Advertisement

Lakshmi Favorite Zodiac Sign: এই ৪ রাশি দেবী লক্ষ্মীর খুব প্রিয়, অর্থের অভাব হয় না, মান-সম্মান বাড়ে

হিন্দু ধর্মে বুধবারকে দেবী লক্ষ্মীকে উৎসর্গ করা হয়। এই দিনে সঠিকভাবে দেবী লক্ষ্মীর আরাধনা করলে বিশেষ আশীর্বাদ পাওয়া যায়। ধর্মীয় বিশ্বাস আছে যে, আচার-অনুষ্ঠান অনুসারে তাঁকে পুজো করলে ব্যক্তি সমস্ত সুখ লাভ করেন।

এই ৪ রাশি দেবী লক্ষ্মীর খুব প্রিয়, অর্থের অভাব হয় না
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 16 Jun 2024,
  • अपडेटेड 5:10 PM IST
  • এই ৪টি রাশি দেবী লক্ষ্মীর আশীর্বাদপ্রাপ্ত
  • বী লক্ষ্মী তাঁর সমস্ত ভক্তদের আশীর্বাদ করেন

হিন্দু ধর্মে বুধবারকে দেবী লক্ষ্মীকে উৎসর্গ করা হয়। এই দিনে সঠিকভাবে দেবী লক্ষ্মীর আরাধনা করলে বিশেষ আশীর্বাদ পাওয়া যায়। ধর্মীয় বিশ্বাস আছে যে, আচার-অনুষ্ঠান অনুসারে তাঁকে পুজো করলে ব্যক্তি সমস্ত সুখ লাভ করেন। যদিও দেবী লক্ষ্মী তাঁর সমস্ত ভক্তদের আশীর্বাদ করেন, জ্যোতিষশাস্ত্র এমন কিছু রাশির কথা উল্লেখ করেছে যেগুলির উপর দেবী লক্ষ্মীর আশীর্বাদ সারা জীবন থাকে। কথিত আছে যে দেবী লক্ষ্মীর কৃপায় তাঁদের জীবন সুখী থাকে। এছাড়া ঘরে সুখ, শান্তি ও সমৃদ্ধি থাকে। আসুন জেনে নিই সেই রাশিগুলো কোনগুলো।

এই ৪টি রাশি দেবী লক্ষ্মীর আশীর্বাদপ্রাপ্ত

বৃষ রাশি

জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃষ রাশি দেবী লক্ষ্মীর প্রিয় রাশিগুলির মধ্যে একটি। তাদের কৃপায় মানুষের জীবনে কখনো বড় সমস্যা আসে না। এলেও লক্ষ্মী দেবীর কৃপায় তা প্রতিহত হয়। বৃষ রাশির জাতক জাতিকাদের নিয়মিত দেবী লক্ষ্মীর পূজা করা উচিত। অর্থের কথা বললে, এই রাশির জাতক জাতিকারা অল্প সময়েই ধনী হয় এবং প্রচুর নাম ও খ্যাতি অর্জন করে।

কর্কট রাশি

এটা বিশ্বাস করা হয় যে কর্কট রাশির জাতকদের জন্য দেবী লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ রয়েছে। তাঁর কৃপায় কর্কট রাশির জাতক জাতিকাদের কখনও আর্থিক সংকটের সম্মুখীন হতে হয় না। তারা তাদের জীবনে এগিয়ে যায় এবং প্রতিটি ক্ষেত্রে সাফল্য অর্জন করে।

তুলা রাশি

মা লক্ষ্মীর কৃপায় সিংহ রাশির জাতক জাতিকারা সকল কাজে সাফল্য পান। এই রাশির জাতকরা কঠোর পরিশ্রমের ভিত্তিতে প্রতিটি ক্ষেত্রে বিভিন্ন উচ্চতা অর্জন করে। তাদের আর্থিক অবস্থা মজবুত থাকে। মা লক্ষ্মী তাদের উপর তার বিশেষ আশীর্বাদ বর্ষণ করেন।

বৃশ্চিক রাশি

Advertisement

বৃশ্চিক রাশির মানুষ বেশি পরিশ্রমী হয়। তারা পরিশ্রম থেকে মুখ ফিরিয়ে নেয় না। যার কারণে ধন-সম্পদের দেবতা কুবের এবং ধন-সম্পদের দেবী লক্ষ্মীর আশীর্বাদ সর্বদাই থাকে। স্বভাবগতভাবে বৃশ্চিক খুব আবেগপ্রবণ। তারা সবসময় মানুষকে সাহায্য করতে প্রস্তুত।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement