Advertisement

Zodiac: শ্রাবণে মহাদেবের বিশেষ আর্শীর্বাদ পাবেন এই রাশিরা, সম্পদের বৃষ্টি হবে

শ্রাবণ মাসে শুধু জলাভিষেকই বিশেষ তাৎপর্য রাখে। দেবাধিদেব মহাদেব প্রসন্ন হন এবং পুরো শ্রাবণ মাসে বিল্লপত্র ধুতুরা সিদ্ধি নিবেদন করলে ভক্তদের মনোবাঞ্ছা পূরণ করেন। শ্রাবণ মাসের শুরুতে গ্রহের অবস্থানের উপর নির্ভর করে মেষ থেকে মীন রাশির জাতক জাতিকাদের উপর কী প্রভাব পড়ে তা আমরা জানব। এর মধ্যে বেশ কিছউ রাশির জাতক মহাদেবের বিশেষ আশীর্বাদ পাবেন।

Zodiac: শ্রাবণে মহাদেবের বিশেষ আর্শীর্বাদ পাবেন এই রাশিরা, বিরাট আর্থিক লাভ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 Jul 2022,
  • अपडेटेड 11:00 AM IST

Zodiac: শ্রাবণ (Sawan) মাস ভগবান শিবকে খুশি করার ও আশীর্বাদ পাওয়ার শ্রেষ্ঠ মাস হিসেবে পরিচিত। এ বছর শ্রাবণ মাস আজ থেকে শুরু হচ্ছে। প্রথম দিকে তিনটি বৃহস্পতিবার এবং দ্বিতীয় দিকে তিনটি শুক্রবার থাকার কারণে এই শ্রাবণ মাসটি অত্যন্ত শুভ হবে। উদয় কালিকের অবস্থার ভিত্তিতে, তারপর বৃহস্পতিবারই সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে শ্রাবণ মাস শুরু হবে।

পুরো শ্রাবণ মাসে ভক্তরা ভগবান বিশ্বনাথের জলাভিষেক করেন, পূজা করেন, দুধ-অভিষেক করেন, রুদ্রাভিষেক করেন, পার্থিব শিবলিঙ্গের পূজা করেন। শ্রাবণ মাসে শুধু জলাভিষেকই বিশেষ তাৎপর্য রাখে। দেবাধিদেব মহাদেব প্রসন্ন হন এবং পুরো শ্রাবণ মাসে বিল্লপত্র ধুতুরা সিদ্ধি নিবেদন করলে ভক্তদের মনোবাঞ্ছা পূরণ করেন। শ্রাবণ মাসের শুরুতে গ্রহের অবস্থানের উপর নির্ভর করে মেষ থেকে মীন রাশির জাতক জাতিকাদের উপর কী প্রভাব পড়ে তা আমরা জানব। এর মধ্যে বেশ কিছু রাশির জাতক মহাদেবের বিশেষ আশীর্বাদ পাবেন।


মেষ:- মনোবল বৃদ্ধি। শক্তি বৃদ্ধি। শৈল্পিকতা বৃদ্ধি। পরিশ্রম বৃদ্ধির পাশাপাশি রাগ বৃদ্ধির পরিস্থিতিও থাকবে। হঠাৎ ভ্রমণে ব্যয় বা স্বাস্থ্যের কারণে ব্যয় বাড়তে পারে।


বৃষ:- অর্থ সংক্রান্ত কাজে অগ্রগতি। পরিবারে নতুন কাজ। ভ্রমণ বা অন্যান্য খরচ বৃদ্ধি। ভাগ্য আপনাকে সমর্থন করবে। সম্মান ও ক্ষমতা বৃদ্ধি। আয়ের সম্পদে অগ্রগতির সঙ্গে সন্তানের দিক থেকে শুভ সংবাদ পাবেন।


মিথুন:- মনোবল বৃদ্ধি। সম্মান বৃদ্ধি রাজনৈতিক প্রতিপত্তি বৃদ্ধি। দাম্পত্য জীবনে উন্নতির পরিস্থিতি থাকবে। গৃহ ও বাহন সুখ বৃদ্ধির পরিস্থিতির সঙ্গে সঙ্গে আকস্মিকভাবে সম্পদ প্রাপ্তির যোগ হবে।


কর্কট:- সম্মান বৃদ্ধি। পরিশ্রম বৃদ্ধি, ব্যয় বৃদ্ধি। দাম্পত্য জীবনে ইতিবাচকতার সঙ্গে ব্যয় বৃদ্ধি। ভাগ্য আপনাকে সমর্থন করবে। পরাক্রম ও সামাজিক মর্যাদা বৃদ্ধির কাকতালীয় ঘটনা ঘটবে।

Advertisement


সিংহ রাশি:- আয়ের উপায় বৃদ্ধি। সম্পদ বৃদ্ধি। সন্তানের দিক থেকে সুখবরের পাশাপাশি কিছুটা দুশ্চিন্তাও থাকবে। পেট ও প্রস্রাবের সমস্যা ভোগাবে। ভাগ্য আপনার সঙ্গে থাকবে। পুরনো রোগ থেকে মুক্তি এবং শত্রুদের বিরুদ্ধে বিজয় অর্জিত হবে।


কন্যা রাশি:- শেখানো এবং শেখার ক্ষেত্রে অগ্রগতি। সন্তানের দিক থেকে সুখবর। আয়ের পথে সামান্য বাধা। সম্মান বৃদ্ধি। শ্রম বৃদ্ধি। সুখের সম্পদ বৃদ্ধির পাশাপাশি পেটের সমস্যা ও কথার তীব্রতাও থাকবে।


তুলা:- গৃহ ও বাহন সুখ বৃদ্ধি। ভাগ্য আপনাকে সাহায্য করবে। অভ্যন্তরীণ রোগ ও শত্রুর কারণে টেনশনের পরিস্থিতি তৈরি হবে। বিবাহিত জীবনে সামান্য চাপ-সহ প্রগতিশীল পরিস্থিতি। দৈনন্দিন আয়ে অগ্রগতি।


বৃশ্চিক:- শক্তি ও সামাজিক মর্যাদা বৃদ্ধি। স্বাস্থ্যের ব্যাপারে সামান্য উত্তেজনা। ভ্রমণে ব্যয় বৃদ্ধি। আয়ের উৎস বৃদ্ধি। ব্যবসায়িক কার্যক্রম বৃদ্ধি। পেট ও প্রস্রাবের সমস্যায় মন অসুখী থাকতে পারে।


ধনু:- কথাবার্তায় তীব্রতা থাকতে পারে। সম্পদের মাধ্যম বৃদ্ধি। পরিবারে নতুন কাজ হবে। সম্মান বৃদ্ধির পরিস্থিতি তৈরি হবে। মানসিক চাপ-সহ বিবাহিত জীবনে অগ্রগতি। সরকারি চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সময় অনুকূল থাকবে। সন্তানের দিকে একটু সতর্ক থাকুন।


মকর:- মনোবল বৃদ্ধি। সম্মান বৃদ্ধি। অভ্যন্তরীণ ভয়ের পরিবেশ তৈরি হতে পারে। হঠাৎ রাগের তীব্রতা। গৃহ ও বাহন সুখ বৃদ্ধি। শিশুর দিক থেকে সামান্য উদ্বেগ বা ভয়ের অবস্থা। পরিশ্রম বাড়বে। বুকে অস্বস্তির ব্যাপারে একটু সতর্ক থাকুন।


কুম্ভ:- ভ্রমণে কাকতালীয় ঘটনা ঘটবে। নতুন ব্যবসায়িক সম্পর্ক গড়ে উঠতে পারে তবে সতর্ক থাকুন। ভ্রমণ ব্যয় বৃদ্ধি। আয়ের পাশাপাশি ব্যয় বাড়বে। সন্তানের দিক থেকে শুভ সংবাদ পাবেন। বিবাহিত জীবনেও শুভ ও পরাক্রম বৃদ্ধির পরিস্থিতি তৈরি হবে।


মীন:- মনোবল বৃদ্ধি। মানসিক দুশ্চিন্তা বৃদ্ধি। সম্পদ বৃদ্ধি। সুখের সম্পদ বৃদ্ধি। পিতামাতার সুখ বৃদ্ধি। আয়ের সম্পদে ইতিবাচক পরিবর্তন। শক্তি বৃদ্ধি। এই সময়ে ভাগ্য আপনার পক্ষে থাকবে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement