Advertisement

Dhruva Yog Horoscope: অর্থলাভ হবে, ঘুরবে ভাগ্য, বিশেষ যোগে বাম্পার লাভ ৩ রাশির

জ্যোতিষ মতে, মিথুন রাশিতে প্রবেশ করতে চলছে চাঁদ। এর ফলে তৈরি হবে ধ্রুব যোগ। এই যোগের শুভ প্রভাব পড়বে ৩ রাশির জাতকদের জীবনে। জেনে নিন...

ভাগ্যোদয় হবে ৩ রাশির জাতকদের।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Jul 2024,
  • अपडेटेड 4:58 PM IST
  • জ্যোতিষ মতে, মিথুন রাশিতে প্রবেশ করতে চলছে চাঁদ।
  • এর ফলে তৈরি হবে ধ্রুব যোগ।
  • শুভ প্রভাব পড়বে ৩ রাশির জাতকদের জীবনে।

জ্যোতিষ মতে, মিথুন রাশিতে প্রবেশ করতে চলছে চাঁদ। এর ফলে তৈরি হবে ধ্রুব যোগ। এই যোগের শুভ প্রভাব পড়বে ৩ রাশির জাতকদের জীবনে। জেনে নিন...

তুলা রাশি (Libra): 
ভাগ্যোদয় হবে তুলা রাশির জাতকদের। সম্পদ লাভ হবে। কর্মক্ষেত্রে সাফল্য আসবে। ব্যবসায়ীরা উন্নতি করবেন। সমাজে সুনাম বাড়বে। 

সিংহ রাশি (Leo): 
 ভাগ্যের চাকা ঘুরবে সিংহ রাশির জাতকদের। কেরিয়ারে পদোন্নতির যোগ রয়েছে। দাম্পত্য জীবন মধুর হবে। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। কোনও সুখবর পেতে পারেন। 

বৃষ রাশি (Taurus): 
লাভবান হবেন বৃষ রাশির জাতকরা। কর্মক্ষেত্রে দারুণ উন্নতি হবে। ব্যবসায়ীরা সাফল্য পাবেন। প্রেমজীবন ভাল কাটবে। পড়ুয়াদের জন্য ভাল সময়। 


অন্য দিকে, জ্যোতিষ মতে, আগামী ৭ জুলাই কর্কট রাশিতে প্রবেশ করবে শুক্র। যার ফলে তৈরি হবে এই বিশেষ যোগ। এর ফলে কপাল খুলবে মিথুন, কন্যা এবং কর্কট রাশির জাতকদের। আগামী ৮ জুলাই উত্তরাভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করবে রাহু। এর প্রভাবে ভাগ্য বদলাবে মেষ, তুলা এবং সিংহ রাশির জাতকদের। আগামী ৫ জুলাই আষাঢ় অমাবস্যা। জ্যোতিষ মতে, এই দিনটি অত্যন্ত শুভ। আষাঢ় অমাবস্যায় কপাল খুলবে মকর, কুম্ভ, মিথুন রাশির জাতকদের। জ্যোতিষ মতে, আগামী ৭ জুলাই রাশি বদলাবে শুক্র। চন্দ্রের রাশিতে গোচর করতে চলেছে শুক্র। অর্থাৎ, কর্কট রাশিতে প্রবেশ করবে শুক্র। এর প্রভাবে কপাল খুলবে মেষ, কর্কট এবং কন্যা রাশির জাতকদের। জ্যোতিষ মতে, রোহিণী নক্ষত্রে বিচরণ করছে বৃহস্পতি। আগামী ২০ অগস্ট পর্যন্ত এই নক্ষত্রেই থাকবে এই গ্রহ। যার ফলে ভাগ্যোদয় হবে বৃষ, সিংহ, ধনু রাশির জাতকরা। 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement