Advertisement

Saturn Transit Horoscope: চাকরি-ব্যবসায় বিরাট উন্নতি, শনির কৃপায় সুখের দিন ৩ রাশির

জ্যোতিষ মতে, বর্তমানে পূর্বাভাদ্রপদ নক্ষত্রে বিচরণ করছে শনি। রবিবার রাতে এই নক্ষত্রের প্রথম পর্যায়ে প্রবেশ করবে শনি। যার ফলে কপাল খুলবে ৩ রাশির জাতকদের। জেনে নিন...

ভাগ্য বদল ৩ রাশির।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 Aug 2024,
  • अपडेटेड 7:53 AM IST
  • জ্যোতিষ মতে, বর্তমানে পূর্বাভাদ্রপদ নক্ষত্রে বিচরণ করছে শনি।
  • রবিবার রাতে এই নক্ষত্রের প্রথম পর্যায়ে প্রবেশ করবে শনি।
  • কপাল খুলবে ৩ রাশির জাতকদের।

জ্যোতিষ মতে, বর্তমানে পূর্বাভাদ্রপদ নক্ষত্রে বিচরণ করছে শনি। রবিবার রাতে এই নক্ষত্রের প্রথম পর্যায়ে প্রবেশ করবে শনি। যার ফলে কপাল খুলবে ৩ রাশির জাতকদের। জেনে নিন...

মেষ রাশি (Aries): 

ভাগ্যোদয় হবে মেষ রাশির জাতকদের। চাকরিতে উন্নতির যোগ রয়েছে। অর্থলাভ হবে। ব্যবসায়ীরা সফল হবেন। সব স্বপ্নপূরণ হবে। 

বৃষ রাশি (Taurus): 

শুভ প্রভাব পড়বে বৃষ রাশির জাতকদের জীবনে। কেরিয়ারে পদোন্নতির যোগ রয়েছে। ব্যবসায়ীদের জন্য ভাল সময়।পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে।

মকর রাশি (Capricorn): 

ভাগ্য বদলাবে মকর রাশির জাতকদের। কেরিয়ারে সাফল্য পাবেন। চাকরিতে নতুন সুযোগ মিলবে। ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। আর্থিক পরিস্থিতি আগের থেকে ভাল হবে। 

অন্য দিকে, আগামী ২২ অগস্ট উল্টো পথে হেঁটে কর্কট রাশিতে প্রবেশ করবে এই গ্রহ। এরপরে ২৯ অগস্ট কর্কট রাশিতে মার্গী হবে বুধ। এর প্রভাবে লাভের মুখ দেখবেন মেষ, সিংহ এবং কর্কট রাশির জাতকরা। আগামী সোমবার রাখিপূর্ণিমা। জ্যোতিষ মতে, এই দিনটি খুবই শুভ। এদিন সর্বার্থ সিদ্ধি যোগ, রবি যোগের মতো একাধিক শুভ যোগ থাকবে। যার প্রভাবে কপাল খুলবে বৃষ, কন্যা এবং ধনু রাশির জাতকদের।জ্যোতিষ মতে, উত্তরাভাদ্রপদ নক্ষত্রে অবস্থান করছে রাহু। ২ ডিসেম্বর এই নক্ষত্রের দ্বিতীয় পর্যায়ে প্রবেশ করবে। এর ফলে কপাল খুলবে বৃষ, তুলা এবং মিথুন রাশির জাতকদের। জ্যোতিষ মতে, আগামী ২৫ অগস্ট কন্যা রাশিতে গোচর করবে শুক্র। শুক্রের গোচরে কপাল খুলবে সিংহ, মকর এবং কন্যা রাশির জাতকদের। জ্যোতিষ মতে, আগামী ৯ অক্টোবর বক্রি হবে বৃহস্পতি। ৪ ফেব্রুয়ারি ২০২৫ সাল পর্যন্ত বক্রি অবস্থায় থাকবে এই গ্রহ। যার ফলে কপাল খুলবে বৃষ, সিংহ এবং কর্কট রাশির জাতকদের। রোহিণী নক্ষত্রে বিচরণ করছে বৃহস্পতি। আগামী ২০ অগস্ট পর্যন্ত এই নক্ষত্রেই থাকবে এই গ্রহ। যার ফলে ভাগ্যোদয় হবে বৃষ, সিংহ, ধনু রাশির জাতকরা।
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement