Advertisement

17 October Ajker Rashifal Bengali: ভালো খবর পাচ্ছে বৃষ, বিনিয়োগ লাভজনক তুলার, জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Zodiac Signs: Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন গুরুবারের রাশিফল।

জানুন গুরুবারের রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 Oct 2024,
  • अपडेटेड 12:00 AM IST
  • জানুন গুরুবারের রাশিফল।

Ajker Rashifal 17 Octobe 2024: আজ আপনাকে কী কী চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে বা আপনি কী ধরনের সুযোগ পেতে পারেন। আসুন জেনে নেওয়া যাক  গুরুবার কেমন যাবে আপনার সারাদিন। 


মেষ (Aries)
আপনার কঠোর পরিশ্রম ফল দেবে। আপনি আপনার সঙ্গীর  কাছ থেকে সমর্থন পাবেন। ব্যবসা, বিনিয়োগ ও চাকরিতে  লাভের পরিস্থিতি তৈরি হবে। অসুস্থতা থাকতে পারে। কাজের বাধা দূর হবে। কাজ স্থগিত করার চেষ্টা করবেন না। আজ ক্ষুধার্ত কাউকে খাওয়ান।

বৃষ (Taurus)
দিনের শুরুটা শুভ হবে। সন্তানদের দিক থেকে ভালো খবর পাবেন। যেকোনো সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিতে পারেন। সম্পত্তি সংক্রান্ত বিরোধ আগের মতোই থাকবে। আর্থিক সুবিধা হবে। প্রতিপক্ষ ঝামেলার কারণ হতে পারে, সতর্ক থাকুন।

মিথুন (Gemini)
আপনার মানসিকতা দিন দিন নেতিবাচক হয়ে উঠছে। সময়মতো সতর্ক থাকুন।  তন্ত্র-মন্ত্রে আগ্রহ থাকবে। বন্ধুদের সহযোগিতায় কাজ সম্পন্ন হবে। রাজনীতিতে আপনার মর্যাদা বাড়তে পারে, কঠোর পরিশ্রম কাজে লাগবে।

কর্কট (Cancer)
 আপনি আপনার কর্মজীবনের প্রতি সততার সঙ্গে কাজ করছেন না। ব্যবসায় আর্থিক সংকটে পড়তে হতে পারে। দালান ও জমি সংক্রান্ত কাজে আইনি বাধা আসবে। ঝগড়াকে উৎসাহিত করবেন না। আপনার প্রিয়জনের দ্বারা আপনার কাজে বাধার সম্ভাবনা রয়েছে।

সিংহ (Leo) 
শিশুদের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকবে। আপনার অনুভূতি পরিবারের সদস্যদের দ্বারা উপেক্ষা করা হবে। বাবা-মায়ের সঙ্গে সময় কাটবে। চাকরিতে প্রচেষ্টা সফল হবে। আপনি আপনার কর্মক্ষেত্রে আরাম ও সুবিধা পেতে পারেন।

কন্যা (Virgo)
 আপনি সময়ের অপব্যবহার করছেন। আপনার আচরণে রুটিন পরিবর্তন করা গুরুত্বপূর্ণ, আপনি অর্থ লাভ করবেন। ভালো খবর পাবেন। চুরি ইত্যাদির কারণে ক্ষতির সম্ভাবনা রয়েছে। বিনিয়োগ ইত্যাদি শুভ হবে। উদ্বেগ এবং মানসিক চাপ আপনাকে যন্ত্রণা দেবে।

Advertisement

তুলা (Libra)
 ভুলে যাওয়ার অভ্যাসের কারণে আপনার প্রিয়জনের ক্রোধের সম্মুখীন হতে হবে। বিদেশ যাওয়ার সুযোগ আসবে। আপনি নতুন ব্যবসায়িক কাজ শুরু করার মত অনুভব করবেন। ভ্রমণ, বিনিয়োগ ও চাকরি লাভজনক হবে।

বৃশ্চিক (Scorpio)
 যে কোনও মূল্যে অমীমাংসিত কাজ করার জন্য একটি তাগিদ থাকবে। ব্যয় বৃদ্ধি পাবে। অতিরিক্ত ব্যয় আর্থিক অবস্থার অবনতি ঘটাবে। ব্যবসা সম্প্রসারণের জন্য আপনাকে ঋণ নিতে হতে পারে। পরিবারের কাছ থেকে প্রত্যাশা পূরণ না হলে উত্তেজনা থাকবে। আপনার সঙ্গীর সঙ্গে  বিবাদ করবেন না।

ধনু (Sagittarius)
প্রতিটি বিষয়ে রাগ করা ভাল জিনিস নয়। সময়মতো যত্ন নেওয়া আপনার এবং আপনার পরিবারের পক্ষে ভাল হবে। পাওনা আদায়ের প্রচেষ্টা সফল হবে। বড় সাধকের সঙ্গ পাবেন। সম্পদ তহবিল বৃদ্ধি হবে।

মকর ( Capricorn)
দৈনন্দিন রুটিনে পরিবর্তনের কারণে আপনি স্বস্তি বোধ করবেন। ব্যক্তিগত সমস্যা সবার সঙ্গে শেয়ার করবেন না। আটকে থাকা ভবন নির্মাণ কাজে গতি আসবে। কোনো পাবলিক অনুষ্ঠানে সম্মান পেতে পারেন।

কুম্ভ ( Aquarius)
আপনাকে নিজেকে সঠিক প্রমাণ করতে হবে। পড়াশোনা ও আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়বে। কিছু চমকপ্রদ খবর পেতে পারেন, সরকারি সহযোগিতায় কাজ শেষ হবে। লাভের সুযোগ থাকবে। অসতর্ক হবেন না।

মীন (Pisces)
যানবাহন ও যন্ত্রপাতি ব্যবহারে সতর্ক থাকুন। পরিবারের সদস্যদের সঙ্গে তর্ক করবেন না। কাউকে টাকা ধার দেবেন না। অপরিচিতদের উপর অতিরিক্ত আস্থা ক্ষতির কারণ হবে, সেরা ফলাফলের জন্য ধৈর্য ধরুন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement