Advertisement

Unlucky Zodiacs In Love: প্রেম টেকসই হয় না, তাড়াতাড়ি ব্রেকআপ হয় এই ৫ রাশির

ভালবাসার সম্পর্কে আনলাকি হন এই ৫ রাশির জাতক-জাতিকারা। দীর্ঘমেয়াদি সম্পর্ক টেকাতে পারেন না নিজের স্বভাবের কারণে।

Zodiac Signs। রাশি।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 29 Sep 2023,
  • अपडेटेड 2:44 PM IST
  • ভালবাসার সম্পর্কে আনলাকি হন এই ৫ রাশির জাতক-জাতিকারা।
  • দীর্ঘমেয়াদি সম্পর্ক টেকাতে পারেন না।

যে কোনও ব্যক্তির জন্য প্রেম-ভালবাসা জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ দিক। কিছু মানুষের জীবনে প্রেম এবং রোমান্সের অভাব হয় না। সম্পর্কের মধ্যে পারস্পরিক বোঝাপড়া এবং সমন্বয় এত ভাল যে সকলে এই ধরনের দম্পতিদের প্রশংসা করতে ক্লান্ত হয় না। তবে সম্পর্কের ক্ষেত্রে মানুষকে নানা চ্যালেঞ্জের মুখোমুখি হতে হয়। চলুন জেনে নেওয়া যাক, কোন কোন রাশির জাতক-জাতিকাদের প্রেমে সমস্যায় পড়তে হয়।

মেষ রাশি- মেষ রাশির জাতক-জাতিকারা স্বাধীন এবং সাহসী প্রকৃতির হন। তাঁদের সাহস এবং উৎসাহের অভাব থাকে না। তবে ধৈর্যের অভাব থাকে। যে কারণে তাঁরা সম্পর্ক দীর্ঘদিন চালাতে পারেন না। তাঁরা পোক্ত এবং দীর্ঘস্থায়ী সম্পর্ক তৈরিতে চ্যালেঞ্জের মুখোমুখি হন। হঠাৎ করেই মেজাজ হারানোয় বিরূপ হন মনের মানুষ। 

বৃষ রাশি- বৃষ রাশির জাতক-জাতিকারা প্রিয় মানুষের প্রতি নিবেদিত এবং সৎ হন। এই রাশির জাতক-জাতিকারা খুব জেদি হন। তাই প্রেম জীবনে কখনও কখনও চ্যালেঞ্জিং পরিস্থিতিতে পড়েন তাঁরা। তাঁরা পরিস্থিতি মেনে নিতে বা আপোস করতে রাজি হন না। যে কারণে প্রায়ই সম্পর্কের ক্ষেত্রে বিরোধ বাড়ে। প্রিয় মানুষের সঙ্গে ঝামেলায় জড়ান।  

মিথুন রাশি- মিথুন রাশির জাতক-জাতিকারা প্রতিভাবান হন। তাঁরা কথাবার্তায় অত্যন্ত দক্ষ হন। তবে খুব দ্রুত নানা জিনিসে বিরক্ত হয়ে যান। সম্পর্কের মধ্যে সংঘাত তৈরি হয়। তাঁরা বিভিন্ন সময় রোমাঞ্চ খুঁজতে যান। যার ফলে সম্পর্ক স্থিতিশীল হয় না। দীর্ঘস্থায়ী সম্পর্ক কঠিন হয়ে ওঠে।

কর্কট রাশি- কর্কট রাশির জাতক-জাতিকারা প্রচণ্ড আবেগপ্রবণ হন। তাঁরা খুব সংবেদনশীল। তবে তাঁদের অতিরিক্ত আবেগের কারণে প্রেমের ক্ষেত্রে চ্যালেঞ্জের মুখে পড়েন। প্রত্যাখ্যান বা বিচ্ছেদের ভয় পান তাঁরা। তাই তাঁরা সম্পর্কের ক্ষেত্রে বেশি সতর্ক থাকেন। সঙ্গীর সঙ্গে খোলামেলা কথা বলতে দ্বিধাবোধ করেন।

Advertisement

সিংহ রাশি- সিংহ রাশির জাতক-জাতিকারা আত্মবিশ্বাসে পরিপূর্ণ থাকেন। তবে সম্পর্কের ক্ষেত্রে তাঁদের ভালবাসা এবং প্রশংসা প্রেমের জীবনে সমস্যা ডেকে আনতে পারে। যখন সঙ্গীর কাছ থেকে তাঁদের প্রত্যাশা পূরণ হয় না, তখন তাঁরা সম্পর্কের মধ্যে চাপ অনুভব করতে শুরু করেন। সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চান তাঁরা। তাঁরা সবসময় সঙ্গীর কাছ থেকে অগ্রাধিকার ও ভালবাসা চান। সেটা না পেলেই বিরক্তি বোধ করেন।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement