Advertisement

Thursday 6 June Lucky Zodiac: বুধ-শুক্রের যুতিতে কলা যোগ, 'গুরু'বারে কুম্ভ-সহ ৫ রাশির দারুণ লাভ

6 June 2024 Rashifal: বৃহস্পতিবার, ৬ জুন, কলা যোগ, গুরু আদিত্য যোগ সহ অনেকগুলি উপকারী যোগ তৈরি হতে চলেছে, যার কারণে দিনটি মেষ রাশি সহ- ৫টি রাশির জন্য বিশেষ ফলদায়ক হতে চলেছে। এছাড়াও, বৃহস্পতিবার দেবতাদের গুরু বৃহস্পতি এবং ভগবান বিষ্ণুকে উৎসর্গীকৃত, তাই এদিন এই ৫টি রাশির জাতক ভগবান নারায়ণের আশীর্বাদ পাবেন। আসুন জেনে নেওয়া যাক বৃহস্পতিবার কোন রাশির জাতকদের জন্য দারুণ যাবে।

লক্ষ্মী লাভ ৫ রাশির ভাগ্যে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Jun 2024,
  • अपडेटेड 6:45 PM IST

 Top 5 Most Luckiest Zodiac Sign, 6 June 2024:  বৃহস্পতিবার, ৬ জুন, বৃষ রাশিতে ৬  টি প্রধান গ্রহের মিলন ঘটছে এবং একই রাশিতে বুধ ও শুক্র থাকার কারণে কলা যোগ তৈরি হচ্ছে। এছাড়াও দিনটি  জ্যৈষ্ঠ মাসের কৃষ্ণপক্ষের অমাবস্যা তিথি এবং এই দিনে শনি জয়ন্তী ও বট সাবিত্রী ব্রতও পালিত হবে। শনি জয়ন্তীর দিন কলা  যোগের পাশাপাশি গুরু আদিত্য যোগ, বুধাদিত্য যোগ এবং চন্দ্র রোহিণী নক্ষত্রে থাকার কারণে দিনটির  গুরুত্ব আরও বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি জয়ন্তীর দিনে ৫টি রাশির জাতক শুভ যোগের সুফল পেতে চলেছে। ভাগ্য  এই রাশির জাতকদের পক্ষে থাকবে।  তাদের সমস্ত কাজ সম্পন্ন হবে এবং তারা ধর্মীয় কাজেও যুক্ত হবেন। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ৬ জুন ভাগ্যবান হতে চলেছে।
  
মেষ রাশি (Aries)

৬ জুন মেষ রাশির জাতকদের জন্য নতুন সুযোগ নিয়ে আসবে। মেষ রাশির জাতক জাতিকাদের  নতুন কাজের প্রতি আগ্রহ বাড়বে এবং পার্থিব আরাম-আয়েশ বাড়বে।  আপনার স্বাস্থ্য সম্পূর্ণ ভালো থাকবে এবং আপনাকে কোনো বড় স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হবে না। আপনি যদি নিজের ব্যবসা চালান তবে  আপনি লাভ অর্জনের অনেক সুযোগ পাবেন এবং আপনার কাজটি খুব ভেবেচিন্তে করবেন। চাকরিজীবীরা কর্মকর্তাদের সহায়তা পাবেন এবং আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আপনি খুশি বোধ করবেন কারণ আপনি সরকারি ব্যবস্থা থেকে বড় সুবিধা পাবেন এবং আপনার অপূর্ণ ইচ্ছা পূরণ হবে। পারিবারিক ও দাম্পত্য জীবন ভালো যাবে এবং পরিবারে কোনো শুভ কাজ  নিয়ে আলোচনা হতে পারে। আপনি বন্ধু এবং ভাইদের কাছ থেকেও সমর্থন পাবেন, যা আপনার উপর বোঝা কমিয়ে দেবে।

কর্কট রাশি (Cancer)
 ৬ জুন কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য শুভ হতে চলেছে। কর্কট রাশির জাতক জাতিকারা  সুসংবাদ পাবেন এবং ব্যক্তিগত কাজে আপনার আগ্রহ আরও বৃদ্ধি পাবে। আপনার প্রকৃতিতে ইতিবাচক পরিবর্তন ঘটবে এবং যেহেতু এটি জ্যৈষ্ঠ অমাবস্যা, তাই আপনি সক্রিয়ভাবে ধর্মীয় কাজে অংশগ্রহণ করবেন। আপনি যদি বিনিয়োগ করে থাকেন তাহলে আপনার ভালো লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে এবং নিজ নিজ ক্ষেত্রে ভালো প্রভাবও বৃদ্ধি পাবে। যারা চাকরি খুঁজছেন, তাদের কর্মজীবন শুরু হতে পারে। পরিবারের কোনো সদস্যের সঙ্গে আপনার সম্পর্ক ভালো না থাকলে সেই ভুল বোঝাবুঝি মিটে যাবে এবং সম্পর্ক আরও মজবুত হবে। সন্ধ্যায়, আপনি আপনার সঙ্গীর সঙ্গে  কোনও আত্মীয়ের জায়গায় যাওয়ার সুযোগ পাবেন, যেখানে আপনি ভাল বোধ করবেন।

Advertisement

কন্যা রাশি (Virgo)
৬  জুন কন্যা রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। কন্যা রাশির জাতকদের জন্য আটকে থাকা অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং অপ্রত্যাশিত উৎস থেকে অর্থ পেতে পারেন। ভাইদের মধ্যে ভ্রাতৃত্ববোধ প্রবল হবে এবং জীবনে আরাম ও বিলাসিতা থাকবে। ব্যবসায়ীরা তাদের প্রতিদ্বন্দ্বীদের কঠিন প্রতিদ্বন্দ্বিতা দেবে, যার কারণে তারা ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবে। কর্মরত ব্যক্তিদের কর্মজীবন দ্রুত অগ্রগতির পথে থাকবে এবং তারা তাদের আয় বৃদ্ধির জন্য অনেক চমৎকার সুযোগও পাবেন। আপনি অংশীদারিত্বে কোনও কাজ করতে আগ্রহী থাকবেন এবং আপনি এই দিকে শুভ লক্ষণও পাবেন। যারা প্রেমের জীবনে আছেন তারা তাদের সঙ্গীর সঙ্গে  মানসম্পন্ন সময় কাটানোর সুযোগ পাবেন এবং ভবিষ্যতের জন্য পরিকল্পনাও করবেন।  আপনি আপনার পিতামাতার সেবা করার সুযোগ পাবেন এবং আপনার পরিবারের সঙ্গে  কোনো ধর্মীয় স্থানে যাওয়ার পরিকল্পনাও করবেন।

 ধনু রাশি (Sagittarius)
৬ জুন ধনু রাশির জাতক জাতিকাদের জন্য খুবই বিশেষ হতে চলেছে। ধনু রাশির জাতকরা  একের পর এক লাভজনক সুযোগ পেতে থাকবেন এবং জীবনে ইতিবাচক নির্দেশ পেতেও সক্ষম হবেন।  আপনি নতুন সম্পত্তি এবং যানবাহন কিনতে পারেন এবং পরিবারের সঙ্গে পিকনিক ইত্যাদিতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আপনি বাড়ি এবং কাজের মধ্যে ভারসাম্য বজায় রাখতে সক্ষম হবেন এবং শনিদেবের কৃপায় আপনি জীবনে চলমান সমস্যাগুলি থেকে মুক্তি পাবেন। প্রেমের জীবন সম্পর্কে কথা বললে, সঙ্গীর সঙ্গে  সম্পর্কের উন্নতির সম্ভাবনা রয়েছে এবং উভয়ই সম্পর্কের মধ্যে সংযুক্ত বোধ করবেন। চাকরিরত ব্যক্তিরা যদি তাদের চাকরি পরিবর্তন করার পরিকল্পনা করেন, তাহলে আপনি ভাল সুযোগ পাবেন এবং আপনার কেরিয়ারও শক্তিশালী হবে। পারিবারিক জীবনের কথা বললে, আপনার ভাই-বোনের সঙ্গে  আপনার সম্পর্ক ভাল থাকবে এবং সমস্ত কাজ সময়মতো সম্পন্ন হবে।

কুম্ভ রাশি (Aquarius)
৬  জুন  কুম্ভ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। কুম্ভ রাশির লোকেরা পরিবারের সদস্যদের সঙ্গে কোয়ালিটি সময় কাটাবেন এবং নতুন সম্পত্তি অর্জনের সম্ভাবনা রয়েছে। এই রাশির জাতক জাতিকারা যারা চাকরি বা শিক্ষার জন্য বিদেশে যেতে চান তারা  তাদের ইচ্ছা পূরণ করতে পারেন। আপনার টাকা কোথাও আটকে থাকলে ফেরত আসার সম্ভাবনা রয়েছে।  আপনি আপনার সন্তানদের কাছ থেকে কিছু ভাল খবর শুনতে পারেন এবং পরিবারে বিশেষ অতিথির আগমনও হতে পারে। আপনার বুদ্ধিমত্তার ভিত্তিতে আপনি অর্থ সংক্রান্ত কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন, যা আপনার জীবনে সমৃদ্ধি ও স্থিতিশীলতা আনবে। ব্যবসায়ীরা  ব্যবসায়িক ক্রিয়াকলাপে তাদের আধিপত্য প্রতিষ্ঠা করবেন এবং ভাল মুনাফা অর্জন করবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement