Advertisement

Ganesh Blessings Horoscope: সুখ-সম্পদ তরতর করে বাড়বে, গণেশের আশীর্বাদে মালামাল ৩ রাশি

জ্যোতিষ মতে, আজ কুম্ভ রাশিতে প্রবেশ করবে চাঁদ। আজ রবি যোগ, ইন্দ্র যোগ তৈরি হবে। আবার, বুধবার হল গণেশের প্রিয় দিন। গণেশের আশীর্বাদে এই ৩ রাশির জাতকদের জীবন বদলে যাবে। জেনে নিন...

গণেশের কৃপায় জীবন বদল ৩ রাশির।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 29 May 2024,
  • अपडेटेड 2:26 PM IST
  • জ্যোতিষ মতে, আজ কুম্ভ রাশিতে প্রবেশ করবে চাঁদ।
  • আজ রবি যোগ, ইন্দ্র যোগ তৈরি হবে।
  • গণেশের আশীর্বাদে এই ৩ রাশির জাতকদের জীবন বদলে যাবে।

জ্যোতিষ মতে, আজ কুম্ভ রাশিতে প্রবেশ করবে চাঁদ। আজ রবি যোগ, ইন্দ্র যোগ তৈরি হবে। আবার হল, বুধবার হল গণেশের প্রিয় দিন। গণেশের আশীর্বাদে এই ৩ রাশির জাতকদের জীবন বদলে যাবে। জেনে নিন...

কর্কট রাশি (Cancer): 
গণেশের কৃপায় কপাল খুলবে কর্কট রাশির জাতকদের। চাকরিতে দারুণ উন্নতি হবে। ব্যবসায়ীরা লাভবান হবেন। সব কাজে বাধা কেটে যাবে। 

বৃষ রাশি (Taurus): 
ভাল সময় কাটবে বৃষ রাশির জাতকদের। চাকরিতে দারুণ উন্নতি হবে। সব কাজে সাফল্য পাবেন। ব্যবসায় বিরাট লাভ করবেন। পরিবারে সুখ-সমৃদ্ধি আসবে। 

মকর রাশি (Capricorn): 
গণপতির কৃপায় ভাগ্যের চাকা ঘুরবে মকর রাশির জাতকদের। কেরিয়ারে পদোন্নতির যোগ রয়েছে। ব্যবসায় বিরাট লাভ করবেন। পড়ুয়াদের জন্য ভাল সময়। 

অন্য দিকে, জ্যোতিষ মতে, জুন মাসে উদিত হতে চলেছে বৃহস্পতি। এর প্রভাবে বিশেষ করে ৩ রাশির জাতকদের জীবনে আসবে বিরাট বদল। কেরিয়ার থেকে ব্যক্তিগত জীবন, সবেতেই দারুণ সাফল্য পাবেন বৃষ, সিংহ এবং কর্কট রাশির জাতকরা।জ্যোতিষ মতে, আগামী ১ জুন মেষ রাশিতে গোচর করবে মঙ্গল। এর ফলে তৈরি হবে রুচক রাজযোগ। এই রাজযোগের শুভ প্রভাব পড়বে বৃষ, মিথুন এবং কর্কট রাশির জাতকদের।৩১ মে বৃষ রাশিতে প্রবেশ করবে বুধ। গত ১৪ মে থেকে ওই রাশিতে রয়েছে সূর্য। ফলে বুধ এবং সূর্যের মিলন হবে। যার ফলে তৈরি হবে বুধাদিত্য রাজযোগ। এই রাজযোগের প্রভাবে ভাগ্যোদয় হবে বৃষ, সিংহ এবং কন্যা রাশির জাতকরা। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement