রাশিতে মঙ্গল, চন্দ্র এবং শুক্রের যুতিতে  ত্রিগ্রহী যোগ তৈরি হচ্ছে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকরা শুভ ফল পাবেন। এই সময়ে আপনি কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। পদোন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। অন্যদিকে, সন্তানের দিক থেকে কিছু সুখবর ইত্যাদি পেতে পারেন। এর পাশাপাশি যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারাও এই যোগ থেকে উপকার পাবেন।

Advertisement

(Disclaimer:এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement