Advertisement

Solar Eclipse Lunar Eclipse Astrology: টাকায় মুড়বে এই ৫ রাশির জীবন, তৈরি হচ্ছে অতি বিরল যোগ

সূর্যগ্রহণ এবং চন্দ্রগ্রহণকে জ্যোতিষশাস্ত্র অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। গ্রহণের প্রভাব পড়ে সব রাশির জাতকদের জীবনে। এ বছর প্রথম সূর্যগ্রহণ ৮ এপ্রিল। তার আগে বছরের প্রথম চন্দ্রগ্রহণ ২৫ মার্চ। এই দুই গ্রহণের প্রভাবে বিভিন্ন রাশির জাতকদের জীবনে নানা প্রভাব পড়তে চলেছে।

কপাল খুলছে ৫ রাশির জাতকদের।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 Feb 2024,
  • अपडेटेड 11:13 AM IST
  • সূর্যগ্রহণ এবং চন্দ্রগ্রহণকে জ্যোতিষশাস্ত্র অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়।
  • গ্রহণের প্রভাব পড়ে সব রাশির জাতকদের জীবনে।
  • এ বছর প্রথম সূর্যগ্রহণ ৮ এপ্রিল।

প্রতিনিয়ত গ্রহের রদবদলের ফলে বিভিন্ন রাশির জীবনেও তার প্রভাব পড়ে। কিছু রাশির জাতকদের কপাল খুলে যায়। আবার কোনও রাশির জীবনে অন্ধকার নেমে আসে। উত্থান-পতন নিয়েই তো জীবন। কার ভাগ্যে কী হতে চলেছে, তা জানার জন্য অনেকেই রাশিফলে চোখ রাখেন। রাশি মিলিয়ে ভবিষ্যদ্বাণী দেখে নেন অনেকে। তবে সব রাশির জীবন সবসময় একখাতে বয় না। তৈরি হয় নানা যোগ। যার বিভিন্ন প্রভাব পড়ে রাশির জাতকদের জীবনে।


সূর্যগ্রহণ এবং চন্দ্রগ্রহণকে জ্যোতিষশাস্ত্র অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। গ্রহণের প্রভাব পড়ে সব রাশির জাতকদের জীবনে। এ বছর প্রথম সূর্যগ্রহণ ৮ এপ্রিল। তার আগে বছরের প্রথম চন্দ্রগ্রহণ ২৫ মার্চ। এই দুই গ্রহণের প্রভাবে বিভিন্ন রাশির জাতকদের জীবনে নানা প্রভাব পড়তে চলেছে। কোনও রাশির জাতকদের ভাগ্য বদলে যেতে পারে। আবার কোনও রাশির জাতকদের জীবনে অশুভ যোগ তৈরির সম্ভাবনা রয়েছে। তবে ৫ রাশির জাতকরা খুবই লাভবান হবেন। তাঁদের অর্থপ্রাপ্তি হতে পারে। আবার চাকরিতেও সাফল্যের যোগ রয়েছে। 

মেষ রাশি (Aries): 

 মেষ রাশির জাতকরা খুব লাভবান হবেন এই সময়। আর্থিক পরিস্থিতির উন্নতি হবে। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। 


মিথুন রাশি (Gemini):
উপকৃত হবেন মিথুন রাশির জাতকরাও। খুব ভাল সময় কাটবে। পরিবারে সুখ-সমৃদ্ধি বজায় থাকবে। শিক্ষাক্ষেত্রে সাফল্য পাওয়া যাবে। চাকরি এবং ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। অর্থপ্রাপ্তি হতে পারে। 


সিংহ রাশি (Leo): 

লাভবান হবেন সিংহ রাশির জাতকরাও। বিদেশে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। 


কন্যা রাশি (Virgo): 

কন্যা রাশির জাতকদের জন্য এই সময়টা খুব ভাল। ব্যবসায়ীরা সফল হবেন। পরিবারে সুখ বজায় থাকবে। চাকরিতে সাফল্য পাবেন। 

Advertisement


ধনু রাশি (Sagittarius):

ধনু রাশির জাতকদের অর্থলাভ হতে পারে। নতুন কাজ শুরু করতে পারেন। সব কাজে সাফল্য পাবেন। ব্যবসায়ীরা উপকৃত হবেন। 


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement