Advertisement

Trigrahi Yog 2024: টাকার পাহাড়ে উঠবে ৪ রাশি, এই ৩ গ্রহের কেরামতিতে ভাগ্য বদল

বিভিন্ন রাশির জাতকদের জীবনে সুদিন আসতে চলেছে। কোনও রাশির জাতকদের কর্মক্ষেত্রে উন্নতি হতে পারে। আবার কোনও রাশির জাতকরা সম্পদ লাভ করতে পারেন। তা হলে জেনে নিন, কোন রাশির জাতকদের কপাল খুলবে...

৪ রাশির জাতকদের কপাল খুলবে।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 Mar 2024,
  • अपडेटेड 2:10 PM IST
  • জ্যোতিষ মতে, ১০ বছর পর বিরল যোগ তৈরি হয়েছে মীন রাশিতে।
  • বুধ, সূর্য এবং রাহুর যুতি তৈরি হয়েছে এই রাশিতে।
  • তৈরি হয়েছে ত্রিগ্রহী যোগ।

জ্যোতিষ মতে, ১০ বছর পর বিরল যোগ তৈরি হয়েছে মীন রাশিতে। বুধ, সূর্য এবং রাহুর যুতি তৈরি হয়েছে এই রাশিতে। তৈরি হয়েছে ত্রিগ্রহী যোগ। শুধু তাই নয়, সূর্য এবং বুধের মিলনে বুধাদিত্য যোগ তৈরি হয়েছে। আবার বুধ এবং রাহুর মিলনে তৈরি হয়েছে জড়ত্ব যোগ। এই যোগের ফলে বিভিন্ন রাশির জাতকদের জীবনে সুদিন আসতে চলেছে। কোনও রাশির জাতকদের কর্মক্ষেত্রে উন্নতি হতে পারে। আবার কোনও রাশির জাতকরা সম্পদ লাভ করতে পারেন। তা হলে জেনে নিন, কোন রাশির জাতকদের কপাল খুলবে...

কন্যা রাশি (Virgo): 

ত্রিগ্রহী যোগের প্রভাবে শুভ ফল পেতে পারেন কন্যা রাশির জাতকরা। আর্থিক পরিস্থিতি আগের থেকে ভাল হবে। চাকরিতে উন্নতির যোগ রয়েছে। সব কাজে সাফল্য পাবেন। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। সম্পদ লাভ করতে পারেন। 

কর্কট রাশি (Cancer): 

লাভবান হবেন কর্কট রাশির জাতকরা। কর্মক্ষেত্রে পদোন্নতির যোগ রয়েছে। সমাজে সুনাম বাড়বে। আর্থিক পরিস্থিতি আগের থেকে ভাল হবে। ব্যবসায়ীদের জন্য ভাল সময়। 

মকর রাশি (Capricorn): 


ত্রিগ্রহী যোগের প্রভাবে কপাল খুলতে পারে মকর রাশির জাতকদের। আয় বাড়তে পারে। কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। নতুন চাকরির সুযোগ পেতে পারেন। বিনিয়োগ করলে লাভবান হবেন। 

মীন রাশি (Pisces):

সুখের সময় আসছে মীন রাশির জাতকদের। ত্রিগ্রহী যোগের প্রভাবে শুভ ফল পাবেন মীন রাশির জাতকরা। ধনলাভ করতে পারেন। সমাজে সুনাম বাড়বে। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। 

অন্য দিকে, জ্যোতিষ মতে, এই মুহূর্তে কুম্ভ রাশিতে রয়েছে শুক্র গ্রহ। মনে করা হয়,সুখ, সম্পদের কারক গ্রহ হল শুক্র। ফলে শুক্রের অবস্থান কী, তার উপর আমাদের ভাগ্য নির্ভর করে। অন্যদিকে,  কুম্ভ রাশিতে প্রবেশ করেছে মঙ্গল। মনে করা হয়, মঙ্গলর হল বীরত্ব, সাহসের প্রতীক। ফলে এই মুহূর্তে কুম্ভ রাশিতে মঙ্গল এবং শুক্র রয়েছে। এই দুই গ্রহের যুতিতে তৈরি হয়েছে ধনশক্তি যোগ। জ্যোতিষ মতে, ধনশক্তি যোগ অত্যন্ত শুভ। এই যোগের প্রভাবে মেষ, মিথুন, কুম্ভ রাশির জাতকদের জীবনে আসছে সুখের জোয়ার। 
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement